বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > পাকিস্তান দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি

পাকিস্তান দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি

গ্যারি কার্স্টেনের মন্তব্য নিয়ে পাকিস্তান ক্রিকেটারের বড় দাবি (ছবি-ANI)

পাকিস্তানি ব্যাটসম্যান আহমেদ শেহজাদ জানিয়েছেন যে গ্যারি কার্স্টেন সত্যিই এমনটা বলেছেন। 'হারনা মানা হ্যায়' শোতে শেহজাদ বলেন, ‘তিনি নিশ্চিত করেছেন যে গ্যারি কার্স্টেনের বক্তব্য সত্য এবং তিনি গত বৈঠকে এই সব কথা বলেছিলেন।’

পাকিস্তান ক্রিকেট দল ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে খারাপ পারফরম্যান্সের জন্য অনেক সমালোচনার সম্মুখীন হচ্ছে। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন দলটি টুর্নামেন্টের প্রথম রাউন্ড থেকেই বিদায় নিয়েছে। তাদের হতাশাজনক পারফরমেন্সের অন্যতম কারণ ছিল মার্কিন যুক্তরাষ্ট্রের কাছে বিব্রতকর পরাজয়, এরপরে ভারতের কাছে হার। যাইহোক, টুর্নামেন্টে পাকিস্তানের প্রচারাভিযান আয়ারল্যান্ডের বিরুদ্ধে তাদের শেষ গ্রুপ এ ম্যাচের মাধ্যমে শেষ হয়েছে। দলের খারাপ পারফরম্যান্সের মাঝেই প্রধান কোচ গ্যারি কার্স্টেনের বক্তব্য ঘিরে বিতর্ক আরও বেড়েছে।

আরও পড়ুন… IND vs AFG: আমাদের এই রানটা তাড়া করা উচিত ছিল- হারের জন্য ব্যাটারদের দায়ী করলেন হতাশ রশিদ খান

আসলে কয়েকটি রিপোর্টে বলা হয়েছিল গ্রুপ লিগ থেকে ছিটকে যাওয়ার পরে পাকিস্তান ক্রিকেট দলের তীব্র সমালোচনা করেছিলেন দলের প্রধান কোচ গ্যারি কার্স্টেন। বলা হয়েছে পাকিস্তান দলের হেড কোচ নাকি বলেছেন, ‘পাকিস্তান দলে কোনও ঐক্য নেই।’ তিনি নাকি তাঁর দীর্ঘ কোচিং কেরিয়ারে এমন পরিস্থিতি কখনও দেখেননি। মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকে পাকিস্তানের বিদায়ের পরে কার্স্টেনের সমালোচনা করা হয়। পাকিস্তানি মিডিয়া রিপোর্ট অনুসারে, ২০১১ সালে ভারতকে ওয়ানডে বিশ্বকাপ জয়ে নেতৃত্বদানকারী কার্স্টেন চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বেরিয়ে যাওয়ার পরে দলের মূল্যায়ন করতে দ্বিধা করেননি।

আরও পড়ুন… IND vs AFG: হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য

একজন সিনিয়র সাংবাদিকের নাম দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, কার্স্টেন বলেছেন, ‘পাকিস্তান দলে কোনও ঐক্য নেই। তারা এটিকে একটি দল বলে, তবে এটি একটি দল নয়। তারা একে অপরকে সমর্থন করছে না। সবাই বিচ্ছিন্ন, বাম এবং ডান। আমি অনেক দলের সঙ্গে কাজ করেছি, কিন্তু এমন পরিস্থিতি আমি কখনও দেখিনি।’ দক্ষিণ আফ্রিকার প্রাক্তন এই ওপেনার নাকি আরও বলেন, বিশ্বের অন্যান্য দেশের তুলনায় দক্ষতার দিক থেকে দলটি অনেক পিছিয়ে।GeoSuper.TV সূত্রের বরাত দিয়ে বলা হয়েছে, খেলোয়াড়দের ফিটনেস লেভেল নিয়েও কার্স্টেন তার অসন্তোষ প্রকাশ করেছেন। এরপরে অনেকেই বলেন কার্স্টেন এমন বলতে পারেন না।

আরও পড়ুন… T20 WC 2024 Super 8: বুমরাহকে কোনও কথা বলা হয় না, দলের ভেতরের কথা ফাঁস করলেন অক্ষর

এরপরেই সামনে এসেছে আরও এক পাকিস্তানি ক্রিকেটারের মন্তব্য। পাকিস্তানি ব্যাটসম্যান আহমেদ শেহজাদ জানিয়েছেন যে গ্যারি কার্স্টেন সত্যিই এমনটা বলেছেন। 'হারনা মানা হ্যায়' শোতে শেহজাদ বলেন, ‘তিনি নিশ্চিত করেছেন যে গ্যারি কার্স্টেনের বক্তব্য সত্য এবং তিনি গত বৈঠকে এই সব কথা বলেছিলেন।’ আহমেদ শেহজাদ জানান, পাকিস্তান দল তাদের প্রধান খেলোয়াড়দের নিয়ে লড়াই করেছে। চূড়ান্ত মিটিং হয়েছিল, যেখানে কার্স্টেন এই বিষয়ে আলোচনা করেছেন এবং গ্যারি কার্স্টেনের বক্তব্য সত্য। আহমেদ শেহজাদ নাকি দলের বর্তমান কিছু খেলোয়াড়ের সঙ্গে কথা বলে এটা নিশ্চিত করেছেন।

ক্রিকেট খবর

Latest News

খুদে টিফিনে ভাত নিতে চায় না? এই ৩ মুখরোচক ভাতের রেসিপি ট্রাই করে দেখুন শিক্ষকদের ডিজিটাল হাজিরার নির্দেশ দিয়েও পিছিয়ে এল ওই রাজ্যের সরকার আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল হার্দিক নাকি সূর্য, রোহিত নাকি লোকেশ, গম্ভীরের সঙ্গে আগরকরদের বৈঠকে মিলেছে জবাব! অন্য নারীতে মগ্ন স্বামী! দু-মাসের শিশু কোলে 'তিন তালাক' দুবাইয়ের রাজকুমারীর মোদীর স্লোগান ‘বদলে’ মালব্যকে পাশে পেলেন শুভেন্দু! খাদের দিকে ঠেললেন সুকান্ত? সারা দিনের কোন সময়ে সহবাসের জন্য সবেচেয়ে ভালো? কী বলছে বিজ্ঞান থানার ভেতরই মার শরীরে আগুন ধরালেন যুবক, কারণ জানলে চমকে যাবেন Video: জমি কেড়েছে মাফিয়া! অভিযোগে কালেক্টরের দফতরে হতাশ কৃষক যা করলেন 'আম্বানিদের বিয়েতে বোমা পড়বে',আতঙ্ক ছড়িয়ে গ্রেফতার ইঞ্জিনিয়র, কে তিনি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.