বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজন সিংয়ের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান আকমল

ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজন সিংয়ের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান আকমল

হরভজন সিংয়ের সঙ্গে আড়ালের কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান আকমল (ছবি-এক্স)

কিংবদন্তিদের বিশ্ব চ্যাম্পিয়নশিপের ম্যাচে ভারত চ্যাম্পিয়ন পাকিস্তান চ্যাম্পিয়নদের কাছে ৬৮ রানে পরাজিত হয়। ম্যাচের পর ভারতীয় চ্যাম্পিয়নদের অধিনায়ক হরভজন সিংয়ের সঙ্গে কথা বলেন কামরান আকমল, যার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ভিডিয়োতে ভাজ্জিকে কামরানকে কড়া সুরে বোঝাতে দেখা গিয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ ভারতীয় ফাস্ট বোলার আর্শদীপ সিংকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছিলেন পাকিস্তানের প্রাক্তন উইকেটরক্ষক কামরান আকমল। তিনি আর্শদীপের শিখ ধর্ম নিয়ে মজা করেছিলেন। তখন কামরানের মন্তব্য নিয়ে তুমুল বিতর্ক হয়েছিল। প্রাক্তন ভারতীয় স্পিনার হরভজন সিং কামরানকে বাজেভাবে তিরস্কার করেছিলেন। ভাজ্জির কড়া প্রতিক্রিয়ার পর সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়েছিলেন কামরান। একই সময়ে, শনিবার (৬ জুলাই) বিশ্ব চ্যাম্পিয়নশিপে লিজেন্ডস ২০২৪-এ যখন কামরান আকমল এবং হরভজন সিং একে অপরের মুখোমুখি হয়েছিল, তখন উভয়কে দীর্ঘক্ষণ কথা বলতে দেখা যায়।

কিংবদন্তিদের বিশ্ব চ্যাম্পিয়নশিপের অষ্টম ম্যাচে ভারত চ্যাম্পিয়ন পাকিস্তান চ্যাম্পিয়নদের কাছে ৬৮ রানে পরাজিত হয়। ম্যাচের পর ভারতীয় চ্যাম্পিয়নদের অধিনায়ক হরভজন পাকিস্তানের কামরান আকমলের সঙ্গে কথা বলেন, যার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ভিডিয়োতে ভাজ্জিকে কামরানকে কড়া সুরে বোঝাতে দেখা গিয়েছে। হরভজনের সঙ্গে এই ‘গোপন কথোপকথন’ নিয়ে এবার নীরবতা ভেঙেছেন কামরান। তিনি বলেন, ‘আমি যে ভুল করেছি তা নিয়ে হরভজনের সঙ্গে আলোচনা হচ্ছিল।’ কামরান আকমল তাঁর ভুল স্বীকার করেছেন এবং অন-এয়ার তাঁর মন্তব্যের জন্য আবার হরভজনের কাছে ক্ষমাও চেয়েছেন। হরভজন সিংয়ের প্রশংসাও করেছেন পাকিস্তানের এই প্রাক্তন ক্রিকেটার।

আরও পড়ুন… T20 WC 2024: কোচের সঙ্গে খারাপ আচরণ করেছিলেন! শাহিন আফ্রিদির বিরুদ্ধে গ্যারি কার্স্টেনের বড় অভিযোগ-রিপোর্ট

কামরান আকমল পাকটিভি ডটটিভিকে বলেন, ‘আমি একটি ভুল করেছি এবং এটিই আমাদের মধ্যে চলছিল। আমি একটি ভুল করেছি, কাউকে আঘাত করার কোনও উদ্দেশ্য ছিল না। আমি কখনওই কারোর ধর্ম নিয়ে নেতিবাচক চিন্তা করি না।’ তিনি আরও বলেন, ‘হরভজন ভারতীয় এবং বিশ্ব ক্রিকেটে একজন দুর্দান্ত অফ স্পিনার।’ বিশ্বকাপে পাকিস্তানের ইনিংসের সময় বিতর্কিত মন্তব্য করেছিলেন কামরান। ১২০ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে শেষ ওভার থেকে পাকিস্তানের প্রয়োজন ১৭ রান। আর্শদীপ তার ভূমিকা ভালভাবে পালন করেন এবং ভারত ছয় রানে ম্যাচটি জিতে নেয়। এই ওভারের আগে আর্শদীপকে নিয়ে খারাপ মন্তব্য করেছিলেন আকমল।

এটি উল্লেখযোগ্য যে গত মাসে বিতর্কের পর, কামরান হরভজনকে 'এক্স'-এ ট্যাগ করেছিলেন এবং লিখেছিলেন, ‘আমি আমার সাম্প্রতিক মন্তব্যে গভীরভাবে অনুতপ্ত এবং আমি হরভজন সিং এবং শিখ সম্প্রদায়ের কাছে আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী। আমার কথাগুলো অনুপযুক্ত এবং অপমানজনক ছিল। সারা বিশ্বের শিখদের প্রতি আমার অনেক শ্রদ্ধা আছে এবং আমি কখনও কাউকে আঘাত করার উদ্দেশ্য এটা করিনি। আমি সত্যিই দুঃখিত।’

আরও পড়ুন… ছাত্রীদের থেকে চাইতেন নগ্ন ছবি, দেখাতেন অশ্লীল ভিডিয়ো! POCSO আইনে গ্রেপ্তার KCA-র ক্রিকেট কোচ

আর্শদীপ সিংকে নিয়ে কী বলেছিলেন কামরান আকমল?

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের পরেই পাকিস্তানি সংবাদমাধ্যম এআরআই নিউজের একটি অনুষ্ঠানে কামরান বলেন, 'যে কোনও কিছু হতে পারে। ইতিমধ্যে ১২ টা বেজে গিয়েছে।' অপর একজন অতিথি বলে ওঠেন, 'রাত ১২ টায় কোনও শিখকে বল করতে দেওয়া উচিত নয়।' আর সেই মন্তব্য শুনে বাকিরা অট্টহাসিতে ফেটে পড়েন।

আরও পড়ুন… IND vs ZIM 3rd T20I: টি টোয়েন্টিতে এত ধীর গতিতে পঞ্চাশ! লজ্জার নজির গড়লেন অধিনায়ক শুভমন গিল

আর সেই ভিডিয়ো ভাইরাল হতেই তুমুল সমালোচনার মুখে পড়েন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার। এক নেটিজেন বলেন, 'এসব মন্তব্য থেকেই বোঝা যাচ্ছে যে পাকিস্তানে সংখ্যালঘুদের এরকম ভয়াবহ অবস্থা কেন।' অপর একজন বলেন, 'জঘন্য মনোবৃত্তি।' এক নেটিজেন আবার বলেন, 'এরকম মন্তব্যের নিন্দা করা উচিত। এটাই অনেক পাকিস্তানি ক্রিকেটারের সমস্যা। তাঁরা শিক্ষিত নন এবং সমাজে কীভাবে কথা বলতে হয়, সেটা তাঁদের শেখানো হয়নি।'

ক্রিকেট খবর

Latest News

ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা বড়মার ঘরের তালা ভাঙা হল ঠাকুরবাড়িতে, মধুপর্ণার জয়ে শুরু নতুন অধ্য়ায় ২০০৬-র হ্যাটট্রিকের স্মৃতি ফেরালেন ইরফান! সেই একইভাবে ইনসুইংয়ে আউট করলেন ইউনিসকে India tour of Sri Lanka: লঙ্কার বিরুদ্ধে সিরিজের দিনক্ষণ বদলে গেল,জানুন নয়া সূচি পা ছুঁয়ে আর্শীবাদ নিল অনন্ত, আম্বানি পুত্র আর বউমাকে উপহারে কী দিলেন মোদী?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.