বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > ভিডিয়ো: সেরা ফিল্ডারের পুরস্কার পেয়েই রাহুল দ্রাবিড়কে কোলে তুলে নিলেন রবীন্দ্র জাদেজা

ভিডিয়ো: সেরা ফিল্ডারের পুরস্কার পেয়েই রাহুল দ্রাবিড়কে কোলে তুলে নিলেন রবীন্দ্র জাদেজা

রাহুল দ্রাবিড়কে কোলে তুলে নিলেন রবীন্দ্র জাদেজা (ছবি:বিসিসিআই)

Fielder of the match medal: সূর্যকুমার যাদব নয়, T20 WC 2024 সুপার ৮-এর ভারত বনাম আফগানিস্তান ম্যাচের পর ড্রেসিং-রুমের সেরা ফিল্ডার মেডেল জিতেছে রবীন্দ্র জাদেজা। রবীন্দ্র জাদেজা ম্যাচের সেরা ফিল্ডারের পদকটি রাহুল দ্রাবিড়ের কাছ থেকে পেয়েছেন। এরপরেই তিনি দলের হেড কোচকে কোলে তুলে নেন।

এবার ভারত বনাম আফগানিস্তান ম্যাচের সেরা ফিল্ডারের পদক জিতলেন রবীন্দ্র জাদেজা। জাড্ডু প্রথমে হজরতউল্লাহ জাজাইয়ের ক্যাচটি পয়েন্টের দিকে নেন, পরে আউটফিল্ডারে মহম্মদ নবি ও রশিদ খানের দুর্দান্ত দুটি ক্যাচ নিয়ে আফগান দলকে সমস্যায় ফেলে দিয়েছিলেন। দুর্দান্ত ফিল্ডিংয়ের জন্য কোচ রাহুল দ্রাবিড় তাকে এই পদক তুলে দিয়েছেন। দ্রাবিড় যখন জাড্ডুকে এই পদক উপহার দিচ্ছেন তখন সঙ্গে সঙ্গেই আনন্দে কোচকে কোলে তুলে নেন ভারতীয় খেলোয়াড়। বিসিসিআই তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই বিস্ময়কর মুহূর্তের ভিডিয়োটি শেয়ার করেছে।

আরও পড়ুন…. AUS vs BAN: বল হাতে বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা

এই ম্যাচে আফগানিস্তানের ১০ ব্যাটসম্যানকে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নের পথ দেখায় ভারতীয় দল। টি-টোয়েন্টি ক্রিকেটে এই প্রথম পুরো দল ভারতের হাতে ক্যাচ আউট হল। এমন পরিস্থিতিতে এবার ১ বা ২ নয়, মোট চারজন সেরা ফিল্ডার পদকের দাবিদার ছিলেন। পদকের জন্য প্রথম প্রতিযোগী ছিলেন আর্শদীপ সিং, যিনি জসপ্রীত বুমরাহের বলে পয়েন্টে নাজিবউল্লাহ জাদরানের ক্যাচটি ধরেছিলেন। অন্য প্রতিযোগী ছিলেন রবীন্দ্র জাদেজা। অক্ষর প্যাটেলও এই তালিকায় নির্বাচিত হয়েছিলেন। আজমতউল্লাহ উমারজাইয়ের দুর্দান্ত ক্যাচ নেওয়ার পাশাপাশি ফিল্ডিংয়ে দুর্দান্ত প্রচেষ্টা দেখান অক্ষর প্যাটেল। শেষ প্রতিযোগী ছিলেন ঋষভ পন্ত, যিনি শেষবারের মতো এই পদক জিতেছিলেন।

আরও পড়ুন…. T20 WC 2024 AUS vs BAN: প্যাট কামিন্সের হ্যাটট্রিকের মাঝেই লজ্জার নজির গড়লেন মাহমুদউল্লাহ

তবে শেষ পর্যন্ত এই পদক জেতেন রবীন্দ্র জাদেজা। ভারতীয় অলরাউন্ডারকে এই পদক তুলে দেন দলের হেড কোচ রাহুল দ্রাবিড়। যখন তাঁকে এই পদক দেওয়া হচ্ছে তখন তিনি আনন্দে দ্রাবিড়কে কোলে তুলে নেন। এউই সময়ে সাজঘরে উপস্থিত সকলেই বেশ মজা করেন।

আরও পড়ুন…. Copa America 2024: মেসির জোড়া অ্যাসিস্ট, কানাডার বিরুদ্ধে ২-০ জিতে অভিযান শুরু করল আর্জেন্তিনা

কেমন ছিল ভারত বনাম আফগানিস্তান ম্যাচ?

টস জিতে প্রথমে ব্যাট করতে আসা টিম ইন্ডিয়া সূর্যকুমার যাদবের হাফ সেঞ্চুরির দৌলতে বোর্ডে ১৮১ রান তোলে। এই সময়ে সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়াও খেলেন ৩২ রানের দুর্দান্ত ইনিংস। ভারতের এই স্কোরের সামনে পুরো আফগান দলই গুটিয়ে যায় ১৩৪ রানে। বোলিংয়ে উজ্জ্বল ছিলেন জসপ্রীত বুমরাহ, যিনি নিজের কোটার চার ওভারে মাত্র সাত রান খরচ করে তিন উইকেট নিয়েছিলেন।

ক্রিকেট খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 3 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 24/0

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.