বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > Virat and Naveen handshake video: ঝামেলা ভুলে হাসিমুখে হ্যান্ডশেক বিরাট ও নবীনের, ফ্যানদের বারণ করলেন উপহাস করতে- ভিডিয়ো

Virat and Naveen handshake video: ঝামেলা ভুলে হাসিমুখে হ্যান্ডশেক বিরাট ও নবীনের, ফ্যানদের বারণ করলেন উপহাস করতে- ভিডিয়ো

বিরাট ও নবীনের হ্যান্ডশেক, গ্যালারিকে বার্তা বিরাটের। (ছবি সৌজন্যে এক্স)

বিশ্বকাপে ভারত-আফগানিস্তান ম্যাচের মধ্যে হ্যান্ডশেক করলেন বিরাট কোহলি এবং নবীন-উল-হক। আইপিএলে তাঁদের মধ্যে যে ঝামেলা হয়েছিল, তাতে ইতি পড়ে গেল। শুধু তাই নয়, দিল্লির দর্শকদেরও নবীনকে উপহাস করতে বারণ করেন বিরাট।

খাতায়কলমে ভারত বনাম আফগানিস্তানের ম্যাচ হচ্ছে। কিন্তু দিল্লিতে যাবতীয় উত্তেজনার কেন্দ্রবিন্দুতে ছিল বিরাট কোহলি বনাম নবীন-উল-হকের দ্বৈরথ। যে দু'জনের মধ্যে আইপিএলের সময় তুমুল ঝামেলা হয়েছিল। বিতর্কের জল বহু দূর গড়িয়েছিল। তবে সেই জল গড়িয়ে বিশ্বকাপে পৌঁছাল না। বরং দিল্লিতে ম্যাচের মধ্যেই হাসিমুখে একে অপরের সঙ্গে হাত মেলালেন বিরাট এবং নবীন। শুধু তাই নয়, বিরাটের হাত ধরে ছিলেন আফগানিস্তানের তারকা। তাঁর পিঠ চাপড়ে দেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট। দু'জনেই দু'জনের দিকে ‘থাম্বস আপ’ দেখান। আর সেই ভিডিয়ো দাবানলের মতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। শুধু তাই নয়, দিল্লির দর্শক যেভাবে নবীনের জীবন অতিষ্ঠ করে দিয়েছিলেন, সেটা করতেও বারণ করেন বিরাট। সেই ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

বুধবার সেই ঘটনা ঘটে ভারতের ইনিংসের ২৬ তম ওভারে। চতুর্থ বলের পরে বিরাট এবং নবীনকে একেবারে হাসিমুখে দেখা যায়। হ্যান্ডশেক করেন। নবীনের ডানহাত ধরেন বিরাট। দেখে মনেই হবে না যে গত মে'তে দু'জনের তুমুল ঝামেলা হয়েছিল। দু'জনকেই একেবারে হাসিমুখে দেখা যায়। হাসতে-হাসতে নবীনের পিঠ চাপড়ে দেন। নবীনও একেবারে হাসিমুখে কিছু বলতে থাকেন। শেষে দু'জনে একেবারে হাসিমুখে একে-অপরের দিকে ‘থাম্বস আপ’ দেখান।

আরও পড়ুন: IND vs AFG: বিশ্বকাপের ইতিহাসে সব থেকে বেশি সেঞ্চুরি, সচিনের রেকর্ড গুঁড়িয়ে দিলেন রোহিত

শুধু তাই নয়, বিরাটকে যে কেন ‘কিং’ বলা হয় এবং তিনি যে কতটা পরিণত হয়েছেন, সেটা আবারও প্রমাণ করেন। আফগানিস্তানের তারকা নবীন বল করতে এলেই যেভাবে তাঁকে কটাক্ষ করছিলেন দিল্লির দর্শকরা, ‘কোহলি, কোহলি’ বলে চিৎকার করেছিলেন; তা করতে বারণ করেন ‘দিল্লির ছেলে’ বিরাট। গ্যালারির দিকে হাত দেখিয়ে সেই কাজটা করতে বারণ করেন। সেই ভিডিয়োও সোশ্যাল মিডিয়ার মন জিতে নিয়েছে। বিরাটের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

কী নিয়ে ঝামেলা হয়েছিল?

গত ১ মে একানা স্টেডিয়ামে লখনউ সুপার জায়েন্টস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচের পর দু'জনের তুমুল ঝামেলা হয়েছিল। ম্যাচের মধ্যেই দু'জনের উত্তপ্ত বাক্যবিনিময় হয়েছিল। ম্যাচের শেষে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে উঠেছিল। হ্যান্ডশেকের সময় বিরাট এবং নবীনের আরও একপ্রস্থ ঝামেলা হয়েছিল। 

সেইসময় বিরাটের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল যে জুতো দেখিয়ে নবীনকে আক্রমণ করেছিলেন। যদিও পুরো বিষয়টি ঠিক কী হয়েছিল, তা স্পষ্টভাবে কোনওদিন জানাননি কেউ। তাতে অবশ্য ঝামেলায় ইতি পড়েনি। দু'জনে এমন অনেক কাজ করেন, যা দেখে জল্পনা চলছিল একে অপরকে নিশানা করছেন তাঁরা।

আরও পড়ুন: IND vs AFG: আন্তর্জাতিক ক্রিকেটে সব থেকে বেশি ছক্কা, ক্রিস গেইলের বিশ্বরেকর্ড ভেঙে চুরমার করলেন রোহিত

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

Joint Problem Prevention: গাঁটে ব্যথা হয়? এই অভ্যাসগুলি থাকলে, ব্যথামুক্ত হতে পারবেন সহজেই ২৩ ওভার বল করে কি কেউ ক্লান্ত হয়ে যায়- বুমরাহর বিশ্রাম নিয়ে গাভাসকরের প্রশ্ন এবার এসফিএফের ছাতায় ফ্যাব ফোর! সৃজিত সহ চার বড় পরিচালকের সঙ্গে ছবির ঘোষণা অবৈধ লেনদেন ঘটেছে মতুয়া মহাসঙ্ঘের ব্যাঙ্ক অ্যাকাউন্টে, ডিজিকে চিঠি মমতাবালার এই সপ্তাহে কাদের বড় অর্থের লেনদেন এড়িয়ে চলা উচিত হবে? দেখুন সাপ্তাহিক রাশিফল প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েই নিজেকে ‘বিরোধী দলনেতা’ বলে ফেললেন নয়া পাক PM! আম্বানিদের অনুষ্ঠানে রোলস রয়েস থেকে BMW, সারি সারি দামি গাড়ির বহর চোখ ধাঁধাবে সকাল সকাল হাসি মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর সোমবার সকালটা হোক মজাদার আম্বানিদের অনুষ্ঠানে ফের একসঙ্গে বচ্চন পরিবার, ঢোলের তালে মজে ঐশ্বর্য-অভিষেক পথ দুর্ঘটনার পর আজই নয়াদিল্লি যাচ্ছেন সুকান্ত মজুমদার, প্রার্থী তালিকায় চমক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.