বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > VVS Laxman's Birthday Party- লক্ষ্মণের জন্মদিনে নজর কাড়লেন ভারতের আহত তারকা

VVS Laxman's Birthday Party- লক্ষ্মণের জন্মদিনে নজর কাড়লেন ভারতের আহত তারকা

ভিভিএস লক্ষ্মণের ৪৯তম জন্মদিন পালন করলেন ঋষভ পন্ত, অক্ষর প্যাটেলরা

VVS Laxman's 49th Birthday- 'এক্স'-এ ঋষভ পন্ত নিজের সঙ্গে লক্ষ্মণের একটি ভিডিয়ো পোস্ট করা হয়। তাতে লক্ষ্মণের জন্মদিন পালনের বিশেষ মুহূর্ত প্রকাশ করা হয়। সেই ভিডিয়োতে পন্তকে লক্ষ্মণের মুখে সামান্য ক্রিম লাগাতে দেখা যায়। ভিডিয়োতে দেখা যায় পন্ত কেক থেকে একটি বড় অংশ কেটে লক্ষ্মণের মুখে মেখে দেন।

VVS Laxman's Birthday- বুধবার ব্যাটিং কিংবদন্তি ভিভিএস লক্ষ্মণের ৪৯ তম জন্মদিন উদযাপন করা হল। টিম ইন্ডিয়ার বেশকিছু ক্রিকেটারদের সঙ্গে এনসিএ- তে নিজের এই দিনটিকে পালন করলেন তিনি। লক্ষ্মণের জন্য এনসিএ-তে একটি কেক পার্টির আয়োজন করা হয়েছিল। এই পার্টির আয়োজনের কৃতিত্বের নেতৃত্বে ছিলেন উইকেটরক্ষক-ব্যাটার ঋষভ পন্ত। 'এক্স'-এ ঋষভ পন্ত নিজের সঙ্গে লক্ষ্মণের একটি ভিডিয়ো পোস্ট করা হয়। এই ভিডিয়োতে, লক্ষ্মণের জন্মদিন পালনের বিশেষ মুহূর্ত প্রকাশ করা হয়। সেই ভিডিয়োতে পন্তকে লক্ষ্মণের মুখে সামান্য ক্রিম লাগাতে দেখা যায়। ভিডিয়োতে দেখা যায় পন্ত কেক থেকে একটি বড় অংশ কেটে লক্ষ্মণের মুখে মেখে দেন।

ঋষভ পন্ত বর্তমানে ভারতীয় দলের বাইরে রয়েছেন কারণ তিনি একটি গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে সেরে উঠছেন। ভারতীয় ক্রিকেট দলের তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত বর্তমানে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) নিজের পুনর্বাসন প্রক্রিয়া সম্পন্ন করছেন। সেখানেই পন্তকে প্রাক্তন ভারতীয় খেলোয়াড় এবং এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণের জন্মদিন পালন করতে দেখা গিয়েছে। এই সময়ে পন্ত প্রচুর মজা করেছেন। আসলে ভিভিএস লক্ষ্মণ ১ নভেম্বর বুধবার এনসিএ-তে নিজের ৪৯ তম জন্মদিন উদযাপন করছেন। তাই এই বিশেষ দিনে তিনি ক্রিকেট বিশ্ব থেকে অনেক শুভেচ্ছা পেয়েছেন। অন্যদিকে, ভিভিএস লক্ষ্মণের এই বিশেষ দিনে, পন্ত তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এক্স-এ একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যাতে ভিভিএস লক্ষ্মণকে এনসিএ-তে কেক কাটতে দেখা গিয়েছে। সেই সময়ে তাঁকে বেশ মজা করতে দেখা গিয়েছে।

আমরা আপনাকে বলি যে ভিডিয়োতে, প্রথমে ভিভিএস লক্ষ্মণকে কেক কাটতে দেখা যায়, এরপরে ঋষভ পন্তকে সেই কেক লক্ষ্মণের মুখে লাগাতে দেখা যায়। প্রথমে পন্তের মুখে একটু কেক লাগান লক্ষ্মণ। তারপরে লক্ষ্মণের মুখে কেক লাগিয়ে দেন পন্ত। এছাড়াও, এই ভিডিয়োতে অলরাউন্ডার অক্ষর প্যাটেলকেও দেখা গিয়েছে। অক্ষর প্যাটেলও চোটের কারণে চলতি ক্রিকেট বিশ্বকাপে অংশগ্রহণ করতে পারেননি।

ভিভিএস লক্ষ্মণ ২০১২ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন এবং বর্তমানে তিনি বেঙ্গালুরুতে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির প্রধান হিসাবে দায়িত্ব পালন করছেন। এবং মাঝে মাঝে ভারতের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। ভারতীয় দলের কোচ হিসাবে তাঁর শেষ অ্যাসাইনমেন্ট ছিল চিনের হাংঝোতে সম্প্রতি শেষ হওয়া এশিয়ান গেমসে। এই গেমসে ভারতীয় পুরুষ ক্রিকেট দল প্রথমবার স্বর্ণপদক জিতেছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

মাটির মানুষ অরিজিৎকে প্রথম দেখেই ভয় পেয়েছিলেন ইমন? বললেন, 'মনে হচ্ছিল যেন...' কেউ ধোনি হতে পারবেন না- জুরেলের প্রশংসা করার পরেই হঠাৎ কেন এমন বললেন গাভাসকর? বিনামূল্যে শহরে করা হবে ফেরুল পরিষ্কার, বড় সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুরসভা সিজন চেঞ্জে এই খাবার না খেলেই বিপদ! ‘‌উনি আমাদের মধ্যে নেই– জেলে আছেন’‌, পার্থকে খোঁচা দিয়ে দীর্ঘ পোস্ট হিরণের ক্লাবের জমির উপর থাবা পড়ল প্রোমোটারের, তুমুল উত্তেজনা দেখা দিল নেতাজিনগরে নতুন শুরু প্রশ্মিতা-অনুপমের, গ্র্যান্ড রিসেপশনে উপল-জয়দের সঙ্গে এলেন কারা? রাহুল শেষ কবে রঞ্জি খেলেছিল? শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-কে একহাত নিল KKR কর্তা WTC 2023-25 Points Table: এক নম্বরে ভারত, অস্ট্রেলিয়া জিততেই শীর্ষে রোহিতরা আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন তামিম? BPL সেরা হয়ে মুখ খুললেন বাংলাদেশের তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.