বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > World Cup 2023: ‘আপনারা ভিসা দিলেই ফের আসব’, দেশে ফেরার আগে ভারতীয় অনুরাগীদের কথা দিলেন রিজওয়ান- ভিডিয়ো

World Cup 2023: ‘আপনারা ভিসা দিলেই ফের আসব’, দেশে ফেরার আগে ভারতীয় অনুরাগীদের কথা দিলেন রিজওয়ান- ভিডিয়ো

অনুরাগীদের অটোগ্রাফ দিচ্ছন রিজওয়ান। ছবি- টুইটার।

World Cup 2023: ভারতে এসে ক্রিকেট খেলতে না পারার অক্ষেপ স্পষ্ট ধরা পড়ল রিজওয়ানের গলায়।

আবদার রাখতে পারেন, যিদি মেলে ভিসা। ইডেনে অনুরাগীদের এমনটাই জানিয়ে গেলেন মহম্মদ রিজওয়ান। কলকাতার ইডেন গার্ডেন্সে ইংল্যান্ডের বিরুদ্ধে লিগের ম্যাচে হার দিয়ে এবারের মতো বিশ্বকাপ অভিযান শেষ করে পাকিস্তান। ব্যর্থতা সঙ্গে নিয়ে বাবর আজমরা দেশে ফিরলেও ভারতীয় অনুরাগীদের ভালোবাসাই সব থেকে বড় প্রাপ্তি হতে পারে পাকিস্তান ক্রিকেট দলের।

বিশ্বকাপ খেলতে ভারতের পা দেওয়ার পর থেকে এদেশের আতিথেয়তায় আপ্লুত দেখায় পাক ক্রিকেটারদের। হায়দরাবাদ থেকে কলকাতা, যেখানেই খেলতে নেমেছে পাকিস্তান ক্রিকেট দল, গ্যালারির সমর্থন পেয়েছে বিস্তর। পাক তারকারা নিজেরাই স্বীকার করেছেন যে, ভারতে এসে মনেই হয়নি তাঁরা বিদেশে খেলছেন। বরং হায়দরাবাদকে একসময় লাহোর-ইসলামাবাদ বলে মনে হচ্ছিল তাঁদের।

অনুরাগীদের পালটা উপহার দিতে ভোলেননি পাক ক্রিকেটাররা। দেদার বিলিয়েছেন অটোগ্রাফ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে, যেখানে ইডেনে গার্ডেন্সে অনুরাগীদের অটোগ্রাফ দিতে দেখা যায় রিজওয়ানকে। পাক তারকার কাছে এক ক্রিকেটপ্রেমীকে ফের ভারতে এসে ক্রিকেট খেলার অনুরোধ করতে শোনা যায়। সংশ্লিষ্ট অনুরাগীকে বলতে শোনা যায় যে, ‘আপনারা ভারতে আসবেন মাঝে মাঝে।’ জবাবে রিজওয়ান বলেন, ‘আপনারা যদি ভিসা দেন তবেই না আসব।’

আরও পড়ুন:- কে লাথি দিতে আসে পিছন থেকে? ভয়ে সিঁটিয়ে গেলেন বিরাট, গিল-কোহলির কাণ্ড দেখে হেসেই খুন নেটিজেনরা

উল্লেখ্য, পাকিস্তান এবার নেদারল্যান্ডস ও শ্রীলঙ্কার বিরুদ্ধে জোড়া জয় দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করে। তবে তৃতীয় ম্যাচে ভারতের কাছে পরাজিত হওয়ার পরেই খেই হারান বাবর আজমরা। শেষমেশ ৯ ম্যাচে ৪টি জয়-সহ ৮ পয়েন্ট নিয়ে বিশ্বকাপের গ্রুপ লিগ থেকেই বিদায় নিতে হয় তাঁদের।

আরও পড়ুন:- ২০১১-র সঙ্গে ২০২৩ বিশ্বকাপের এই ৯টি মিল দেখলে চমকে যাবেন, তবে কি ফের চ্যাম্পিয়ন হবে ভারত?

শ্রীলঙ্কা ও নেদারল্যান্ডস ছাড়াও পাকিস্তান এবার বিশ্বকাপে হারিয়ে দেয় বাংলাদেশ ও নিউজিল্যান্ডকে। যদিও কিউয়িদের হারাতে ভাগ্যের সাহায্য পান বাবর আজমরা। পাকিস্তান বিশ্বকাপে পরাজিত হয় ভারত, অস্ট্রেলিয়া, আফগানিস্তান, দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডের কাছে। এই প্রথমবার বিশ্বকাপের একটি আসরে ৫টি ম্যাচ হারার হতাশাজনক নজির গড়ে পাকিস্তান।

এবারের বিশ্বকাপে পাকিস্তানের হয়ে সব থেকে বেশি রান করেন মহম্মদ রিজওয়ান। তিনি ৮টি ইনিংসে ব্যাট করতে নেমে ৩৯৫ রান সংগ্রহ করেন। ১টি সেঞ্চুরি ও ১টি হাফ-সেঞ্চুরি করেন রিজওয়ান। বাবর আজম করেন ৯ ম্যাচে ৩২০ রান। তিনি ৪টি হাফ-সেঞ্চুরি করেছেন। সব থেকে বেশি উইকেট নিয়েছেন শাহিন আফ্রিদি। ৯ ম্যাচে ১৮টি উইকেট সংগ্রহ করেছেন তিনি। ৯ ম্যাচে ১৬টি উইকেট নিয়েছেন হ্যারিস রউফ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

কলোরাডো প্রাইমারি ব্যালট মামলায় মার্কিন সুপ্রিম কোর্টের রায় ট্রাম্পের পক্ষে! ধরমশালাতে পাহাড়ের কোলে ছুটির মেজাজে জেমস অ্যান্ডারসন, উপভোগ করলেন ‘রিকভারি ডিপ’ ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল আম্বানিদের অনুষ্ঠানে মেয়ের মুখ দেখালেন রানি! জন্মের ৮ বছর পর দেখা মিলল আদিরার ভরা রাস্তায় অ্যাসিড হামলা! কর্ণাটকে আহত ৩ ছাত্রী, গ্রেফতার অভিযুক্ত যুবক সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.