বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-আরসিবির বিপক্ষে খেলতে পারলে প্লে অফের দৌড়ে থাকতাম…কাকে খোঁচা দিলেন ঋষভ পন্ত

IPL 2024-আরসিবির বিপক্ষে খেলতে পারলে প্লে অফের দৌড়ে থাকতাম…কাকে খোঁচা দিলেন ঋষভ পন্ত

লোকেশ রাহুলের সঙ্গে ঋষভ পন্ত। ছবি- এএফপি (AFP)

আরসিবির বিরুদ্ধে খেলতে পারলে, হয়ত প্লে অফের দৌড়ে থাকতাম, বলছেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্ত। দলের স্লো ওভার রেটের জন্য অধিনায়ক হিসেবে এক ম্যাচ নির্বাসিত হন পন্ত, সেই ম্যাচে আরসিবি হারিয়ে দেয় দিল্লিকে

২০২৪ আইপিএলের গ্রুপ লিগ অভিযান শেষ করেছে দিল্লি ক্যাপিটালস। জয় দিয়ে গ্রুপ লিগ অভিযআন শেষ করেছে তারা। শেষ ম্যাচ লখনউ সুপার জায়ান্টসকে ১৯ রানে হারিয়েছে ঋষভ পন্তের দিল্লি ক্যাপিটালস দল। প্রথমে ব্যাট করে ২০৮ রান করেছিল দিল্লি। জবাবে ব্যাট করতে নেমে ১৮৯ রানের বেশি নির্ধারিত ২০ ওভারে করতে পারেনি লোকেশ রাহুলের লখনউ সুপার জায়ান্টস। মঙ্গলবারের ম্যাচে অধিনায়ক হিসেবে পন্তের থাকা প্রভাব ফেলেছে। দলে ফিরেই ২৩ বলে ৩৩ রানের ইনিংস খেলেছেন এই বাঁহাতি ব্যাটার। এবারের আইপিএল বেশ ভালোই গেছে তাঁর। দুর্ঘটনা কাটিয়ে ফিরে যেখানে তাঁর খেলা নিয়েই সংশয় ছিল, সেখানে পন্তই দিল্লির মিডল অর্ডারের অন্যতম ভরসা হয়ে উঠেছিলেন। চেনা ছন্দেই দেখা গেছে এবারের আইপিএলে। তবে দলের প্লে অফের দৌড়ে পিছিয়ে পড়ার জন্য বোর্ডের সিদ্ধান্তকেই কাঠগড়ায় তুলছেন দিল্লির অধিনায়ক।

আরও পড়ুন-IPL 2024- ইমপ্যাক্ট প্লেয়ার ইস্যুতে রোহিতের বিপরীত মেরুতে শাস্ত্রী, বললেন মানিয়ে নিতে

আইপিএলের লাস্ট ল্যাপে এসে একটা ম্যাচই তাঁদের প্লে অফের দৌড়ে অনেকটা পিছনে ফেলে দিল, মনে করছেন দিল্লির অধিনায়ক। নির্বাসনের জন্য গত ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে খেলতে পারেননি পন্ত, সেই ম্যাচ তাঁরা হেরে যায় ৪৭ রানে। আরসিবির বিপক্ষে জিততে পারলে ১৬ পয়েন্ট নিয়ে তাঁরা প্লে অফের দৌড়ে জোরালো ভাবে থাকতেন তাঁরা, মনে করছেন ঋষভ।

আরও পড়ুন-IPL 2024- অরেঞ্জ ক্যাপের দৌড়ে শীর্ষে বিরাট, পার্পল ক্যাপে দৌড়ে সবার ওপরে বুমরাহ,তবে আজই হতে পারে বদল

দলের বেশ কয়েকজন ক্রিকেটারের চোট আইপিএল শুরুর দিকে চাপে ফেলে দিয়েছিল দিল্লিকে। তবুও সেই চাপ কাটিয়ে ছন্দে ফিরছিল তাঁরা। কিন্তু বোলারদের ব্যর্থতার জেরে স্লো ওভার রেটের শাস্তি হিসেবে এক ম্যাচ নির্বাসিত হন পন্ত, তাতেই ঘটে বিপত্তি। লখনউয়ের বিপক্ষে জয়ের পর দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক বলছেন, ‘ আমি এটা বলব না যে আরসিবির বিরুদ্ধে আমরা জিততামই, কিন্তু আমাদের প্লে অফে যাওয়ার সম্ভাবনা বেশি থাকত, যদি আমি গত ম্যাচে খেলতে পারতাম। আমরা মরশুমটা ভালো ভাবেই শুরু করেছিলাম, কিন্তু কিছু চোটাঘাত এসেছিল। তবে দল হিসেবে অযথা এসব কারণ দেখিয়ে লাভ নেই। কিছু বিষয় নিজেদের আয়ত্তে থাকে, কিন্তু সব তো আর থাকে না’।

আরও পড়ুন-IPL 2024-অধিনায়কত্ব নিয়ে পিটারসনের তুলোধনা করলেন গৌতি, প্রাক্তন অধিনায়ক স্বীকার করলেন নিজের ব্যর্থতা

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ৩৩ রানের ইনিংসের সৌজন্যে এবারের আইপিএলে ১৩ ম্যাচে ৪৪৬ রান করা হয়ে গেল ঋষভ পন্তের। স্ট্রাইক রেট ১৫৫। টি২০ বিশ্বকাপের আগে তাঁর এই পারফরমেন্স জাতীয় দলের টিম ম্যানেজমেন্টকে বেশ স্বস্তিতে রাখছে, কারণ আইসিসির ট্রফির খরা কাটাতে গেলে মিডল অর্ডারে পন্তের ফর্মে থাকা অত্যন্ত জরুরি। ভারতীয় সমর্থকরাও তাকিয়ে আছে, গত বিশ্বকাপে খেলতে না পারার আক্ষেপ যাতে সুদে আসলে পুষিয়ে নিতে পারেন পন্ত।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest IPL News

বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.