বাংলা নিউজ > ক্রিকেট > Bengal Pro T20 League: শূন্য রানে আউট ঋদ্ধিমান, ৫ উইকেট নিয়ে অনুষ্টুপদের জেতালেন সক্ষম

Bengal Pro T20 League: শূন্য রানে আউট ঋদ্ধিমান, ৫ উইকেট নিয়ে অনুষ্টুপদের জেতালেন সক্ষম

শূন্য রানে আউট ঋদ্ধিমান সাহা। ছবি- সিএবি।

Howrah Warriors vs Medinipur Wizards, Bengal Pro T20 League 2024: বেঙ্গল প্রো টি-২০ লিগে শেষ ওভারের থ্রিলারে মেদিনীপুর উইজার্ডসকে হারাল হাওড়া ওয়ারিয়র্স।

চলতি বেঙ্গল প্রো টি-২০ লিগে টানা ২টি ম্যাচে হারের মুখ দেখতে হল সুদীপ চট্টোপাধ্যায়, ঋদ্ধিমান সাহাদের মেদিনীপুর উইজার্ডসকে। শুক্রবার লিগের সপ্তম ম্যাচে অনুষ্টুপ মজুমদারের নেতৃত্বাধীন হাওড়া ওয়ারিয়র্সের কাছে পরাজিত হন ঋদ্ধিরা। শেষ ওভারের থ্রিলারে হাওড়াকে জয় এনে দিতে ব্যাট হাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন ক্যাপ্টেন অনুষ্টুপ। তবে ৫ উইকেট নিয়ে ম্যাচের নায়ক হাওড়ার সক্ষম চৌধুরী।

ইডেনে টস জিতে শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেন মেদিনীপুর উইজার্ডসের ক্যাপ্টেন সুদীপ। মেদিনীপুর নির্ধারিত ২০ ওভারে ১৩২ রান তুলে অল-আউট হয়ে যায়। দলের হয়ে সব থেকে বেশি ৩৪ রান করেন ওপেনার বিবেক সিং। ৩১ বলের ইনিংসে তিনি ৫টি চার মারেন। অপর ওপেনার কৌশিক মাইতি করেন ৩২ রান। ৩৪ বলের ইনিংসে তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন।

ওপেনিং জুটিতে ৭৩ রান তুলে ফেলে মেদিনীপুর। তবে তার পরেই তাদের ইনিংসে ধস নামে। ক্যাপ্টেন সুদীপ ১৯ বলে ১৪ রান করেন। ২ বল খেলেও খাতা খুলতে পারেননি ঋদ্ধিমান সাহা। ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৯ বলে ২৭ রান করেন প্রিয়াংশু শ্রীবাস্তব।

আরও পড়ুন:- USA vs IRE: একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি পাকিস্তানের বিরুদ্ধে চক্রান্ত?

হাওড়া উইজার্ডসের সক্ষম চৌধুরী ২ ওভার বল করে মাত্র ১০ রানের বিনিময়ে ৫টি উইকেট দখল করেন। ৪ ওভারে ২০ রানের বিনিময়ে ২টি উইকেট নেন সুজিত যাদব। ৪ ওভারে ২৫ রান খরচ করে ২টি উইকেট নেন কণিষ্ক শেঠ। ৪ ওভারে ১৭ রান খরচ করে ১টি উইকেট নেন আমির গনি।

আরও পড়ুন:- Pakistan Eliminated From T20 WC 2024: বিশ্বকাপ থেকে ছিটকে গেল পাকিস্তান, ‘মাঠে না নেমেই’ সুপার এইটে USA- পয়েন্ট তালিকা

জবাবে ব্যাট করতে নেমে হাওড়া ওয়ারিয়র্স ১৯.৫ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৩৫ রান তুলে ম্যাচ জিতে যায়। অর্থাৎ, ১ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জেতে হাওড়া। প্রমোদ চাণ্ডেলা ৪২ বলে ৪৬ রান করেন। তিনি ৩টি চার ও ২টি ছক্কা মারেন। ১৯ বলে ৩৬ রানের আগ্রাসী ইনিংস খেলে অপরাজিত থাকেন পঙ্কজ শাউ। তিনি ২টি চার ও ৩টি ছক্কা মারেন। ক্যাপ্টেন অনুষ্টুপ ৩১ বলে ৩০ রান করেন। তিনি ৪টি চার মারেন।

আরও পড়ুন:- USA Qualified For Super 8: ভেস্তে গেল আমেরিকা-আয়ারল্যান্ড ম্যাচ, বাবরদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে সৌরভ নেত্রভালকররা

মেদিনীপুরের হয়ে ৪ ওভারে ১৬ রানের বিনিময়ে ২টি উইকেট নেন বৈভব যাদব। ১টি করে উইকেট নেন কৌশিক মাইতি, শ্রেয়ান চক্রবর্তী ও দীপক কুমার। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন হাওড়া ওয়ারিয়র্সের সক্ষম।

ক্রিকেট খবর

Latest News

‘DC-কে এগিয়ে নিয়ে যেতে পারেনি পন্টিং’, হেড কোচ হচ্ছেন সৌরভ! বিদায় জানালেন পন্তরা ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর কৃষ্ণনামে শুরু, ইংরাজিতে বিয়ের শপথবাক্য পাঠ রাধিকার, হিন্দিতেই বউকে জবাব অনন্তের বিয়ের পিঁড়িতে বসার আগে তুমুল নাচ অনন্তের! ব্যারাকপুরের এসপি এবার নন্দিতা-শিবপ্রসাদের সিনেমায়, কীভাবে? জানুন Sweden বনাম Slovenia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রানি বেশে তিনি এলেন সকলের সামনে,প্রকাশ্যে এলো রাধিকার গ্র্যান্ড এন্ট্রির ভিডিয়ো দেড় মাসে বাংলায় ১.৮৭ লাখ ভোট কমল BJP-র! ৪ কেন্দ্রেই মুখ ফেরালেন ৪৭.৬% ভোটার ভারতীয় ন্যায় সংহিতা আর নিটের বিরুদ্ধে প্রস্তাব আসবে বিধানসভায়, বড় ইঙ্গিত মমতার ১৪ জুলাই এই রেডিক্সের মানুষদের জীবনে আসবে অলৌকিক পরিবর্তন, কী ঘটবে জানুন

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.