বাংলা নিউজ > ক্রিকেট > Bengal Pro T20 League: আইপিএলের প্রতিভা খুঁজতে ইডেনে আরপিরা, বেঙ্গল প্রো টি-২০ লিগে ব্যাটে-বলে নজর কাড়লেন ঋত্বিক

Bengal Pro T20 League: আইপিএলের প্রতিভা খুঁজতে ইডেনে আরপিরা, বেঙ্গল প্রো টি-২০ লিগে ব্যাটে-বলে নজর কাড়লেন ঋত্বিক

বেঙ্গল প্রো টি-২০ লিগে ব্যাটে-বলে নজর কাড়লেন ঋত্বিক। ছবি- সিএবি।

Smashers Malda vs Murshidabad Kings, Bengal Pro T20 League 2024: বেঙ্গল প্রো টি-২০ লিগের ১৪তম লিগ ম্যাচে মুর্শিদাবাদ কিংসকে কার্যত উড়িয়ে দেয় মুকেশ কুমারের নেতৃত্বাধীন স্ম্যাশার্স মালদা।

নতুন মরশুমের জন্য খেলোয়াড় খুঁজতে যে বেঙ্গল প্রো টি-২০ লিগের দিকে নজর রয়েছে আইপিএল ফ্র্য়াঞ্চাইজিগুলির, সেটা বোঝা গেল স্পষ্ট। মুম্বই ইন্ডিয়ান্স ও পঞ্জাব কিংস ইডেনে তাদের প্রতিনিধি পাঠাল নতুন প্রতিভার খোঁজে। দুই আইপিএল ফ্র্যাঞ্চাইজির স্কাউটদের সামনে মঙ্গলবার ধুমধাড়াক্কা ক্রিকেট উপহার দেন মুকেশ কুমার, রণজ্যোৎ খাইরা, ঋত্বিক চট্টোপাধ্যায়রা।

উল্লেখযোগ্য বিষয় হল মুকেশ জাতীয় দলের ক্রিকেটার। তাই আইপিএলের আঙিনায় মাথা গলানোর জন্য তাঁর আলাদা করে স্পটলাইটের দরকার নেই। তবে রণজ্যোৎ-ঋত্বিকদের পারফর্ম্যান্স মনে ধরতে পারে আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলির প্রতিনিধিদের। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ইডেনে উপস্থিত ছিলেন টিম ইন্ডিয়ার দুই প্রাক্তন তারকা আরপি সিং ও সৌরভ তিওয়ারি। পঞ্জাব কিংসের হয়ে ইডেনে আসেন বিক্রম হাসতির।

মঙ্গলবার ইডেনে বেঙ্গল প্রো টি-২০ লিগের ১৪তম ম্যাচে সম্মুখসমরে নামে স্ম্যাশার্স মালদা ও মুর্শিদাবাদ কিংস। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে মুর্শিদাবাদ কিংস। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৪৮ রান সংগ্রহ করে। দলের হয়ে সব থেকে বেশি ৪০ রান করেন ওপেনার আদিত্য পুরোহিত। ৩৯ বলের ইনিংসে তিনি ১টি চার ও ২টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- India Head Coach: ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের হেড কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম!

৩২ বলে ৩৩ রান করেন শুভম দে। তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন। ১৬ বলে ৩১ রান করেন তৌফিক মণ্ডল। তিনি ৩টি চার ও ২টি ছক্কা মারেন। ১টি বাউন্ডারির সাহায্যে ১১ বলে ১০ রান করেন অগ্নিভ পান। ৮ বলে ১২ রান করে অপরাজিত থাকেন তন্ময় প্রামানিক। তিনিও ১টি চার মারেন।

স্ম্যাশার্স মালদার হয়ে ৪ ওভারে ১টি মেডেন-সহ ৩৪ রানের বিনিময়ে ৩টি উইকেট তুলে নেম ক্যাপ্টেন মুকেশ কুমার। ২টি করে উইকেট দখল করেন গীত পুরি ও অখিল। ৪ ওভারে মাত্র ১৬ রান খরচ করে ১টি উইকেট নেন ঋত্বিক।

আরও পড়ুন:- Match Fixing: বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার ক্রিকেটারকে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

জবাবে ব্যাট করতে নেমে মালদা ১৬.২ ওভারে মাত্র ১ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৪৯ রান তুলে নেয়। সুতরাং, ২২ বল বাকি থাকতে ৯ উইকেটের বড় ব্যবধানে ম্যাচ জেতে মালদা। হাফ-সেঞ্চুরি করেন রণজ্যোৎ খাইরা ও ঋত্বিক চট্টোপাধ্যায়।

আরও পড়ুন:- আরও পড়ুন:- T20 WC 2024 Stats: সর্বোচ্চ রান, সর্বাধিক উইকেট, সব থেকে বেশি ছক্কা, গ্রুপ লিগের শেষে টি-২০ বিশ্বকাপের যাবতীয় পরিসংখ্যান

রণজ্যোৎ ৪২ বলে ৫৭ রান করে অপরাজিত থাকেন। তিনি ৭টি চার ও ১টি ছক্কা মারেন। ৫১ বলে ৭৮ রান করে নট-আউট থাকেন ঋত্বিক। তিনি ৭টি চার ও ৫টি ছক্কা মারেন। ১টি ছক্কার সাহায্যে ৬ বলে ৮ রান করে আউট হন জয়জিৎ বসু। ম্যাচের সেরা হন ঋত্বিক।

ক্রিকেট খবর

Latest News

Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা! দেশের গণ্ডি ছাড়িয়ে ফের বিদেশে পা, সিডনিতে সুপার কিংসের নতুন ক্রিকেট অ্যাকাডেমি এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.