বাংলা নিউজ > ক্রিকেট > Haris Rauf Loses Cool: ‘ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই' মারতে গেলেন হ্যারিস রউফ, অভব্যতার ভিডিয়ো ভাইরাল

Haris Rauf Loses Cool: ‘ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই' মারতে গেলেন হ্যারিস রউফ, অভব্যতার ভিডিয়ো ভাইরাল

ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ। ছবি- টুইটার।

Pakistan Cricket, T20 World Cup 2024: পাকিস্তানের তারকা পেসারকে হাতাহাতি থেকে আটকানোর চেষ্টা করেন তাঁর স্ত্রী। যদিও তাঁর চেষ্টা ব্যর্থ হয়।

এতে তো এবারের টি-২০ বিশ্বকাপে ভরাডুবির জন্য পাকিস্তান ক্রিকেট দলের প্রবল সমালোচনা হচ্ছে ঘরে-বাইরে। তার উপর এবার হ্যারিস রউফ এমন এক কাণ্ড ঘটালেন, যা নিয়ে শুরু জোর বিকর্ত। ভারতীয় ভেবে এক ক্রিকেটপ্রেমীকে মারতে ছুটলেন পাকিস্তানের তারকা পেসার। হ্যারিসকে টেনে ধরে আটকাতে পারেননি তাঁর স্ত্রী। যদিও উপস্থিত আরও কয়েকজনের চেষ্টায় বড়সড় অপ্রীতিকর ঘটনা আটকানো গিয়েছে।

উল্লেখযোগ্য বিষয় হল, হ্যারিস রউফ এতটাই আগ্রাসী ছিলেন যে, তাঁর পা থেকে চপ্পল ছিটকে চলে যায়। যাঁর সঙ্গে কার্যত হাতাহাতিতে জড়ান হ্যারিস, তাঁকেই বলতে শোনা যায় যে, তিনি ভারতীয় নন, পাকিস্তানি।

সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়া ভিডিয়োয় পাক পেসারকে আগ্রাসী মেজাজে দেখা যায়। আমেরিকায় হোটেলের গার্ডেনে দৌড়ে এসে এক অনুরাগীকে মারতে উদ্যত হন হ্যারিস। তাঁকে টেনে ধরে ঝামেলায় জড়ানো থেকে বিরত করার চেষ্টা করেন স্ত্রী। তবে তাঁর চেষ্টা ব্যর্থ হয়। ডিভাইডার টপকে রাস্তায় নেমে আসেন হ্যারিস। সেখানে উপস্থিত ছিলেন অনেকেই। তাঁরাই নিতান্ত কষ্ট করে হ্যারিসকে টেনে সরিয়ে নিয়ে যান।

আরও পড়ুন:- T20 WC 2024 Prize Money: বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব

ভাইরাল ভিডিয়োয় হ্যারিসকে বলতে শোনা যায় যে, ‘এ নিশ্চিত ভারতীয়।’ জবাবে সেই ক্রিকেটপ্রেমীকে বলতে শোনা যায় যে, ‘ভারতীয় নই, পাকিস্তানি। ফ্যান বলেই একটা ছবি তুলতে চেয়েছি।’ অর্থাৎ, অনুরাগীর ছবি তোলার আবদারেই রেগে লাল হয়ে যান হ্যারিস রউফ।

উল্লেখ্য, পাকিস্তান ক্রিকেট দল এবার টি-২০ বিশ্বকাপের এ-গ্রুপ থেকে সুপার এইটে যাওয়ার বিষয়ে ফেভারিট ছিল। তবে তারা আমেরিকা ও ভারতের কাছে ২টি ম্যাচ হেরে বসে। বিশেষ করে আমেরিকার মতো দুর্বল দলের কাছে পরাজিত হওয়ার জন্যই গ্রুপ লিগ থেকে বিদায় নিতে হয় বাবর আজমদের। পাকিস্তান শেষমেশ কানাডা ও আয়ারল্যান্ডকে হারালেও ৪ পয়েন্টের বেশি সংগ্রহ করতে পারেনি। ফলে সুপার এইটের যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয় তারা।

আরও পড়ুন:- Pakistan's Prize Money: গ্রুপ লিগ থেকে ছিটকে গিয়েও কত টাকা পুরস্কার পাচ্ছে পাকিস্তান? বাংলাদেশ পাবে অনেক বেশি

হ্যারিস রউফ ৪টি ম্যাচে সাকুল্যে ১৫ ওভার বল করেন। ১০১ রান খরচ করে সংগ্রহ করেন ৭টি উইকেট। টুর্নামেন্টে পাকিস্তানের হয়ে যুগ্ম সর্বোচ্চ উইকেটশিকারী তিনি। হ্যারিসের মতোই ৪ ম্যাচে ৭টি উইকেট নিয়েছেন মহম্মদ আমির।

আরও পড়ুন:- T20 WC 2024 Final Points Table: কারা ফার্স্টবয় আর কারা লাস্টবয়, গ্রুপ লিগের শেষে দেখুন বিশ্বকাপের চূড়ান্ত পয়েন্ট তালিকা

এবারের টি-২০ বিশ্বকাপে হ্যারিসের সেরা বোলিং পারফর্ম্যান্স ২১ রানে ৩ উইকেট। তিনি ওভার প্রতি ৬.৭৩ রান খরচ করেছেন। সুতরাং, রউফের ইকনমি রেট মোটেও মন্দ নয়।

ক্রিকেট খবর

Latest News

'BJP যদি একই ভুল করে তাহলে লাভ কি…', কংগ্রেসের তুলনা টেনে কড়া বার্তা গডকরির ৩৮ বছরে প্রেমে ‘দাগা খান’ লোপামুদ্রা! ‘তখন তো জয়ের সাথে বিবাহিত’, ধন্দে নেটপাড়া লম্বা সময় লোনে কোনও ক্লাবে যুক্ত থাকাটা আমার ক্ষতি করছে- AIFF-এর দ্বারস্থ আনোয়ার ‘এতদিন ওর বিরুদ্ধে খেলেছি, এবার ওর কোচিংয়ে খেলব’! গম্ভীরকে স্বাগত জানালেন অক্ষর ধূসর মেঘের আড়াল থেকে উঁকি দিচ্ছে রোদ, আজও কি বৃষ্টিতে ভিজবে কলকাতা? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.