বাংলা নিউজ > ক্রিকেট > যুবরাজ সিংয়ের হাতেই উঠল ‘ভারতীয় দল’-এর নেতৃত্ব! ফের এক সঙ্গে ব্লু জার্সি পরে মাঠে নামবেন হরভজন, রায়নারা

যুবরাজ সিংয়ের হাতেই উঠল ‘ভারতীয় দল’-এর নেতৃত্ব! ফের এক সঙ্গে ব্লু জার্সি পরে মাঠে নামবেন হরভজন, রায়নারা

ফের এক সঙ্গে ব্লু জার্সি পরে মাঠে নামবেন যুবরাজ সিং, হরভজন সিং, সুরেশ রায়নারা (ছবি-PTI) (PTI)

ভারতীয় ক্রিকেট দলের অনেক প্রাক্তন কিংবদন্তীকেই এবার ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ অফ লিজেন্ডস (ডব্লিউসিএল) এ খেলতে দেখা যাবে। ইন্ডিয়া চ্যাম্পিয়ন্স দলের প্রতিনিধিত্ব করতে দেখা যাবে তাদের। যুবরাজ সিংকে এই দলের অধিনায়ক করা হয়েছে এবং তার নেতৃত্বে বাইশ গজে খেলতে নামবেন একাধিক প্রাক্তন তারকা খেলোয়াড়। 

ভারতীয় ক্রিকেট দলের অনেক প্রাক্তন কিংবদন্তীকেই এবার ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ অফ লিজেন্ডস (ডব্লিউসিএল) এ খেলতে দেখতে পাওয়া যাবে। ইন্ডিয়া চ্যাম্পিয়ন্স দলের প্রতিনিধিত্ব করতে দেখা যাবে তাদের। যুবরাজ সিংকে এই দলের অধিনায়ক করা হয়েছে এবং তার নেতৃত্বে বাইশ গজে খেলতে নামবেন একাধিক প্রাক্তন তারকা খেলোয়াড়। ফলে আবারও তারা ক্রিকেট ভক্তদের বিনোদন দেবেন।

ভারতের চ্যাম্পিয়নদের জার্সি লঞ্চ হয়েছে

দিল্লিতে আয়োজিত এক অনুষ্ঠানে এই দলের জার্সি লঞ্চ করা হয় এবং দলের খেলোয়াড়দের নামও ঘোষণা করা হয়েছে। ভারতীয় চ্যাম্পিয়নদের জার্সিটি দেখতে প্রায় ভারতীয় জার্সির মতো। যেটিতে নীলের সঙ্গে জাফরান (কমলা) রঙ ব্যবহার করা হয়েছে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আরতি ক্ষেত্রপাল। টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা খেলোয়াড় সুরেশ রায়না এবং আরপি সিং দলের জার্সি লঞ্চের সময় সেখানে উপস্থিত ছিলেন। দলের মালিক সলমন আহমেদ, সুমন্ত বাহল এবং জসপাল বাহরা সহ প্রোমোটার হর্ষিত তোমর এবং নিশান্ত পিত্তি সেখানে উপস্থিত ছিলেন। কিংবদন্তিদের বিশ্ব চ্যাম্পিয়নশিপের প্রথম আসর জুলাইয়ে ব্রিটেনে অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন… মিচেল স্টার্কের এই ডেলিভারিকে কিছুতেই ভুলতে পারছেন না গৌতম গম্ভীর! এটাই কি IPL 2024-এর সেরা বল

লিগ শুরুর অপেক্ষায় রায়না

ইন্ডিয়া চ্যাম্পিয়নস জার্সি উন্মোচন করার সময়, সুরেশ রায়না বলেছিলেন যে দুর্দান্ত খেলোয়াড়দের সঙ্গে আবার খেলা অনুপ্রেরণাদায়ক হবে। ব্রিটেনে আয়োজিত এই লিগ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা ইংল্যান্ডে অনেক ক্রিকেট খেলেছি এবং সেখানে আমাদের অনেক পুরনো স্মৃতি রয়েছে। আমরা এই লিগ শুরুর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি এবং আমাদের লক্ষ্য হবে চ্যাম্পিয়ন হওয়া এবং ভারতীয় ক্রিকেটের দূত হিসেবে আমাদের অবস্থানকে আরও শক্তিশালী করার জন্য দুর্দান্ত পারফর্ম করা।’

আরও পড়ুন… IPL 2024: কেন এমন আক্রমণাত্মক ক্রিকেট খেলেছিল SRH? রহস্য ফাঁস করলেন দলের তরুণ ওপেনার অভিষেক শর্মা

ভারত চ্যাম্পিয়নদের অধিনায়কত্ব করবেন যুবরাজ

যুবরাজ সিংকে ভারতীয় চ্যাম্পিয়নদের অধিনায়কত্বের দায়িত্ব দেওয়া হয়েছে এবং তিনি ইংল্যান্ডে খেলার বিষয়ে আনন্দ প্রকাশ করেছেন। তিনি বলেন, ‘ইংল্যান্ডের সঙ্গে আমার বিশেষ সম্পর্ক রয়েছে এবং এই দলের অধিনায়কত্ব করতে গিয়ে আবার সেখানে খেলার সুযোগ পাওয়াটা আমার কাছে অনেক কিছু। আমি কখনই ন্যাটওয়েস্ট ফাইনাল ভুলিনি এবং আমরা যেভাবে জিতেছি তা ঐতিহাসিক ছিল। আমি এখানে খেলার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি সেই সঙ্গে এখানকার উন্মাদ ক্রিকেট ভক্তদের জন্য যারা ব্রিটেনে খেলাকে খুব বিশেষ এবং স্মরণীয় করে তোলে।’

আরও পড়ুন… Singapore Open: দুরন্ত লড়াই করে সেমিফাইনালে জায়গা পাকা করল ভারতের তৃষা-গায়ত্রী জুটি

ব্রেট লি, ক্রিস গেইল, শহিদ আফ্রিদিকেও খেলতে দেখা যাবে

ভারত ছাড়াও ইংল্যান্ড, পাকিস্তান, অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকার মতো দুর্দান্ত দলের প্রাক্তন কিংবদন্তিদের ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ অফ লিজেন্ডসে খেলতে দেখা যাবে। এই লিগে ক্রিকেট ভক্তরা আবারও ব্রেট লি, ক্রিস গেইল, কেভিন পিটারসেন, শহিদ আফ্রিদি, জ্যাক ক্যালিসের মতো প্রাক্তন গ্রেটদের খেলতে দেখতে পাবেন।

আরও পড়ুন… আমার মতে বাবর আজমের উচিত… T20 WC 2024-এর আগে পাকিস্তানের অধিনায়ককে শোয়েব মালিকের বিশেষ পরামর্শ

ভারত চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়

যুবরাজ সিং (অধিনায়ক), হরভজন সিং, সুরেশ রায়না, ইরফান পাঠান, রবিন উথাপ্পা, অম্বাতি রায়ডু, ইউসুফ পাঠান, গুরকিরাত মান, রাহুল শর্মা, নমন ওঝা, রাহুল শুক্লা, আরপি সিং, বিনয় কুমার, ধওয়াল কুলকার্নি।

ক্রিকেট খবর

Latest News

টসে জিতল San Francisco Unicorns , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.