বাংলা নিউজ > ক্রিকেট > Yuvraj Singh's Awkward Selfie Moment: তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি!

Yuvraj Singh's Awkward Selfie Moment: তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি!

নিউ ইয়র্কের গ্যালারিতে চরম অস্বস্তিতে পড়েন যুবরাজ। ছবি- টুইটার।

IND vs USA, T20 World Cup 2024: নিউ ইয়র্কে ভারত বনাম আমেরিকা টি-২০ বিশ্বকাপ ২০২৪-এর ম্যাচ চলাকালীন যুবরাজ সিংয়ের এমন বিব্রত হওয়ার ভিডিয়ো মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

মাঠের লড়াইয়ে দুর্দান্ত সব উত্তেজক মুহূর্তের সাক্ষী থাকেন ক্রিকেটপ্রেমীরা। তবে গ্যারালিতে নিতান্ত অস্বস্তিজনক এক অভিজ্ঞতার মুখে পড়তে হয় যুবরাজ সিংকে। যুবির বিব্রত হওয়ার মুহূর্তের ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

বুধবার নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টি-২০ বিশ্বকাপ ২০২৪-এর ম্যাচে সম্মুখসমরে নামে ভারত ও টুর্নামেন্টের যুগ্ম আয়োজক আমেরিকা। এই ম্যাচের সময় ভিআইপি গ্যালারিতে হাজির ছিলেন যুবরাজ সিং। আসলে আইসিসি এবারের টি-২০ বিশ্বকাপের দূত নিযুক্ত করেছে যুবরাজকে। তাই তাঁকে মাঠে উপস্থিত থাকতে দেখা যাচ্ছে। ম্যাচের আগে ট্রফি নিয়ে মাঠে ঢুকতেও দেখা যাচ্ছে। পাশাপাশি আইসিসির বিভিন্ন ইভেন্টেও হাজির থাকছেন যুবরাজ।

ভারতের সব ম্যাচেই গ্যালারিতে হাজির ছিলেন যুবি। বুধবারও তার অন্যথা হয়নি। চোখের সামনে এমন সুপারস্টারকে দেখতে পেলে ক্রিকেটপ্রেমীদের উৎফুল্ল হওয়াই স্বাভাবিক। সেই কারণেই অনুরাগীদের সঙ্গে ছবি তোলা, অটোগ্রাফ দেওয়ার আব্দার মেটাতে হয় ক্রিকেটারদের। নিউ ইয়র্কের নাসাউ স্টেডিয়ামেও যুবরাজকে অনুরাগীদের ছবি তোলার আব্দার মেটাতে দেখা যায়।

আরও পড়ুন:- T20I-তে ভারতের হয়ে সব থেকে বেশি উইকেট, বুমরাহকে টপকে সেরা তিনে হার্দিক

তবে এরই মাঝে যুবিকে বেশ অস্বস্তিতে পড়তে হয়। এক অনুরাগীর সঙ্গে সেলফি তোলার পরে যুবি ঘুরে দেখেন অন্য একজন মোবাইলে ছবি তোলার চেষ্টা করছেন। যুবি মোবাইলের ফেস দেখে মনে করেন বুঝি সংশ্লিষ্ট ক্রিকেটপ্রেমী তাঁর সঙ্গে ছবি তোলার চেষ্টা করছেন। তাই তিনি সামনের দিকে ঝুঁকে ফ্রেমে আসার চেষ্টা করেন।

আরও পড়ুন:- Bengal Pro T20 League: ব্যর্থ হল ব্যাটে-বলে আকাশ দীপের লড়াই, ক্যাপ্টেন সুদীপ ঘরামি জেতালেন মুর্শিদাবাদ কিংসকে

তবে ভুল ভাঙে পরক্ষণেই। আসলে সেই দর্শক যুবির সঙ্গে নয়, নিজের সঙ্গে থাকা পরিবারের লোকজনের সঙ্গে সেলফি তুলছিলেন। বিষয়টি বুঝতে পেরেই যুবরাজ নিজেকে ফ্রেম থেকে সরিয়ে নেন। তবে তাঁর চোখে মুখে বিরক্তি ধরা পড়ছিল স্পষ্ট।

আরও পড়ুন:- ভেঙে ফেলার কাজ শুরু, দেড় মাস পরেই ইতিহাস হবে রুদ্ধশ্বাস ভারত-পাক ম্যাচ উপহার দেওয়া নিউ ইয়র্কের নাসাউ স্টেডিয়াম

ম্যাচে যদিও অস্বস্তি নিয়ে মাঠ ছাড়তে হয়নি টিম ইন্ডিয়াকে। কেননা আমেরিকাকে হারিয়ে ভারতীয় দল চলতি টি-২০ বিশ্বকাপের সুপার এইটের টিকিট পকেটে পোরে। নিউ ইয়র্কে টস হেরে শুরুতে ব্যাট করতে নামেন আমেরিকা। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১১০ রান তোলে। স্টিভেন টেলর ২৪, নীতীশ কুমার ২৭, কোরি অ্যান্ডারসন ১৫ ও হরমীত সিং ১০ রান করেন। ভারতের আর্শদীপ সিং ৪ ওভারে ৯ রান খরচ করে ৪টি উইকেট তুলে নেন।

পালটা ব্যাট করতে নেমে ভারত ১৮.২ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১১১ রান তুলে ম্যাচ জিতে যায়। সূর্যকুমার যাদব ৫০ রান করে অপরাজিত থাকেন। ৩১ রান করেন শিবম দুবে। ম্যাচের সেরা হন আর্শদীপ।

ক্রিকেট খবর

Latest News

Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা! দেশের গণ্ডি ছাড়িয়ে ফের বিদেশে পা, সিডনিতে সুপার কিংসের নতুন ক্রিকেট অ্যাকাডেমি এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.