বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ > একুশে পশ্চিমবঙ্গে সাফ বিজেপি—‌ বেফাঁস মন্তব্য কেন্দ্রীয় নেতার, কটাক্ষ তৃণমূলের
বিজেপি–র সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সহ পর্যবেক্ষক অরবিন্দ মেনন। ফাইল ছবি
বিজেপি–র সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সহ পর্যবেক্ষক অরবিন্দ মেনন। ফাইল ছবি

একুশে পশ্চিমবঙ্গে সাফ বিজেপি—‌ বেফাঁস মন্তব্য কেন্দ্রীয় নেতার, কটাক্ষ তৃণমূলের

  • বৃহস্পতিবার রাজ্যে এসেছিলেন বিজেপি–র সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সহ পর্যবেক্ষক অরবিন্দ মেনন। তিনি দাবি করেন, আসন্ন নির্বাচনে রাজ্যে জয় লাভ করবে বিজেপি–ই। কিন্তু ভুলবশত মুখে তিনি বললেন অন্য কথা।

২০২১ সালে বিজেপি সাফ— মুখ ফসকে কেন্দ্রীয় বিজেপি নেতার মুখ থেকেই বেরিয়ে গেল কথাটা। আর তার সুযোগ নিতেও ছাড়লেন না পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল। বৃহস্পতিবার রাজ্যে এসেছিলেন বিজেপি–র সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সহ পর্যবেক্ষক অরবিন্দ মেনন। তিনি দাবি করেন, আসন্ন নির্বাচনে রাজ্যে জয় লাভ করবে বিজেপি–ই। কিন্তু ভুলবশত মুখে তিনি বললেন অন্য কথা।

এদিন অরবিন্দ মেনন বলেন, ‘‌২০১৯ সালের লোকসভা নির্বাচনে হাফ (‌অর্ধেক)‌ হয়ে গিয়েছে তৃণমূল। আর এবার ২০২১ সালে বিজেপি সাফ হয়ে যাবে।’‌ স্বাভাবিকভাবেই কেন্দ্রীয় নেতার এই বেফাঁস মন্তব্যে বিপাকে পড়েছেন রাজ্য নেতৃত্ব। তাঁদের মতে, অরবিন্দ মেনন বলতে চেয়েছিলেন যে ২০২১–এ তৃণমূল সাফ হয়ে যাবে। কিন্তু ভুলবশত তৃণমূলের জায়গায় তিনি বিজেপি বলে ফেলেছেন।

যদিও বিজেপি নেতার এ হেন দাবিতে কটাক্ষ করতে শুরু করেছেন তৃণমূল নেতৃত্ব। দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায় বলেন, ‘‌ঠিকই তো বলেছেন তিনি। ২০২১ সালে তৃণমূলই ক্ষমতায় আসছে।’‌ ইতিমধ্যে অরবিন্দ মেননের বেফাঁস মন্তব্যে রাজনৈতিক মহলে উঠেছে হাসির রোল।

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে প্রায়ই বিজেপি–র কেন্দ্রীয় নেতারা রাজ্য সফরে আসছেন। গত কয়েক মাসে একাধিকবার রাজ্যে এসেছেন বিজেপি–র সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এছাড়া বিধানসভা নির্বাচনকে মাথায় রেখে বিজেপি একাধিক পর্যবেক্ষক ও সহ পর্যবেক্ষককে নিয়োগ করেছে। তাঁদের মধ্যে অন্যতম সহ পর্যবেক্ষক হলেন অরবিন্দ মেনন। এবার স্লিপ অফ টাঙের জেরে নিজের দলের বিরুদ্ধে মন্তব্য করে কটাক্ষের শিকার হলেন তিনি।

বন্ধ করুন