বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ > ক্যানিংয়ে দলের মঞ্চে পার্থর ভাষণের সময়ই কলকাতায় বিজেপি যোগ দিলেন ব্লক সভাপতি
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ক্যানিংয়ে দলের মঞ্চে পার্থর ভাষণের সময়ই কলকাতায় বিজেপি যোগ দিলেন ব্লক সভাপতি

  • তিন বছর আগে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগদান করেছিলেন অর্ণবাবু। জেলা কংগ্রেস সভাপতি ছিলেন তিনি। এহেন নেতা তৃণমূল ঘুরে এবার বিজেপিতে। আর এদিন অর্ণববাবু দলবদল করতেই ক্যানিংয়ের হাসপাতাল মোড়ে তৃণমূল পার্টি অফিস কয়েক মিনিটের মধ্যে ভোলবদল করে হয়ে যায় বিজেপির।

একদিকে যখন ক্যানিংয়ে দলের মঞ্চে ভাষণ দিচ্ছেন পার্থ চট্টোপাধ্যায় তখন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন দলের ব্লক সভাপতি। রবিবার কলকাতায় দলবদল করেন ক্যানিং ১ নম্বর ব্লক তৃণমূল সভপাতি অর্ণব রায়। প্রায় সঙ্গে সঙ্গেই শহরের হাসপাতাল মোড়ে বদলে যায় তৃণমূল পার্টি অফিসের চেহারা। 

রবিবার দলীয় সভায় যোগ দিতে ক্যানিং গিয়েছিলেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তখনই দলবল নিয়ে ক্যানিং থেকে কলকাতায় পৌঁছন অর্ণববাবু। দলবদল করেন হেস্টিংস দফতরে। এর পর জানান, ‘তৃণমূলে দমবন্ধ পরিবেশ। কোনও কথা বলা যায় না। কোনও কাজ করা যায় না।’

তিন বছর আগে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগদান করেছিলেন অর্ণবাবু। জেলা কংগ্রেস সভাপতি ছিলেন তিনি। এহেন নেতা তৃণমূল ঘুরে এবার বিজেপিতে। আর এদিন অর্ণববাবু দলবদল করতেই ক্যানিংয়ের হাসপাতাল মোড়ে তৃণমূল পার্টি অফিস কয়েক মিনিটের মধ্যে ভোলবদল করে হয়ে যায় বিজেপির। পার্টি অফিসের ওপরে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিসহ তৃণমূলের ব্যানারের ওপর টাঙানো হয় বিজেপির গেরুয়া ব্যানার।

তৃণমূলের তরফে জাননো হয়েছে, পার্টি অফিস দখলের খবর জানি না। খবর নিয়ে দেখবো। ঘটনায় সত্যতা মিললে আইনানুগ ব্যবস্থা করা হবে।

 

বন্ধ করুন