বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ > চাল চোর, ত্রিপল চোর, ভ্যাকসিন চোর তৃণমূল: কৈলাস
কৈলাস বিজয়বর্গীয় (PTI)
কৈলাস বিজয়বর্গীয় (PTI)

চাল চোর, ত্রিপল চোর, ভ্যাকসিন চোর তৃণমূল: কৈলাস

  • এর আগে রাজ্য সরকারের তরফে বিনামূল্যে টিকা দেওয়া হচ্ছে বলে দাবি করে মুখ্যমন্ত্রী প্রশাসন ও স্বাস্থ্যকর্মীদের যে চিঠি লিখেছেন তাকেও কটাক্ষ করেন কৈলাস।

তৃণমূল নেতা ও বিধায়কদের করোনা ভ্যাকসিন নেওয়াকে তীব্র কটাক্ষ করলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। তৃণমূলকে ‘ভ্যাকসিন চোর’ বলে এদিন মন্তব্য করেন তিনি। বলেন, করোনাযোদ্ধাদের বঞ্চিত করে টিকা চুরি করছে তৃণমূল। 

কৈলাস বলেন, ‘এর থেকে বড় মিথ্যে হতে পারে না। প্রধানমন্ত্রী করোনাযোদ্ধাদের জন্য টিকা পাঠিয়েছেন। আর সেই টিকা নিচ্ছেন তৃণমূলের বিধায়ক মন্ত্রীরা। চার চোর, ত্রিপল চোর তৃণমূল এবার ভ্যাকসিন চোর।’

এর আগে রাজ্য সরকারের তরফে বিনামূল্যে টিকা দেওয়া হচ্ছে বলে দাবি করে মুখ্যমন্ত্রী প্রশাসন ও স্বাস্থ্যকর্মীদের যে চিঠি লিখেছেন তাকেও কটাক্ষ করেন কৈলাস। বলেন, টিকা পাঠাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর চিঠিতে নিজের ছবি ছাপছেন মমতা। 

শনিবার থেকে দেশজুড়ে শুরু হয়েছে করোনার টিকাকরণ। প্রথম দফায় টিকা পাওয়ার কথা করোনাযোদ্ধাদের। অভিযোগ, প্রথম দিন টিকা নিয়েছেন তৃণমূলের একাধিক নেতামন্ত্রী। তার মধ্যে রয়েছেন কাটোয়ার বিধায়ক তথা পুর প্রশাসক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। টিকা নিয়েছেন পূর্ব বর্ধমান জেলার একাধিক তৃণমূল নেতা। তালিকায় নাম থাকলেও বিতর্ক শুরু হওয়ায় টিকা নেননি আলিপুরদুয়ারের তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তী। 

বন্ধ করুন