বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ > ভর সন্ধ্যায় রাজভবনে মুখ্যসচিব, ১ ঘণ্টা ধরে কী কথা হল ২ জনের মধ্যে?
বৃহস্পতিবার সন্ধ্যায় রাজভবনে মুখ্যসচিব। 
বৃহস্পতিবার সন্ধ্যায় রাজভবনে মুখ্যসচিব। 

ভর সন্ধ্যায় রাজভবনে মুখ্যসচিব, ১ ঘণ্টা ধরে কী কথা হল ২ জনের মধ্যে?

  • কিন্তু কী কথা হয়েছে মুখ্যসচিব ও রাজ্যপালের মধ্যে? সূত্রের খবর, ভোটের আগে বিভিন্ন জেলায় আইন-শৃঙ্খলা আঁটোসাঁটো করতে রাজ্য প্রশাসন কী ব্যবস্থা গ্রহণ করেছে তা জানতে চান রাজ্যপাল।

রাজ্যপালের তলবে ফের রাজভবনে হাজির হলেন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সন্ধ্যায় ২ জনের মধ্যে ১ ঘণ্টারও বেশি সময় কথা হয় বলে জানানো হয়েছে রাজভবনের তরফে। তবে কী নিয়ে কথা হয়েছে তার কোনও উল্লেখ নেই রাজ্যপালের করা টুইটে। সূত্রের খবর, ভোটের আগে রাজ্যের বিভিন্ন জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মুখ্যসচিবের সঙ্গে মত বিনিময় করেছেন রাজ্যপাল। 

এদিন রাজভবনের তরফে যে ছবি টুইট করা হয়েছে তাতে দেখা যাচ্ছে বিশ্ববাংলার লোগো আঁকা ব্যাগে করে রাজ্যপালের জন্য উপহার নিয়ে গিয়েছেন মুখ্যসচিব। অন্য ছবিতে হাসি মুখে দেখা যাচ্ছে ২ জনকেই। সঙ্গে লেখা হয়েছে, রাজ্যপাল জগদীপ ধনখড়ের তলবে রাজভবনে এসেছিলেন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। তারে মধ্যে ১ ঘণ্টার বেশি সময় কথা হয়েছে। 

কিন্তু কী কথা হয়েছে মুখ্যসচিব ও রাজ্যপালের মধ্যে? সূত্রের খবর, ভোটের আগে বিভিন্ন জেলায় আইন-শৃঙ্খলা আঁটোসাঁটো করতে রাজ্য প্রশাসন কী ব্যবস্থা গ্রহণ করেছে তা জানতে চান রাজ্যপাল। রাজ্যজুড়়ে অবাধে ভোট করাতে কী কী পদক্ষেপ করা হয়েছে তা বিস্তারে রাজ্যপালকে জানান মুখ্যসচিব। এক্ষেত্রে যেন কোনও ফাঁক না থাকে তা মুখ্যসচিবকে দেখতে বলেছেন রাজ্যপাল। 

পশ্চিমবঙ্গের রাজ্যপালের দায়িত্বে আসার পর থেকে রাজ্য রাজ্যপাল সংঘাত চলছেই। তবে সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায় রাজভবনে যাওয়ার পর থেকে রাজ্যপাল টুইটযুদ্ধে বিরতি দিয়েছেন। এদিনের আলোচনাও খোলামেলা পরিবেশে হয়েছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। 

 

বন্ধ করুন