বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Maniktala bypoll: ‘চোর চোর চোরটা,’ কল্যাণ চৌবের সামনে একাই খেলল তৃণমূল, মানিকতলায় ফের ভোট চায় বিজেপি

Maniktala bypoll: ‘চোর চোর চোরটা,’ কল্যাণ চৌবের সামনে একাই খেলল তৃণমূল, মানিকতলায় ফের ভোট চায় বিজেপি

কল্যাণ চৌবে।

মানিকতলায় কল্যাণ চৌবেকে ঘিরে বিক্ষোভ চরমে। 

বুধবার মানিকতলায় বিধানসভা উপনির্বাচনে তুমুল বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি প্রার্থী।

মানিকতলায় বিধানসভা উপনির্বাচনকে কেন্দ্র করে দফায় দফায় উত্তেজনা। বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে যেখানেই গিয়েছেন সেখানেই তাঁকে ঘিরে শুরু হল চোর চোর স্লোগান। কল্যাণ চৌবের নিরাপত্তারক্ষীরা কোনওরকমে পরিস্থিতি মোকাবিলার চেষ্টা করেন। কিন্তু তারপরেও তৃণমূলকে মোকাবিলা করতে গিয়ে রীতিমতো সমস্যায় পড়েন নিরাপত্তারক্ষীরা। আর তারপরেই ফের ভোটের দাবি বিজেপি প্রার্থী কল্যাণ চৌবের। 

ঠিক কী হল এদিন?

কল্যাণ চৌবে এদিন একাধিক জায়গায় যান। আর সেখানেই দেখা যায় তৃণমূলের কর্মীরা কোথাও জয় বাংলা স্লোগান দিলেন। কোথাও আবার চোর চোর চোরটা বলে স্লোগান দেওয়া শুরু করেন। এমনকী তাঁর গাড়ি ভাঙচুরের চেষ্টাও চলে। বুধবার দুপুরে মানিকতলার বিজেপি প্রার্থী ৩১ নম্বর ওয়ার্ডে থাকা ভোটগ্রহণকেন্দ্রে গিয়েছিলেন। সেখানে তাঁকে দেখতে পেয়েই বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূল কর্মীরা। তবে কল্যাণের দাবি বেশিরভাগই বহিরাগত। এদিকে কল্যাণকে দেখে গো ব্যাক স্লোগান দিতে শুরু করেন তৃণমূল কর্মীরা। তার গাড়িতে লাথি মারা হয়। এমনকী হাতে পাথর নিয়ে তাড়া করতে শুরু করেন তৃণমূল কর্মীরা। কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী কোনওরকমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 

পরে কল্যাণ বলেন, মানিকতলা বিধানসভা কেন্দ্রের অন্তর্গত কলকাতা পুরসভার ৩১ নম্বর ওয়ার্ডের ভোট কেন্দ্রে ভুয়ো ভোটার রয়েছে বলে জানতে পারি। তাদের ধরতে গেলে স্থানীয় তৃণমূল নেতা কর্মী সমর্থকদের একাংশ বাধা দেন। আমার গাড়ি লক্ষ্য করে লাথি ও ইট মারার পাশাপাশি বিক্ষোভ দেখাতে থাকে। কমিশনের কাছে দাবি জানাচ্ছি যাতে এই এলাকায় ফের ভোট করার ব্যবস্থা করা হয়। 

এদিকে সামগ্রিক পরিস্থিতিকে কেন্দ্র করে দফায় দফায় উত্তেজনা ছড়ায় এদিন। এদিকে মানিকতলার তৃণমূল প্রার্থী সুপ্তি পান্ডে বলেন, আমার গাড়ির কাছেই ছিল বিজেপি প্রার্থীর গাড়ি। কেউ তাড়া করেছে বলে জানা নেই। তবে আমি গণ্ডগোল চাই না। এদিকে তৃণমূলও কার্যত সব অভিযোগ অস্বীকার করেছে। তাদের দাবি  মানুষ গোব্যাক স্লোগান তুলেছেন। এতদিন ধরে যে ক্ষোভ তাঁদের মধ্যে ছিল তারই বহিঃপ্রকাশ হয়েছে। 

তবে কল্যাণ চৌবে অবশ্য ফের ভোটের দাবি তুলেছেন। এমনকী আদালতের যাওয়ার কথাও জানিয়েছেন তিনি। 

এদিকে সামগ্রিক পরিস্থিতিতে দফায় দফায় উত্তেজনা ছড়ায় এলাকায়। এদিকে বিজেপি নেতৃত্বের দাবি যেভাবে এদিন গণ্ডগোল পাকানো হয়েছিল সেটা কোনওভাবেই মেনে নেওয়া যায় না।  

ভোটযুদ্ধ খবর

Latest News

পার্টনারকে কি সত্যবাদী যুধিষ্ঠির মনে হয়? দেখুন তো এই ৬টি লক্ষণ মিলছে কি না ‘মুসলিমরা শুধু বোমা বাঁধবে? আর নিজের বুথে হেরে দল চালাবেন হিন্দু নেতারা?’ কে বেশি সুন্দরী! শুভশ্রীর মতো জামা পরল সৌমিতৃষা, দেখে কী প্রতিক্রিয়া রাজ-পত্নীর? টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ সময়ের আগে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যমাত্রায় পৌঁছবে ভারত, দাবি নীতি আয়োগের এবার রাজনীতির ময়দানে অঙ্কিতা অধিকারী, চাকরি হারিয়েছিলেন শিক্ষক দুর্নীতি মামলায় ইয়ামাল থেকে গুলার! এবারের ইউরো প্রতিষ্ঠা দিল তরুণ প্রতিভাদের…একঝলকে সেরা ৫ তারকা Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল…

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.