বাংলা নিউজ > ভোটযুদ্ধ > HT Bangla exclusive- ভোটের সাতকাহন-দিলীপ দা চলে যাওয়ায় মন খারাপ ছিল,এখন ওরা সবাই খুশি-অগ্নিমিত্রা পাল

HT Bangla exclusive- ভোটের সাতকাহন-দিলীপ দা চলে যাওয়ায় মন খারাপ ছিল,এখন ওরা সবাই খুশি-অগ্নিমিত্রা পাল

অগ্নিমিত্রা পাল।

মেদিনীপুর লোকসভায় এবার হেভিওয়েট ফাইট। সম্মুখ সমরে দুই বিধায়ক জুন মালিয়া এবং অগ্নিমিত্রা পাল। দিলীপ ঘোষের ছেড়ে আসা কেন্দ্রে জয় তুলতে পারবেন অগ্নিমিত্রা, নাকি জোড়াফুল ফোটাবেন জুন? HT বাংলার মুখোমুখি হয়ে নিজের ভোট অভিজ্ঞতার কথা জানালেন অগ্নিমিত্রা

২০২৪ লোকসভা নির্বাচনে ষষ্ঠ দফায় হবে মেদিনীপুরে ভোটগ্রহণ। একই দিনে তমলুক, কাঁথি, ঘাটালেও হবে নির্বাচন। চার কেন্দ্রেই একাধিক তারকা প্রার্থীরা রয়েছেন। কাঁথিতে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাই সৌম্যেন্দু অধিকারী লড়ছেন বিজেপির টিকিটে, পাশের আসন তমলুকে বিজেপির প্রার্থী প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় এবং তৃণমূলের দেবাংশু ভট্টাচার্য। ঘাটালে লড়াইয়ে দেব এবং হিরণ চট্টোপাধ্যায়। যদিও সকলের নজরে রয়েছে মেদিনীপুর কেন্দ্র। কারণ এই কেন্দ্রই এক সময় ছিল দিলীপ ঘোষের গড়। তিনি গতবার এই কেন্দ্র থেকে ভোটে জিতলেও তাঁকে এবারে সেখান থেকে টিকিট দেওয়া হয়নি। দিলীপ ঘোষকে পাঠিয়ে দেওয়া হয় বর্ধমান দুর্গাপুরে অথচ  আসানসোল থেকেই প্রার্থী এনে মেদিনীপুরে দিয়েছে বিজেপি। ফলে বিষয়টা নিয়ে দলের নিচু স্তরের কর্মিদের মধ্যে চাপা অসন্তোষ ছিলই। সেই কেন্দ্রে এবার রয়েছে হেভিওয়েট টক্কর। মুখোমুখি তৃণমূলের বিধায়ক জুন মালিয়া এবং বিজেপির অগ্নিমিত্রা পাল। 

আরও পড়ুন-HT Bangla Exclusive: ভোটের সাতকাহন- ও কিছুই জানে না, মেকআপ দিয়ে মেকওভার হয় না, রচনাকে বার্তা লকেটের

এই আবহেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মেদিনীপুরের সভা থেকে এক হওয়ার বার্তা দিয়েছিলেন সকলকে। অগ্নিমিত্রা, হিরনদের পাশে বসিয়েই দিলীপ ঘোষের ভূয়সী প্রশংসা করেন প্রধানমন্ত্রী। মেদিনীপুরে দিলীপের হাতে যে প্রচুর ভোটব্যঙ্ক রয়েছে সেকথা বলাই বাহুল্য। এর আগে মেদিনীপুর সদর থেকে বিধায়ক হয়েছিলেন তিনি। পরে লোকসভা নির্বাচনে মানস ভুঁইয়াকে প্রায় ৮৯ হাজার ভোটে হারিয়ে দেন দিলীপ। এবারে অগ্নিমিত্রা পাল আসায় তা নিয়ে আঞ্চলিক নেতাদের মধ্যে একটা যে অসন্তোষ ছিল, তা বোঝা গেছে অগ্নিমিত্রার কথায়। HT বাংলাকে সাক্ষাৎকারে তিনি অবশ্য জানিয়েছেন এখন সবাই এক হয়েই কাজ করছেন। 

আরও পড়ুন-HT Bangla Exclusive-ব্যারাকপুরে শান্তিদূত হতে চান সিপিএমের দেবদূত

প্রধানমন্ত্রী এসেছিলেন আপনার প্রচারে, কী বললেন?

অগ্নিমিত্রা পাল- জানতে চাইলেন সব ঠিক ঠাক চলছে কিনা, কোনও অসুবিধা হচ্ছে না। কিছু প্রয়োজন কিনা, প্রচার ঠিক মতো হচ্ছে কিনা।

প্রসঙ্গ, দিলীপ ঘোষের ডেরা , শুরুর দিকে তো চাপা অসন্তোষ ছিল?

অগ্নিমিত্রা পাল-প্রথমে যখন এখানে এসেছিলাম, এখানে সকলের মনটা খারাপ ছিল। আমার নিজের কেন্দ্র আসানসোলের মানুষেরও মন খারাপ ছিল। সেটা স্বাভাবিক ব্যাপার। 

প্রসঙ্গ, এখন মানিয়ে নিতে পেরেছে আপনার সঙ্গে? 

অগ্নিমিত্রা পাল-এখন অনেকটা সময় কেটে গেছে। এরপর আমায় নতুন উদ্যমে সকলে গ্রহণ করে নেয়, খুব ভালো রেসপন্স পেয়েছি। ওরা প্রত্যেকে খুব খুশি। কোনও কার্যকর্তাকে দেখে আর মনে হবে না দিলীপ দা চলে গেছে, তাই মন খারাপ। শেষ দেড়মাস ধরেই তাঁরা খুব ভালো করে কাজ করছে, সব রকমের সাহায্য করছে। 

আরও পড়ুন-ভোটের সাতকাহন- ‘অর্জুন সুবিধা করতে পারবে না,ভোট মেশিনারি আমরাও বুঝি’-পার্থ ভোমিক

গতবার এই আসনে দিলীপ ঘোষের জেতার অন্যতম কারণ ছিল ওপর থেকে নিচ, সকল স্তরের নেতাদের সঙ্গেই তাঁর ব্যাপক জনসংযোগ। ঝাড়গ্রামে জন্ম হওয়ার পাশাপাশি আরএসএসের সঙ্গে যুক্ত ছিলেন। ফলে গ্রাম বাংলার তৃণমূল স্তরের কর্মিদের সঙ্গে নিবিড় যোগ ছিল তাঁর। খড়গপুর সদর কেন্দ্র থেকে জিতে আসায়, মেদিনীপুর এলাকার রাজনীতির সম্পর্কেও ভালো ধারণা ছিল। এবার সেই কেন্দ্রেই তৃণমূলের হাইপ্রোফাইল প্রার্থী জুন মালিয়া, যিনি মেদিনীপুরের বিধায়ক। তাঁর বিরুদ্ধে অগ্নিমিত্রা পাল জয় তুলে আনতে পারেন কিনা সেদিকেই নজর থাকবে সকলের।

ভোটযুদ্ধ খবর

Latest News

হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড,আশা জিইয়ে রাখল হাঙ্গেরিও ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে… বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে হলদিয়া বন্দর থেকে চালু কলকাতাগামী মালগাড়ি, চিন থেকে আসছে জাহাজ, বড় কাজের সুযোগ UGC নেট-এর প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে বিহারের গ্রামে CBI ঢুকতেই হেনস্থার শিকার

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.