বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Asansol By-Election: ‘হারের ভয়ে এই সব অভিযোগ’, অগ্নিমিত্রার গাড়িতে ভাঙচুর প্রসঙ্গে মন্তব্য শত্রুঘ্নর

Asansol By-Election: ‘হারের ভয়ে এই সব অভিযোগ’, অগ্নিমিত্রার গাড়িতে ভাঙচুর প্রসঙ্গে মন্তব্য শত্রুঘ্নর

আসানসোলের তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা  (HT_PRINT)

তৃণমূল প্রার্থী তথা অভিনেতা শত্রুঘ্ন সিনহা বলেন, ‘ভোট ভালো হচ্ছে।’

সকাল থেকেই আসানসোলে উত্তেজনা ছড়িয়েছে উপনির্বাচন ঘিরে। বারাবনিতে বিজেপি প্রার্থীর গাড়িতে ভাঙচুরেরও অভিযোগ ওঠে। তাছাড়া আরও বেশ কিছু অনিয়মের অভিযোগ তোলেন অগ্নিমিত্রা। তবে এই অভিযোগের প্রেক্ষিতে তৃণমূল প্রার্থী তথা অভিনেতা শত্রুঘ্ন সিনহা বলেন, ‘ভোট ভালো হচ্ছে।’ এদিকে আসানসোলে জয়ের বিষয়ে নিশ্চিত বিহারিবাবু। আসানসোলে তৃণমূল কংগ্রেসের প্রার্থী শত্রুঘ্ন সিনহা দাবি করেন, ভোটে হেরে যাওয়ার ভয় থেকেই ভুয়ো দাবি করছে বিজেপি। অগ্নিমিত্রা পাল অভিযোগ করেছেন, এই ঘটনা বুথের বাইরে হয়েছে। সেখানে নিরাপত্তার দায়িত্বে পুলিশ। তাও এই হামলা চলাকালীন পুলিশ নীরব ভূমিকা পালন করে। তিনি বারাবনির ওসিকে অপসারণের দাবি তোলন। এদিকে বহু বুথেই রাজ্য পুলিশ বুথে ঢুকছে বলেও অভিযোগ করেন অগ্নিমিত্রা পাল।

উল্লেখ্য, আসানসোলের বারাবনিতে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালকে ঘিরে ধরে বিক্ষোভ প্রদর্শন করেন স্থানীয় ভোটার ও তৃণমূল সমর্থকরা। ঘটনায় উত্তেজনা ছড়ায় গোটা এাকায়। অগ্নিমিত্রার দেহরক্ষীদের সঙ্গে হাতাহাতিতে জড়ায় তৃণমূল সমর্থকরা। ঘটনায় এক সিআইএসএফ জওয়ানের হাত কেটে যায় বলে জানা গিয়েছে। স্থানীয় ও তৃণমূল সমর্থকদের অভিযোগ, অগ্নিমিত্রার সঙ্গে যে ব্যক্তি এসেছিলেন, তিনি সমাজবিরোধী। এই আবহে বচসা শুরু হয়, সেখান থেকে হাতাহাতি, প্রার্থীর গাড়ি ভাঙচুর।

এদিকে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ভোটে বাধা দেওয়ার অভিযোগ তোলেন পাণ্ডবেশ্বর বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। তাঁর অভিযোগ, সকাল থেকেই বিভিন্ন বুথে কেন্দ্রীয় বাহিনী ভোটারদের ভয় দেখাচ্ছে, প্রভাবিত করছে। তাঁর আরও অভিযোগ, বৈধ ভোটারদের নানা অজুহাতে ভোট দিতে বাধা দিচ্ছে কেন্দ্রীয় বাহিনী। এর পাশাপাশি বিজেপির বিরুদ্ধে তাঁর অভিযোগ, প্রচুর বহিরাগতকে বিজেপি জড়ো করেছে খনি অঞ্চলে। ঝাড়খণ্ড-বিহারের নম্বরের প্রচুর দামি গাড়ি সকাল থেকে ঘুরে বেড়াচ্ছে গোটা খনি অঞ্চলে।

বন্ধ করুন