বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Asansol Bye-Election: আসানসোলে অগ্নিমিত্রাকে ঘিরে বিক্ষোভ, BJP প্রার্থীর গাড়ি লক্ষ্য করে ছোড়া হল ইট
আসানসোলে অগ্নিমিত্রাকে ঘিরে বিক্ষোভ

Asansol Bye-Election: আসানসোলে অগ্নিমিত্রাকে ঘিরে বিক্ষোভ, BJP প্রার্থীর গাড়ি লক্ষ্য করে ছোড়া হল ইট

  • বারাবনিতে এক বুথে গিয়ে প্রিসাইডিং অফিসারকে দেখতে না পেয়ে তা নিয়ে প্রশ্ন তোলেন বিজেপি প্রার্থী।

আসানসোলের বারাবনিতে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালকে ঘিরে ধরে বিক্ষোভ প্রদর্শন স্থানীয় ভোটার ও তৃণমূল সমর্থকদের। ঘটনায় উত্তেজনা ছড়ায় গোটা এাকায়। অগ্নিমিত্রার দেহরক্ষীদের সঙ্গে হাতাহাতিতে জড়ায় তৃণমূল সমর্থকরা। ঘটনায় এক সিআইএসএফ জওয়ানের হাত কেটে যায় বলে জানা গিয়েছে। স্থানীয় ও তৃণমূল সমর্থকদের অভিযোগ, অগ্নিমিত্রার সঙ্গে যে ব্যক্তি এসেছিলেন, তিনি সমাজবিরোধী। এই আবহে বচসা শুরু হয়, সেখান থেকে হাতাহাতি, প্রার্থীর গাড়ি ভাঙচুর।

বারাবনিতে এক বুথে গিয়ে প্রিসাইডিং অফিসারকে দেখতে না পেয়ে তা নিয়ে প্রশ্ন তোলেন বিজেপি প্রার্থী। এরপর অগ্নিমিত্রাকে বলা হয়, অফিসার একটু বাইরে গিয়েছেন, আসছেন। এরপর অগ্নিমিত্রা বুথ থেকে বেরিয়ে আসেন। সামনে থাকা ভোটারদের অগ্নিমিত্রা প্রশ্ন করেন, এখানে জমায়েত কেন? জবাবে সেখানে দাঁড়িয়ে থাকা যুবকরা জানান, তারা ভোট দিতে এসেছেন। এরপরই বচসায় জড়ান বিজেপি প্রার্থী। পরবর্তীতে সেই নিয়ে উত্তেজনা ছড়ায়।

এদিকে অগ্নিমিত্রা পাল অভিযোগ করেছেন, এই ঘটনা বুথের বাইরে হয়েছে। সেখানে নিরাপত্তার দায়িত্বে পুলিশ। তাও এই হামলা চলাকালীন পুলিশ নীরব ভূমিকা পালন করে। তিনি বারাবনির ওসিকে অপসারণের দাবি তোলন। এদিকে বহু বুথেই রাজ্য পুলিশ বুথে ঢুকছে বলেও অভিযোগ করেন অগ্নিমিত্রা পাল। এই আবহে বারংবার অগ্নিমিত্রা কেন্দ্রীয় বাহিনীকে বলেন, যাতে পুলিশকে বুথে ঢুকতে না দেওয়া হয়। তার অভিযোগ, পুলিশ বুথে ঢুকে রিগিং করে।

 

বন্ধ করুন