বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > অসম বিধানসভা নির্বাচন ২০২১ > প্রধানমন্ত্রী মোদী ভগবানের ‘‌অবতার’‌ , প্রশংসায় বিজেপি সাংসদ
নরেন্দ্র মোদী (PTI)
নরেন্দ্র মোদী (PTI)

প্রধানমন্ত্রী মোদী ভগবানের ‘‌অবতার’‌ , প্রশংসায় বিজেপি সাংসদ

  • প্রশস্তি অরুণাচলের সাংসদের 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এবার ‘‌অবতার’‌ বলে আখ্যা দিলেন অরুণাচল প্রদেশের এক বিজেপি সাংসদ। লোকসভায় বক্তব্য রাখতে উঠে বিজেপি সাংসদ তাপির গাও বলেন,‘‌প্রধানমন্ত্রী দেশকে সঠিক দিশাই নিয়ে যাচ্ছেন। তিনি সত্যিই একজন অবতার।’‌ পশ্চিমবঙ্গ, অসম সহ ৫ রাজ্যে নির্বাচনী প্রক্রিয়া চলছে। এই প্রেক্ষাপটে অসম, পশ্চিমবঙ্গের কথাও তুলে ধরেন বিজেপি সাংসদ। চা শ্রমিকদের জন্য এবারের বাজেটে হাজার কোটি টারা বরাদ্দের প্রসঙ্গ তুলে বিজেপি সাংসদ জানান, অসম, পশ্চিমবঙ্গে যেভাবে চা শ্রমিকদের জন্য বেঁচে থাকার আশা জোগাচ্ছেন প্রধানমন্ত্রী, তাতে মোদীজিকে ভগবানের সঙ্গে তুলনা করা যেতেই পারে।

এদিন করোনা পরিস্থিতি মোকাবিলায় মোদী সরকারের পদক্ষেপের কথাও তুলে ধরেন বিজেপি সাংসদ। প্রধানমন্ত্রীর প্রশংসা করেই বিজেপির ওই সাংসদ জানান, করোনার মোকাবিলায় মোদী সরকার একাধিক পদক্ষেপ নিয়েছিলেন। তাঁর জমানায় এই ইতিবাচক কাজের জন্যই এখন করোনার ভ্যাকসিন বিশ্বের ১০০টি দেশে সরবরাহ হচ্ছে।তিনি শুধু একজন মানুষই নন, অবতারের সমতুল।প্রধানমন্ত্রী দেশকে সঠিক পথেই নিয়ে যাচ্ছেন।

এই ধরনের মোদী প্রশস্তি অবশ্য নতুন নয়, এর আগেও বিজেপি নেতা জামিয়ান তেরিং নামদিয়ালের মুখেও মোদী প্রশস্তি শোনা গিয়েছিল।তিনি তো প্রধানমন্ত্রীকে যুগ পুরুষ বলে আখ্যা দিয়েছিলেন।

বন্ধ করুন