বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Ballygunje Bye-Poll: ‘বাবুল না পসন্দ’, বালিগঞ্জে তৃণমূলের গলার কাঁটা হতে চলেছেন রাজ্য ইমাম সংগঠনের প্রধান

Ballygunje Bye-Poll: ‘বাবুল না পসন্দ’, বালিগঞ্জে তৃণমূলের গলার কাঁটা হতে চলেছেন রাজ্য ইমাম সংগঠনের প্রধান

ইমাম সংঘঠনের প্রধানের অভিযোগ, বাবুল সুপ্রিয় চিরকাল সাম্প্রদায়িক রাজনীতির সঙ্গে যুক্ত থেকেছেন। (ফাইল ছবি, সৌজন্য সমীর জানা/হিন্দুস্তান টাইমস)

‘প্রথম একাদশে খলতে’ চেয়ে ফুল বদল করা বাবুলকে পছন্দ নয়  রাজ্য ইমাম সংগঠনের প্রধানের। এই নিয়ে ইমাম প্রধান তৃণমূলকে কড়া হুঁশিয়ারি দিয়েছেন।

পুরসভা ভোটে বারবার নির্দল কাঁটায় বিদ্ধ হয়েছে তৃণমূল। তবে সেই চ্যালেঞ্জ ঠেকিয়া ভালো ফল করেছে ঘাসফুল শিবির। তবে এবার বিধানসভা উপনির্বাচনেও নির্দল কাঁটার মুখে তৃণমূল। উল্লেখ্য, গতকালই মমচা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন যে বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচন কেন্দ্রে তৃণমূলের প্রার্থী হতে চলেছেন আসানসোলের প্রাক্তন সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। ‘প্রথম একাদশে খলতে’ চেয়ে ফুল বদল করা বাবুলকে অবশ্য পছন্দ হয়নি রাজ্য ইমাম সংগঠনের প্রধান মহম্মদ ইয়াহিয়ার। তিনি হুঁশিয়ারি দিলেন যে বাবুলকে তৃণমূল প্রার্থী করলে তিনি নিজে সেই কেন্দ্র থেকে নির্দল হয়ে প্রার্থী হবেন।

পশ্চিমবঙ্গ ইমাম সংগঠনের চেয়ারম্যান বলেন, ‘বাবুল সুপ্রিয় বরাবরই সাম্প্রদায়িক রাজনীতির অংশ। আসানসোলের ইমামের ছেলে সাম্প্রদায়িক হামলায় নিহত হয়েছিলেন। সেই সময় বাবুল সুপ্রিয় স্থানীয় সাংসদ ছিলেন। তৃণমূল কংগ্রেসকে উপযুক্ত প্রার্থী খুঁজে বের করতে হবে। না হলে আমি সুপ্রিয়র বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করব।’ প্রসঙ্গত, আসানসোলের একটি মসজিদের ইমাম ইমদাদুল রশিদি তাঁর ছেলেকে হারিয়েছিলেন ২০১৮ সালে। সেবছর রাম নবমী উদযাপনের সময় সাম্প্রদায়িক সংঘর্ষের সময় নিহত হয়েছিল তাঁর ১৬ বছর বয়সী ছেলে। এরপর বাবুল সুপ্রিয় ২০১৯ সালে দ্বিতীয়বারের জন্য এই আসনে বিজেপির টিকিটে জিতেছিলেন।

দীর্ঘদিন কেন্দ্রীয় মন্ত্রী পদে থেকেছিলেন বাবুল সুপ্রিয়। এরপর গতবছর মন্ত্রিসভায় রদবদলের সময় বাবুলকে মন্ত্রীপদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। এরপরই বাবুল রাজনীতি থেকে ‘সন্ন্যাস’ গ্রহণের কথা বলেছিলেন। পরে অবশ্য তিনি দলবদল করেন। তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই গুঞ্জন ছিল যে বাবুলকে রাজ্যের মন্ত্রী করা হতে পারে। তবে প্রথম একাদশে খেলার আগে গোয়ায় ‘ওয়ার্ম-আপে’ পাঠানো হয়েছিল বাবুলকে। এদিকে কয়েকদিন আগে রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় প্রয়াত হওয়ায় বালিগঞ্জ আসনটি খালি হয়েছে। সেই আসন থেকে এবার প্রতিদ্বন্দ্বিতা করছেন বাবুল। আর তাঁর ছেড়ে আসা আসানসোল লোকসভা আসন থেকে এবার তৃণমূলের প্রার্থী হয়েছেন আরও এক প্রাক্তন বিজেপি সাংসদ তথা অভিনেতা শত্রুঘ্ন সিনহা।

ভোটযুদ্ধ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 12 ওভার শেষে West Indies-র স্কোর 138/2 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.