বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > Asansol Municipal Poll: আসানসোলে মাথা ফাটল বিজেপি প্রার্থীর, অভিযোগ TMC-বিরুদ্ধে
মাথা ফাটল বিজেপি প্রার্থীর। নিজস্ব ছবি।

Asansol Municipal Poll: আসানসোলে মাথা ফাটল বিজেপি প্রার্থীর, অভিযোগ TMC-বিরুদ্ধে

  • আসানসোল পুরনিগমের ১৫ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী আদর্শ শর্মার মাথা ফাটিয়ে দেওয়ার পাশাপাশি তাঁর মোবাইল এবং স্কুটি জোর করে কেড়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

আজ ৪ পুরনিগমের ভোট চলছে। সকাল থেকেই বিভিন্ন পুর এলাকা থেকে বিক্ষিপ্ত অশান্তির ছবি ধরা পড়েছে। এবার রক্তপাত হল আসানসোলে। ভুয়ো ভোটার দিয়ে ভোট করানোয় বাধা দেওয়ায় বিজেপি প্রার্থীর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এই অভিযোগের আঙুল তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে।

আসানসোল পুরনিগমের ১৫ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী আদর্শ শর্মার মাথা ফাটিয়ে দেওয়ার পাশাপাশি তাঁর মোবাইল এবং স্কুটি জোর করে কেড়ে নেওয়ার অভিযোগ উঠেছে। বিজেপি প্রার্থীর অভিযোগ, 'ওয়ার্ডে ভোট ঠিকমতো হচ্ছে কিনা তা দেখার জন্য ১৫ নম্বর ওয়ার্ডের সিধু কানহু বুথের সামনে আমরা দাঁড়িয়েছিলাম। সেই সময় তৃণমূল প্রার্থী শ্যাম সোরেন ২০০ জন বহিরাগত নিয়ে এসে বুথে লাইনে দাঁড়ানো সমস্ত ভোটারকে সেখান থেকে হটিয়ে দেয়। তারা ভোট লুঠ করছিল আমি তাতে বাধা দিতে গিয়ে ওরা আমাকে মেরেছে। আমার স্কুটি এবং দুটি মোবাইল কেড়ে নিয়েছে চশমা ভেঙে দিয়েছে।' বিজেপি প্রার্থীর অভিযোগ ১৫ নম্বর ওয়ার্ডে ১৩ টি বুথ রয়েছে। সমস্ত বুথে ভোট লুঠ করা হয়েছে।

বিজেপি প্রার্থীর আরও অভিযোগ, 'ঘটনার সময় ১৫ জন পুলিশ ছিল। পুলিশের সামনেই সমস্ত ঘটনা ঘটেছে। তারপরেও পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করেছে। ওরা আমাকে রড দিয়ে মারধর করেছে।' তাদের কাছে আগ্নেয়াস্ত্র ছিল বলেও অভিযোগ করেছেন বিজেপি প্রার্থী। আসানসোলে আরও বেশ কয়েকজন বিজেপি প্রার্থীকে মারধরের অভিযোগ উঠেছে। বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির স্ত্রীকেও মারধরের অভিযোগ উঠেছে। যদিও তৃণমূলের পক্ষ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে।

বন্ধ করুন