বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > 'পুরভোটে সরকার ও পুলিশের সঙ্গে লড়াই, তৃণমূলের বিরুদ্ধে নয়', বললেন সজল ঘোষ
সজল ঘোষ (ফাইল ছবি) (PTI)
সজল ঘোষ (ফাইল ছবি) (PTI)

'পুরভোটে সরকার ও পুলিশের সঙ্গে লড়াই, তৃণমূলের বিরুদ্ধে নয়', বললেন সজল ঘোষ

  • সজল দাবি করেন, পুরভোট শান্তিপূর্ণভাবে হবে না।

পুরসভা ভোট এগিয়ে আসতেই জোরকদমে প্রচারে নেমে পড়েছেন বিভিন্ন দলের প্রার্থীরা। আর সেই তালিকায় পিছিয়ে নেই রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি।

বিধাননগরের প্রার্থীদের হয়ে প্রচার করলেন কলকাতার বিজেপি কাউন্সিলর সজল ঘোষ। এবার কলকাতা পুরসভায় যেভাবে খারাপ ফল হয়েছে, তাতে বিজেপি কোনওভাবেই অন্যান্য পুরসভা ভোটে পুনরাবৃত্তি হোক তা চাইছে না। বুধবার প্রচারে বেরিয়ে বিজেপি প্রার্থীদের ভোট দেওয়ার অনুরোধ জানালেন সজল ঘোষ। পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী ভাস্কর ঘোষের হয়ে প্রচারে বেরিয়ে সজল দাবি করেন, পুরভোট শান্তিপূর্ণভাবে হবে না।

তিনি বলেন, 'কলকাতার মতো বাকি পুরভোটও অবাধ এবং শান্তিপূর্ণভাবে হবে না বলেই আমার মনে হয় ।' তবে শান্তিপূর্ণভাবে ভোট হলে তৃণমূল যে হারবে, সে বিষয়ে আত্মবিশ্বাসী সজল। তিনি বলেন, 'লড়াইটা শুধু তৃণমূলের সঙ্গে নয়। লড়াইটা হল, সরকার এবং পুলিশের সঙ্গে। তৃণমূলের সঙ্গে লড়াই হলে তৃণমূল কখনওই জিততে পারবে না।'

প্রচারে বেরিয়ে মানুষের সমস্যা সমাধানের ওপর জোর দিয়েছেন বিজেপির সজল ঘোষ। পানীয় জলের সমস্যা সমাধানের সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দিয়েছেন। প্রসঙ্গত, বিভিন্ন পুর এলাকাতে ভোট পাওয়ার লক্ষ্যে মানুষের সমস্যাকেই হাতিয়ার করে নিচ্ছে বিভিন্ন রাজনৈতিক দল।

বিধানগরের প্রার্থী ভাস্কর নস্করও বিজেপির জয় নিয়ে আত্মবিশ্বাসী। তিনি বলেন, ' প্রচারে বেরিয়ে সাধারণ মানুষের কাছ থেকে খুব ভালো সাড়া পাচ্ছি। অবাধ শান্তিপূর্ণ ভোট হলে জেতা সম্ভব হবে। 'এর জন্য বুথ পাহারা দেওয়া প্রয়োজন বলে তিনি মনে করছেন।

বন্ধ করুন