বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > আসানসোলে বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ, পাল্টা মহিলাদের হুমকির অভিযোগ তৃণমূলের
আসানসোলে বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ, পাল্টা মহিলাদের হুমকির অভিযোগ তৃণমূলের। (HT_PRINT)

আসানসোলে বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ, পাল্টা মহিলাদের হুমকির অভিযোগ তৃণমূলের

  • বিজেপি কর্মীকে মারধরের পাশাপাশি তার দোকান লুঠপাট চালানো হয়েছে বলেও অভিযোগ উঠেছে।

পুরভোট এগিয়ে আসতেই উত্তপ্ত হয়ে উঠেছে বিভিন্ন পুরএলাকা। বিধাননগর পুরনিগমের পর এবার আসানসোল পুরনিগমে বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বিজেপি কর্মীকে মারধরের পাশাপাশি তার দোকান লুঠপাট চালানো হয়েছে বলেও অভিযোগ উঠেছে। যদিও এই অভিযোগের কথা অস্বীকার করেছে তৃণমূল। পাল্টা বিজেপির বিরুদ্ধে বিভিন্ন ওয়ার্ডের মহিলাদের হুমকি দেওয়ার অভিযোগ তোলা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে।

বিজেপির অভিযোগ, বাবু চক্রবর্তী নামে তাদের এক কর্মীকে মারধর করা হয়েছে। ৪২ নম্বর ওয়ার্ডে বড়তলা বাজারে তার দশকর্মার দোকান রয়েছে। তিনি দোকানে থাকার সময় কয়েক জন দুষ্কৃতী এসে তার উপর চড়া হয় এবং মারধর করতে শুরু করে। সেইসঙ্গে দোকানে থাকা দশকর্মার বিভিন্ন জিনিসপত্র তারা লন্ডভন্ড করে দোকান ভাঙচুর চালায়। তার কাছে থাকা নগদ ৫ হাজারেরও বেশি টাকা লুঠ করে পালায় দুষ্কৃতীরা। বিজেপির অভিযোগ, তৃণমূল আশ্রিত গুন্ডারা এই কাজ করেছে।

তৃণমূলের বিরুদ্ধে ওঠা এই অভিযোগকে নস্যাৎ করেছেন ওই ওয়ার্ডের দলের প্রার্থী অমিতাভ বসু। তাঁর পাল্টা অভিযোগ, বিজেপি এখন প্রচার চাইছে। ওদের প্রচার করার কোনও লোক নেই। তাই প্রচারে আসার জন্য তারা মিথ্যা কথা ছড়াচ্ছে। 'পাল্টা বিজেপির বিরুদ্ধে তিনি তৃণমূলের হোর্ডিং, ফ্লেক্স ছিঁড়ে ফেলার পাশাপাশি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে মহিলাদের ভয় দেখানোর অভিযোগ তুলেছেন।

এদিকে, গত মঙ্গলবার বিধাননগরে বিজেপির নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর চালানো এবং কর্মীদের মারধর করার অভিযোগ তুলেছে বিজেপি। সেই ঘটনাতে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছে। ঘটনার পরে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী নির্বাচনী কার্যালয় পরিদর্শন করে তৃণমূলকে একের পর এক কটাক্ষ করেন।

বন্ধ করুন