বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > ভোট সন্ত্রাস, চন্দননগরে মহকুমা শাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ বিজেপি কর্মীদের
বিজেপির বিক্ষোভ

ভোট সন্ত্রাস, চন্দননগরে মহকুমা শাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ বিজেপি কর্মীদের

এদিন ওয়ার্ড ধরে ধরে তৃণমূলের সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ করেন জেলা বিজেপি নেতৃত্ব। এই ঘটনায় যারা জড়িত তাঁদের গ্রেফতার করার দাবি তুলেছেন তাঁরা।

চন্দননগরে পুরভোটে সন্ত্রাসের প্রতিবাদে এবার মহকুমা শাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখাল বিজেপি কর্মী সমর্থকরা। রাস্তায় শুয়ে বিক্ষোভ দেখালেন তাঁরা। ফের ভোট গ্রহণের দাবি তুললেন তাঁরা।

এদিন জেলা বিজেপির তরফে অভিযোগ, ১২ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী কিরণ মান্না ও তাঁর স্বামীকে মারধর করেছে তৃণমূল কর্মীরা। পাশাপাশি ২৭ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থীকেও মারধর করা হয়েছে। জেলা বিজেপি নেতৃত্বের অভিযোগ, রাজ্যের মুখ্যমন্ত্রী যেখানে মহিলা, সেখানে কেন একজন মহিলা প্রার্থীকে এভাবে আক্রান্ত হতে হবে। বিজেপি নেতাদের অভিযোগ, সকাল থেকে একাধিকবার বিজেপির তরফে অভিযোগ জানানো হয়। কিন্তু কোনও কাজ হয়নি। শেষ পর্যন্ত বাধ্য হয়েই তাঁরা বিক্ষোভ দেখাতে রাস্তায় নেমেছেন। এদিন ওয়ার্ড ধরে ধরে তৃণমূলের সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ করেন জেলা বিজেপি নেতৃত্ব। এই ঘটনায় যারা জড়িত তাঁদের গ্রেফতার করার দাবি তুলেছেন তাঁরা। গোটা ঘটনা শোনার পর উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে পুলিশ।

এদিন সকাল থেকে শান্তিপূর্ণভাবেই ভোট চলছিল চন্দননগর পুরনিগম এলাকায়। আসানসোল, বিধাননগর পুরনিগম এলাকা থেকে একের পর এক অশান্তির খবর এলেও সেই তুলনায় চন্দননগর থেকে অনেক কম অশান্তির খবর এসেছে। বিজেপির তরফে অভিযোগ, সকাল থেকে চন্দননগরের বিভিন্ন এলাকা থেকে বিক্ষিপ্ত সন্ত্রাসের অভিযোগ আসার পর তাঁরা পুলিশকে জানান। তাতে কিছুটা কাজ হয়েছিল। পরে আবার ভোট লুঠ শুরু হয়ে যায়।

বন্ধ করুন