বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > ভাটপাড়ায় বহিরাগতদের দিয়ে ভোট করানোর অভিযোগ, তাড়া করলেন অর্জুন সিং
বহিরাগতদের তাড়া করছেন অর্জুন সিং। নিজস্ব ছবি।

ভাটপাড়ায় বহিরাগতদের দিয়ে ভোট করানোর অভিযোগ, তাড়া করলেন অর্জুন সিং

বিজেপি প্রার্থী সাধনা সিংয়ের ছেলে অঞ্জন সিং ভুয়ো ভোটারদের সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। তখনই দুপক্ষের মধ্যে বচসা বেঁধে যায়।

বুথ দখলকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল অর্জুন সিংয়ের গড় ভাটপাড়ায়। অর্জুন সিংকে লক্ষ্য করে শুরু হয় বৃষ্টি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। ঘটনাস্থলে পৌঁছন ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের উচ্চপদস্থ আধিকারিকরা। এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে বহিরাগতদের দিয়ে বুথ দখলের চেষ্টার অভিযোগ তুলেছে বিজেপি।

ভাটপাড়া পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডে জগদ্দল ৯ নম্বর গলির গণেশ প্রাইমারি স্কুলে এদিন উত্তেজনা ছড়ায়। বিজেপির অভিযোগ, রবিবার ভোটের দিন সকাল ১০ টা নাগাদ এলাকার তৃণমূল প্রার্থীর ছেলে ভুয়ো ভোটারদের লাইনে দাঁড় করায়। সেইসময় বিজেপি প্রার্থী সাধনা সিংয়ের ছেলে অঞ্জন সিং ভুয়ো ভোটারদের সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। তখনই দুপক্ষের মধ্যে বচসা বেঁধে যায়।

বহিরাগতদের দিয়ে ভোট করানোর খবর পাওয়ার পরেই ঘটনাস্থলে যান অর্জুন সিং। নিজের নিরাপত্তারক্ষীদের নিয়ে বহিরাগতদের তাড়া করেন অর্জুন সিং। ঘটনায় পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। অর্জুন সিংকে লক্ষ্য করে শুরু হয় ইট বৃষ্টি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিশাল পুলিশ বাহিনী পৌঁছয়। ইটের আঘাতে আহত হয়েছেন এক পুলিশ কর্মী। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের উচ্চপদস্থ কর্তারা আসেন ঘটনাস্থলে। জগদ্দল থানার আইসি প্রদীপ কুমার ধামের নেতৃত্বে পুলিশ এসে বহিরাগতদের বুথের কাছ থেকে হটিয়ে দেয়।

 

 

বন্ধ করুন