বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > ভাটপাড়ায় বহিরাগতদের দিয়ে ভোট করানোর অভিযোগ, তাড়া করলেন অর্জুন সিং

ভাটপাড়ায় বহিরাগতদের দিয়ে ভোট করানোর অভিযোগ, তাড়া করলেন অর্জুন সিং

বহিরাগতদের তাড়া করছেন অর্জুন সিং। নিজস্ব ছবি।

বুথ দখলকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল অর্জুন সিংয়ের গড় ভাটপাড়ায়। অর্জুন সিংকে লক্ষ্য করে শুরু হয় বৃষ্টি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। ঘটনাস্থলে পৌঁছন ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের উচ্চপদস্থ আধিকারিকরা। এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে বহিরাগতদের দিয়ে বুথ দখলের চেষ্টার অভিযোগ তুলেছে বিজেপি।

ভাটপাড়া পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডে জগদ্দল ৯ নম্বর গলির গণেশ প্রাইমারি স্কুলে এদিন উত্তেজনা ছড়ায়। বিজেপির অভিযোগ, রবিবার ভোটের দিন সকাল ১০ টা নাগাদ এলাকার তৃণমূল প্রার্থীর ছেলে ভুয়ো ভোটারদের লাইনে দাঁড় করায়। সেইসময় বিজেপি প্রার্থী সাধনা সিংয়ের ছেলে অঞ্জন সিং ভুয়ো ভোটারদের সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। তখনই দুপক্ষের মধ্যে বচসা বেঁধে যায়।

বহিরাগতদের দিয়ে ভোট করানোর খবর পাওয়ার পরেই ঘটনাস্থলে যান অর্জুন সিং। নিজের নিরাপত্তারক্ষীদের নিয়ে বহিরাগতদের তাড়া করেন অর্জুন সিং। ঘটনায় পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। অর্জুন সিংকে লক্ষ্য করে শুরু হয় ইট বৃষ্টি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিশাল পুলিশ বাহিনী পৌঁছয়। ইটের আঘাতে আহত হয়েছেন এক পুলিশ কর্মী। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের উচ্চপদস্থ কর্তারা আসেন ঘটনাস্থলে। জগদ্দল থানার আইসি প্রদীপ কুমার ধামের নেতৃত্বে পুলিশ এসে বহিরাগতদের বুথের কাছ থেকে হটিয়ে দেয়।

 

 

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

আগেই ছিটকে গিয়েছেন ভারত সফর থেকে, সেই ইংরেজ তারকাকে করাতে হবে অস্ত্রোপচার তেলতেলে বাসন হোক বা পুজোর থালা, নিমেষে ঝকঝকে করে দেবে এই ফলের খোসা! Chocolate Brownie: মাত্র ৫ মিনিটে তৈরি করুন চকলেট ব্রাউনি কপাল পুড়বে ইঞ্জিনিয়ারিং পড়ুয়াদের? চাকরির ক্যাম্পাসিং নিয়ে বড় বার্তা TCS-এর IND vs ENG 4th Test LIVE: রাঁচিতে ভারত-ইল্যান্ড ৪র্থ টেস্টের ৩য় দিনের খেলা শুরু আজ কি ভালোবাসায় ফাটল ধরতে পারে? দেখুন আজকের প্রেম রাশিফল নিজের ঘরেও ট্রাম্পের কাছে হার নিকির, তাও কেন হাল ছাড়ছেন না এই ভারতীয় বংশোদ্ভূত? 'ফাঁক গলে রেহাই মিলবে না', লোকসভা ভোটের আগে আমলা বদলি নিয়ে কড়া নির্বাচন কমিশন ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে সব থেকে বেশি সেঞ্চুরি, সেরা ১০-এর মগডালে জো রুট ২০২৩-এ দেন বড় হিট, কোভিডে হয়েছিলেন সর্বস্বান্ত, ব্যাঙ্কে ২৫৭ টাকা! কে এই নায়িকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.