বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে অভিযোগ দায়ের, নির্বাচনী প্রচারে গিয়ে হুমকি
শুভেন্দু অধিকারী (ফাইল ছবি, সৌজন্য এএনআই)

শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে অভিযোগ দায়ের, নির্বাচনী প্রচারে গিয়ে হুমকি

  • শুভেন্দু অধিকারী এখন কলকাতা থেকে জেলা সর্বত্র বাধার মুখে পড়ছেন। তাঁকে দেখলেই নানা স্লোগান দেওয়া হচ্ছে।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে অভিযোগ দায়ের হল কাঁথিতে। কারণ তিনি প্রচারে বেরিয়ে হুমকি দিয়েছেন বলে অভিযোগ। এই অভিযোগ করেছেন কাঁথি এলাকার তিন স্থানীয় বাসিন্দা। এমনকী শুভেন্দুর নিরাপত্তারক্ষীরাও হুমকি দিয়েছেন বলে অভিযোগ। আজ, শুক্রবার তিনি কাঁথি এলাকায় নির্বাচনী প্রচারে বেরিয়েছিলেন।

শুভেন্দু অধিকারী এখন কলকাতা থেকে জেলা সর্বত্র বাধার মুখে পড়ছেন। তাঁকে দেখলেই নানা স্লোগান দেওয়া হচ্ছে। আর তাতেই মেজাজ হারাচ্ছেন তিনি। এই পরিস্থিতিতে তিনি কাকে, কখন তেড়ে যাচ্ছেন তা বোঝার উপায় নেই। কাঁথির পাশাপাশি নদিয়ার গয়েশপুরেও শুভেন্দুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। গয়েশপুর ফাঁড়িতে অভিযোগ দায়ের করেছে তৃণমূল কংগ্রেস প্রার্থী। প্রার্থীর বিরুদ্ধে নারীপাচারের অভিযোগ তুলেছিলেন শুভেন্দু। তার জেরেই অভিযোগ দায়ের করেন তিনি।

ঠিক কী ঘটেছে অধিকারী গড়ে?‌ শুভেন্দু অধিকারীকে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান দিতে দেখা যায় তৃণমূল কংগ্রেসের নেতা–কর্মীদের। পাল্টা হিসেবে বিজেপির পক্ষ থেকে দেওয়া হল ‘জয় শ্রীরাম’ ধ্বনি। দু’‌পক্ষের মধ্যে সংঘর্ষের উপক্রম হতেই ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। শেষ পর্যন্ত পুলিশের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। শুক্রবার কাঁথির ৬ নম্বর ওয়ার্ডের মনহরচকে শুভেন্দু অধিকারী পৌঁছলে স্লোগান দিতে থাকেন তৃণমূল কংগ্রেসের কর্মী–সমর্থকরা।

ঠিক কী বলেছেন বিরোধী দলনেতা?‌ শুভেন্দু অধিকারী এদিন বলেন, ‘‌আগেও সিপিআইএমের বিরুদ্ধে লড়াই করেছি এমন অসভ্যতামি, নোংরামি কখনও কেউ করেনি। সবাই নির্বাচনে প্রচার করতে পেরেছে।’‌ আজ বাড়ি বাড়ি প্রচার করেছেন রাজ্যের বিরোধী দলনেতা। তবে দীর্ঘ ৩৬ বছর পর এবার কাঁথি পুরসভা নির্বাচনে অধিকারী পরিবারের কোনও প্রতিনিধি নেই।

বন্ধ করুন