বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > পথ দেখিয়েছেন চন্দনা, কাউন্সিলর হওয়ার লড়াইতে বিজেপির টোটোচালক প্রার্থী
আসানসোলের বিজেপি প্রার্থীর সমর্থনে প্রচারে চন্দনা বাউরি
আসানসোলের বিজেপি প্রার্থীর সমর্থনে প্রচারে চন্দনা বাউরি

পথ দেখিয়েছেন চন্দনা, কাউন্সিলর হওয়ার লড়াইতে বিজেপির টোটোচালক প্রার্থী

  • তারকনাথও অত্যন্ত গরিব পরিবারের সন্তান। বর্তমানে টোটো চালিয়ে তিনি জীবিকা নির্বাহ করেন।

গত বিধানসভা নির্বাচনে অনেকেরই নজর কেড়েছিলেন বাঁকুড়ার শালতোড়ার বিজেপি প্রার্থী চন্দনা বাউড়ি। হতদরিদ্র পরিবারের বধূকে প্রার্থী করেছিল বিজেপি। আর সেই চন্দনাই এখন বিজেপি বিধায়ক। এবার আসানসোল পুরসভার বিজেপি প্রার্থী তারকনাথ ধীবরের সমর্থনে প্রচার করলেন শালতোড়ার বিজেপি বিধায়ক। প্রসঙ্গত তারকনাথও অত্যন্ত গরিব পরিবারের সন্তান। বর্তমানে টোটো চালিয়ে তিনি জীবিকা নির্বাহ করেন। টোটোতে চন্দনা বাউরিকে বসিয়ে তিনি পাড়ায় পাড়ায় ঘুরলেন। 

বিজেপি বিধায়ক বলেন, কয়েকটি ওয়ার্ডে আমি ঘুরেছি। কিন্তু এখানকার পরিষেবা অত্যন্ত খারাপ। রাস্তার অবস্থা খারাপ। জলের সমস্যা রয়েছে। টোটো চালক তথা প্রার্থী তারকনাথ ধীবরের সমর্থনে চন্দনা বাউরি বলেন, টোটো চালিয়ে নিয়ে এলেন আমাকে। জনগণের আশীর্বাদ আমিও পেয়েছি। দাদাও এই বিধানসভা থেকে জিতবেন। মানুষের সাড়া অবশ্য়ই আছে। এখানে তৃণমূল কাউন্সিলর মানুষের পরিষেবার ব্যাপারে নজর দেননি। আমার আশা দাদা এই ওয়ার্ডে জিতে মানুষের পাশে থাকবেন। 

তারকনাথ ধীবর বলেন, ভোট পিছিয়ে যাওয়ার জন্য সমস্যা হয়ে গেল। মানুষের কাছ থেকে সাড়া পাচ্ছি।দিদিও গরিব পরিবার থেকে এসেছেন। আমিও টোটো চালক। গরিব পরিবারের সন্তান। মানুষে আমাদের পাশে রয়েছেন। 

 

বন্ধ করুন