বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > তৃণমূলের চা-বাগান শ্রমিক সংগঠনে যোগ দিলেন সিটু নেতা, গুরুত্ব দিতে নারাজ বামেরা

তৃণমূলের চা-বাগান শ্রমিক সংগঠনে যোগ দিলেন সিটু নেতা, গুরুত্ব দিতে নারাজ বামেরা

তৃণমূলের চা-বাগান শ্রমিক সংগঠনে যোগ দিলেন সিটু নেতা, গুরুত্ব দিতে নারাজ বামেরা। প্রতীকী ছবি।

শুক্রবার রাজ্যের আইন ও পূর্ত দফতরের মন্ত্রী মলয় ঘটকের হাত ধরে তিনি তৃণমূলের শ্রমিক সংগঠনে যোগদান করেছেন।

সামনে রয়েছে পুরসভা ভোট। তারপর ২০২৪ এর লোকসভা নির্বাচন। সেই লক্ষ্যে সংগঠনকে আরও মজবুত করতে চাইছে তৃণমূল। এই লক্ষ্যে সম্প্রতি চা বাগানে তৃণমূলের ট্রেড ইউনিয়নগুলোকে এক ছাতার তলায় এনেছে তৃণমূল। এবার রাজ্যের চা বাগান শ্রমিক ইউনিয়নে যোগদান করলেন সিটু নেতা রবিন রাই। এর ফলে শ্রমিক সংগঠন আরও মজবুত হয় বলে মনে করছে তৃণমূল।

শুক্রবার রাজ্যের আইন ও পূর্ত দফতরের মন্ত্রী মলয় ঘটকের হাত ধরে তিনি তৃণমূলের শ্রমিক সংগঠনে যোগদান করেছেন। তাঁর সঙ্গে যোগদান করেছেন প্রায় ৫০ জন শ্রমিক। এর জন্য শিলিগুড়িতে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে তারা যোগদান করেছেন বলে তৃণমূল সূত্রের খবর।

মলয় ঘটক ছাড়াও এই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী বুলু চিক বরাইক এবং তৃণমূল নেতা গৌতম দেব। ছিলেন আইএনটিটিইউসি রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। রাজ্যসভার সাংসদ শান্তা ছেত্রীও অনুষ্ঠানে যোগ দেন।

প্রসঙ্গত আর্থিক তছরুপের অভিযোগ উঠেছিল রবিন রাইয়ের বিরুদ্ধে। তারপর তাকে দল থেকে বহিষ্কার করে বামেরা। এই অবস্থায় তৃণমূলে যোগ দিলেও তাতে অবশ্য বিশেষ গুরুত্ব দিতে রাজি নন বাম নেতারা। তাদের বক্তব্য, যে নেতার তাঁর বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ রয়েছে তাঁর দলে না থাকাই ভালো। তবে বর্ষীয়ান এই সিটু নেতা তৃণমূলে যোগ দেওয়ার ফলে উত্তরবঙ্গে দলের শ্রমিক সংগঠন আরও মজবুত হবে বলে মনে করছেন তৃণমূল নেতারা।

ভোটযুদ্ধ খবর

Latest News

পাককে মিসাইল-উপাদান সরবরাহকারী চিনা সংস্থা সহ ৪ ফার্মের ওপর মার্কিনি নিষেধাজ্ঞা IPL-এর ইতিহাসে সব থেকে বেশি রান, ডি'ভিলিয়র্সকে টপকে সেরা ৬-এ ধোনি আজ কারা ঘনিষ্ঠ বন্ধুর প্রতি আকৃষ্ট হতে পারেন? কী বলছে আজকের প্রেম রাশিফল এবার সলমনের বাড়ির বাইরে পৌঁছে গেল লরেন্স বিষ্ণোই! তুলতে গেল অ্যাপ ক্যাবের চালক ৫০ এর বেশি যাত্রী নিয়ে মহানদীতে নৌকাডুবি!ওড়িশায় মৃত ১, নিখোঁজ ৭, চলছে উদ্ধারকাজ IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির পুলিশে চাকরি করেছি, আইন জানিনা ভাবাটা ভুল- অস্ত্র আইনে মামলা নিয়ে বললেন দেবাশিস হারলেও পয়েন্ট টেবিলে নিজেদের জায়গা ধরে রাখল CSK, জিতে জায়গা মজবুত করল LSG দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল ধনু, মকর, কুম্ভ, মীন রাশির মধ্যে আজ কারা লাকি? ২০ এপ্রিলের রাশিফল দেখে নিন

Latest IPL News

IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি? ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.