বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > শুভ জিনিস, তাই ঢাক বাজিয়ে মানুষকে সচেতন করছি, সাফাই তৃণমূল প্রার্থীর
নিজস্ব চিত্র
নিজস্ব চিত্র

শুভ জিনিস, তাই ঢাক বাজিয়ে মানুষকে সচেতন করছি, সাফাই তৃণমূল প্রার্থীর

এই নিয়ে শুরু হয়েছে বিতর্ক

করোনা আবহেই ঢাক বাজিয়ে রণ পা নিয়ে ভোটের প্রচারে সারলেন বিধাননগরের ১৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী আশুতোষ নন্দী। রাজ্যে যখন করোনা সংক্রমণ বাড়ছে, তখন এভাবে মিছিল করে প্রচার করা নিয়েই বিতর্ক দানা বেঁধেছে। তবে তৃণমূল প্রার্থীর মতে, ঢাল ঢোল খুবই শুভ জিনিস। তাই ঢাল বাজিয়েই করোনা নিয়ে মানুষকে সচেতন করতে চান।

আগামী ২২ জানুয়ারি বিধাননগর সহ ৪ পুরনিগমের ভোট। তার আগে পুরভোটের প্রচারে বেরিয়েছেন তৃণমূল প্রার্থী আশুতোষ নন্দী। করোনা আবহে এত সংখ্যক মানুষ নিয়ে ভোট করা নিয়ে আশুতোষ জানান, ‘‌৫–৭ জনের বেশি লোক নেই। ঢাক হচ্ছে খুব শুভ জিনিস। সেই শুভ জিনিস বাজাতে বাজাতে যাচ্ছি। ঢাক বাজিয়ে মানুষকে সচেতন করছি। মানুষ স্বতঃস্ফুর্ত হয়ে বাড়ি থেকে বেরিয়েছে। আমাদেরকে আশীর্বাদ করে যাচ্ছে। তাই হয়ত কোথাও কোথাও লোক বেশি লাগছে।’‌ একইসঙ্গে তিনি জানান, ‘‌রণ পা হচ্ছে বাংলার সংস্কৃতির একটি অঙ্গ। তাই রণ পা নিয়ে মানুষের ঘরে ঘরে যাচ্ছি। তৃণমূল কংগ্রেসকে প্রচুর মানুষ সমর্থন করে।’‌

 

রাজ্য নির্বাচন কমিশনের নির্দেশানুসারে বড় কোনও মিছিলের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। কিন্তু তারপরেও যেভাবে বিধাননগরের বিভিন্ন জায়গায় প্রচারাভিযান চলছে, তাতে নির্বাচনী বিধি যে প্রতিটি ক্ষেত্রে লঙ্ঘিত হচ্ছে, তা বলার অপেক্ষা রাখে না।

বন্ধ করুন