বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > ঘাসফুলের জোয়ারের মাঝেও খড়গপুরে পদ্মফুল ফোটালেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়
হিরণ চট্টোপাধ্যায়। (PTI)

ঘাসফুলের জোয়ারের মাঝেও খড়গপুরে পদ্মফুল ফোটালেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়

  • ওয়ার্ডের দীর্ঘদিনের তৃণমূল নেতা জহর পালকে হারিয়ে তিনি জয়লাভ করেছেন। জয়ের পর এদিন হিরণ চট্টোপাধ্যায় বলেন, ‘এই জয় আমার ব্যক্তিগত জয় নয়, এটা মানুষের জয় মানুষের বিশ্বাসের জয়, দলের জয়।'

ঘাসফুলের জোয়ারে খড়গপুরে পদ্ম ফুল ফোটাতে সক্ষম হলেন অভিনেতা তথা পুরসভার ৩৩ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। খড়গপুর বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের গড় হিসেবেই পরিচিত। এই লোকসভা কেন্দ্র থেকে জয়ী হয়েছিলেন দিলীপ ঘোষ। তবে আজ ভোট গণনা শুরু হতেই খড়্গপুরে কার্যত দেখা যায় সবুজ ঝড়। তারই মধ্যে ৩৩ নম্বর ওয়ার্ড থেকে জয়ী হয় আপাতত বিজেপির মুখ রক্ষা করতে পারলেন হিরণ চট্টোপাধ্যায়।

ওয়ার্ডের দীর্ঘদিনের তৃণমূল নেতা জহর পালকে হারিয়ে তিনি জয়লাভ করেছেন। জয়ের পর এদিন হিরণ চট্টোপাধ্যায় বলেন, ‘এই জয় আমার ব্যক্তিগত জয় নয়, এটা মানুষের জয় মানুষের বিশ্বাসের জয়, দলের জয়। দীর্ঘদিন ধরে মানুষকে জল যন্ত্রণায় হাহাকার করে বেড়াতে হয়েছে। বঞ্চনা, লাঞ্ছনার শিকার হতে হয়েছে। এই জয় হল মানুষের প্রতিবাদের জয়।’ প্রসঙ্গত, একুশে বিধানসভা নির্বাচনে খড়গপুর সদর কেন্দ্র থেকেই বিজেপির টিকিটে জয়ী হয়েছিলেন হিরণ চট্টোপাধ্যায়। কাউন্সিলর হিসেবে ভোটে দাঁড়িয়েও জয়ের ধারা অব্যাহত রাখলেন।

জয়ী হওয়ার পর তিনি আরও বলেন, ‘আমি বিধায়ক হিসেবে মানুষের জন্য নিরন্তর কাজ করেছি। আগামী দিনেও কাউন্সিলর হিসেবে মানুষের জন্য কাজ করে যাব।’ পাশাপাশি, একসঙ্গে কাজ করার বার্তা দিয়েছেন হিরণ চট্টোপাধ্যায়। উল্লেখ্য, খড়গপুর পুরসভার ৩৬ টি ওয়ার্ডের মধ্যে এবার তৃণমূলের দখলে এসেছে ২০ টি ওয়ার্ড। বিজেপি ও কংগ্রেস ৬ টি করে ওয়ার্ড দখল করতে পেরেছে। তাছাড়া, বামেরা জয়ী হয়েছে ২ টি ওয়ার্ডে এবং একটি ওয়ার্ডে নির্দল জয়ী হয়েছে।

বন্ধ করুন