বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > BJP-র রাজ্য দফতরে শুভেন্দুকে কাটার পরিকল্পনা চলছে: জয়প্রকাশ মজুমদার
জয়প্রকাশ মজুমদার। ফাইল ছবি

BJP-র রাজ্য দফতরে শুভেন্দুকে কাটার পরিকল্পনা চলছে: জয়প্রকাশ মজুমদার

  • দলের নেতাদের আক্রমণ করে তিনি বলেন, অর্জুন সিং না কি এতবড় নেতা। এতগুলো করে নিরাপত্তাকর্মী নিয়ে ঘোরেন।

পুরভোটে ফলকে হাতিয়ার করে ফের বিজেপির রাজ্য নেতৃত্বকে বিঁধলেন বহিষ্কৃত বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। বুধবার বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, রাজ্য সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী ও রাজ্যের পর্যবেক্ষক অমিত মালব্যকে একযোগে বেঁধেন তিনি। সঙ্গে আশঙ্কা প্রকাশ করেন, শুভেন্দু অধিকারীকেও দল থেকে বহিষ্কারের চক্রান্ত করছে বিজেপির রাজ্য নেতৃত্ব।

এদিন জয়প্রকাশবাবু বলেন, এটা চতুর্থ ডিভিশনের টিমের সঙ্গে মেসির দলের খেলা। যা হওয়ার তাই হয়েছে। এর ফলে কি কোচ ভার্চুয়াল চক্রবর্তী আর টেকনিক্যাল ডিরেক্টর অমিত মালব্য পদত্যাগ করবেন?

দলের নেতাদের আক্রমণ করে তিনি বলেন, অর্জুন সিং না কি এতবড় নেতা। এতগুলো করে নিরাপত্তাকর্মী নিয়ে ঘোরেন। নিজের সংসদীয় কেন্দ্রে তো ৮ পুরসভার ৮টাতেই হেরেছেন। সুকান্ত মজুমদার বালুরঘাটে নিজের ওয়ার্ডে তো হেরেছেনই। নিজের বুথেও হেরেছেন।

এদিন তিনি বলেন, কষ্ট হয়, মায়া হয় শুভেন্দু অধিকারীর জন্য। এত দৌড়ে বেড়াচ্ছেন। তার পরও কাঁথি, তমলুক ওনার হাত থেকে বেরিয়ে গেল। ওদিকে দলের রাজ্য দফতরে বসে ওনাকে কাটার জন্য পরিকল্পনা করছে। কোনদিন দেখব শুভেন্দু বিদায় কাব্য লিখব এখনকার অন্য নেতা যারা আছেন।

জবাবে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ‘আমরা অবশ্যই আত্মসমালোচনা করব। সমস্ত রাজনৈতিক দলেরই মাঝে মাঝে আত্মসমালোচনা করা উচিত। কিন্তু আত্ম সমালোচনা করতে যিনি বলছেন তাঁরও আত্মসমালোচনা করা উচিত। যে নির্বাচনকে আমরা মানি না তার হার-জিতের দায় নির্ধারণ করব কী করে?’

 

বন্ধ করুন