বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > Kharagpur Municipality Elections 2022: 'ওলট পালট' খড়্গপুরে? তৃণমূলের সমর্থনে পুর চেয়ারম্যান হবেন হিরণ! শুরু জল্পনা

Kharagpur Municipality Elections 2022: 'ওলট পালট' খড়্গপুরে? তৃণমূলের সমর্থনে পুর চেয়ারম্যান হবেন হিরণ! শুরু জল্পনা

হিরণ চট্টোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

যিনি খড়গপুর পুরসভার চেয়ারম্যান ছিলেন, সেই প্রদীপ সরকারের নামে একাধিক দুর্নীতির অভিযোগ রয়েছে।

খড়গপুর পুরসভার ৩৩ নম্বর ওয়ার্ড থেকে জয়ী হয়েছেন খড়্গপুরের সদরের বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। কিন্তু তাঁর দল জিতেছে মাত্র ছ'টি আসনে। কিন্তু হিরণকে ঘিরে জোর রাজনৈতিক চর্চা শুরু হয়ে গিয়েছে। তৃণমূলের সমর্থনেই কি তিনি খড়গপুর পুরসভার চেয়ারম্যান হচ্ছেন, তা নিয়েই এখন জোর জল্পনা।

খড়্গপুর পুরসভা এলাকায় বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ভালোই পরিচিত রয়েছে। দিলীপের কাছের কিছু লোকজন এলাকায় সক্রিয়ও বটে। তবে বিজেপির অন্দর মহলের দাবি, দিলীপের গোষ্ঠীর সঙ্গে মতভেদ রয়েছে খড়্গপুর সদরের বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের। সম্প্রতি হিরণ বিজেপির চিন্তন বৈঠকে হাজির ছিলেন না। খড়্গপুর পুরসভার ৩৫টি আসনের মধ্যে বিজেপি যে ছ'টি আসনে জয় পেয়েছে, তারমধ্যে একটি হিরণের আসনও রয়েছে। হিরণ বিজেপির সাম্প্রতিক বৈঠকে হাজির না হওয়ায় দলের অন্দরে চর্চা শুরু হয়ে যায়। প্রশ্ন উঠতে শুরু করেছে, তাহলে কি হিরণের সঙ্গে দলের দূরত্ব বাড়ছে? ইতিমধ্যে শোনা যাচ্ছে, তৃণমূলের সমর্থনে খড়্গপুর পুরসভার চেয়ারম্যান হতে পারেন হিরণ চট্টোপাধ্যায়।

এবারে ৩৫ আসন বিশিষ্ট খড়্গপুর পুরসভায় ২০টি আসনে জেতে তৃণমূল। এর আগে যিনি খড়গপুর পুরসভার চেয়ারম্যান ছিলেন, সেই প্রদীপ সরকারের নামে একাধিক দুর্নীতির অভিযোগ রয়েছে।

বন্ধ করুন