বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > LIVE Municipal Poll: দিনভর বিক্ষিপ্ত ঘটনা ৪ পুরসভায়, ভোটের হারে শীর্ষে শিলিগুড়ি
বিধাননগরে পুলিশের সঙ্গে বহিরাগতদের হাতাহাতি

LIVE Municipal Poll: দিনভর বিক্ষিপ্ত ঘটনা ৪ পুরসভায়, ভোটের হারে শীর্ষে শিলিগুড়ি

  • আজ ভোটগ্রহণ শিলিগুড়ি, আসানসোল, চন্দননগর এবং বিধাননগরে।

পশ্চিমবঙ্গের ৪ পৌরনিগমে নির্বাচন আজ। আজ ভোটগ্রহণ হবে শিলিগুড়ি, আসানসোল, চন্দননগর এবং বিধাননগরে। জানুয়ারি মাসেই নির্বাচন হওয়ার কথা থাকলেও ঊর্ধ্বমুখী করোনা সংক্রমণের জেরে নির্বাচন পিছিয়ে গিয়েছিল। এই আবহে আজকে চার পৌরনিগমে টানটান উত্তেজনা। শাসকদল তৃণমূল কিছুটা অ্যাডভান্টেজে থাকলেও হাড্ডাহাড্ডি লড়াই দিতে প্রস্তুত বিজেপিও।  

12 Feb 2022, 05:57:37 PM IST

বিকেল পাঁচটা পর্যন্ত ভোটের হার

আসানসোল পুরনিগমে ভোটের হার ৭১.৯৮ শতাংশ, বিধাননগরে ভোটের হার ৭১.৩২ শতাংশ, চন্দননগরে ভোটের হার ৭১.০৬ শতাংশ এবং শিলিগুড়িতে ৭৩.০৫ শতাংশ

12 Feb 2022, 04:37:49 PM IST

প্রয়াত সঙ্গীত শিল্পী দ্বিজেনবাবুর নামে ভোট

প্রয়াত প্রখ্যাত রবীন্দ্র সঙ্গীত শিল্পী দ্বিজেনবাবুর নামে ভোট পড়ল পুরভোটে।

12 Feb 2022, 03:56:26 PM IST

চন্দননগরে মারধর বিজেপি প্রার্থীকে

চন্দননগর নির্বাচনে ১২ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী কিরণ মান্না ও তাঁর স্বামীকে মারধর করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। পাশাপাশি মারধর করা হয় ২৭ নং ওয়ার্ডের বিজেপি প্রার্থীকেও।ঘটনায় উত্তেজনা চন্দননগর শহর জুড়ে। ঘটনায় এসডিও অফিসের সামনে বিক্ষোভ বিজেপি কর্মী সমর্থকদের উপস্থিত বিজেপি প্রার্থী কিরন মান্না।

12 Feb 2022, 03:13:11 PM IST

আসানসোলে বুথের সামনে গুলি চালানোর অভিযোগ

জামুড়িয়ার শ্রীপুর হাইস্কুলের সামনে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা একের পর এক বেশ কয়েকরাউন্ড গুলি চালায় বলে দাবি সিপিএমের। তৃণমূলের পালটা দাবি, গুলি নয়, বাজি ফাটানোর শব্দ পাওয়া গিয়েছে। সিপিএমের অভিযোগস শনিবার সকাল থেকেই জামুড়িয়ার ১১২ ও ১১৪ নম্বর বুথ দখলের চেষ্টা চালাচ্ছিল তৃণমূল। প্রতিরোধ গড়ে তোলেন স্থানীয়রা। বেলা বাড়তে বেশ কয়েকটি গাড়িতে করে দুষ্কৃতীদের ভোটকেন্দ্রে নিয়ে আসেন তৃণমূল প্রার্থী।

12 Feb 2022, 02:38:49 PM IST

ভোট দিতে পারলেন না অগ্নিমিত্রা পাল

ভোট দিতে পারলেন না বিধায়ক অগ্নিমিত্রা পাল। জানানো হয়, ভোটকর্মীদের কাছে নাকি আপডেটেড তালিকা ছিল না অগ্নিমিত্রার। তাই তিনি এবার ভোট দিতে পারবেন না। এই নিয়ে নির্বাচন কমিশনকে ইমেল পাঠিয়েছেন অগ্নিমিত্রা পাল।

12 Feb 2022, 02:18:04 PM IST

বিধাননগরে পুলিশের সঙ্গে বহিরাগতদের হাতাহাতি

বিধাননগর ১৩ নম্বর ওয়ার্ড হাতিয়াড়া হাই মাদ্রাসা ভোটকেন্দ্রে পুলিশের সঙ্গে বহিরাগতদের হাতাহাতি। অভিযোগ, বহিরাগতরা বুথ দখল করে ছাপ্পা করছিল। ভোটাররা প্রতিবাদ করলে পুলিশ পদক্ষেপ করতে গেলে তাদের সঙ্গে হাতাহাতি হয় বহিরাগতদের।