বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > ‘বিজেপিতে যাওয়া আমার ভুল হয়েছিল’‌, জিতে বিস্ফোরক প্রতিক্রিয়া মুকুল–পুত্রের
জয়ী হলেন মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু রায়।

‘বিজেপিতে যাওয়া আমার ভুল হয়েছিল’‌, জিতে বিস্ফোরক প্রতিক্রিয়া মুকুল–পুত্রের

  • ১ হাজার ৬৪৬ ভোটে জিতলেন তিনি। এই জয়ের পর বিস্ফোরক প্রতিক্রিয়া দিলেন শুভ্রাংশু রায়।

এবার পুরসভা নির্বাচনে নিজের ওয়ার্ড থেকে জয়ী হলেন মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু রায়। তৃণমূল কংগ্রেসের টিকিটে কাঁচরাপাড়া পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে প্রার্থী হয়েছিলেন তিনি। শুভ্রাংশু রায় তৃণমূল কংগ্রেসের প্রাক্তন বিধায়কও। ১ হাজার ৬৪৬ ভোটে জিতলেন তিনি। এই জয়ের পর বিস্ফোরক প্রতিক্রিয়া দিলেন শুভ্রাংশু রায়।

ঠিক কী বলেছেন মুকুল–পুত্র?‌ এদিন শুভ্রাংশু রায় বলেন, ‘বিজেপিতে যাওয়া আমার ভুল হয়েছিল। দিদির হাত মাথায় না থাকলে কেউ জিততে পারবে না। সেটা আবার প্রমাণিত হল। লড়াই অনেকটাই কঠিন ছিল। কংগ্রেস, বিজেপি আমাকে হারাতে একজোট হয়ে আমার বিরুদ্ধে লড়াই করেছে। কিন্তু মানুষ আমার ওপর বিশ্বাস রেখেছেন। এখনও বাবাকে জানানো হয়নি। তবে জানাব তো নিশ্চয়ই। বাবাই তো আমার অভিভাবক। আমি সব সময় মানুষের পাশে আছি।’

এখন মুকুল রায়কে নিয়ে ধোঁয়াশা থাকলেও শুভ্রাংশুকে নিয়ে কোনও ধোঁয়াশাই রইল না। মুকুল রায় এখনও বিজেপিতে আছেন বলা হচ্ছে। আবার তিনি বিজেপির টিকিটে বিধায়কও। এখন তিনি বিধানসভার পিএসি চেয়ারম্যান। সেখানে শুভ্রাংশু রায় পুরসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের টিকিটে জয়ী হয়েছেন। ২০১৯ সালের মে মাসে শুভ্রাংশু তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেন। ২০১১ থেকে ২০২১ পর্যন্ত তিনি বীজপুরের তৃণমূল কংগ্রেসের বিধায়ক ছিলেন।

একুশের নির্বাচনের পর তিনি তৃণমূল কংগ্রেসে ফিরে আসেন। কাঁচরাপাড়া পুরসভায় মোট ২৪টি ওয়ার্ড রয়েছে। ২০১৫ সালে এখানের ২৪ ওয়ার্ডের মধ্যে ২২টিতেই জয়লাভ করে তৃণমূল কংগ্রেস। বাকি ২টির মধ্যে একটি ওয়ার্ডে বিজেপি প্রার্থী এবং অন্যটিতে নির্দল প্রার্থী জয়লাভ করেন। এবার ২৪টি ওয়ার্ডই পেয়েছে তৃণমূল কংগ্রেস।

বন্ধ করুন