বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > নিজের চরকায় তেল দিন! উদয়নকে পালটা দিলেন রবীন্দ্রনাথ, দিনহাটায় জিতেও স্বস্তি নেই!
প্রাক্তন  উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। ফাইল ছবি

নিজের চরকায় তেল দিন! উদয়নকে পালটা দিলেন রবীন্দ্রনাথ, দিনহাটায় জিতেও স্বস্তি নেই!

বিনা প্রতিদ্বন্দ্বিতায় দিনহাটা পুরসভা দখল করেছে তৃণমূল। আর সেই পুরসভার প্রাক্তন চেয়ারম্যান উদয়ন গুহ দুয়ারে প্রহার বলে আগেই বিতর্কে জড়িয়েছিলেন।

দিনহাটা পুরসভায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছে তৃণমূল। এনিয়ে ইতিমধ্যে সমালোচনার ঝড় উঠতে শুরু করেছে দলের অন্দরেও। এবার এনিয়েই প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে নিশানা করলেন দিনহাটার বিধায়ক তথা প্রাক্তন ফরওয়ার্ড ব্লক নেতা উদয়ন গুহ। তৃণমূলের প্রাক্তন জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষের নাম না করে বিস্ফোরক মন্তব্য করেছেন উদয়ন গুহ। তিনি সংবাদ মাধ্যমের সামনে বলেন, সারা রাজ্যে জয়জয়কার। সারা রাজ্যে তিনটে পুরসভায় তৃণমূল পরাজিত হয়েছিল। তার মধ্য়ে দিনহাটা অন্যতম।  সেদিন যারা দায়িত্বে ছিলেন তারা কোচবিহার থেকে এসে ভোট পরিচালনা করেছিলেন, সেদিন কেন মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নকে সামনে রেখে তারা জেতাতে পারেননি।

তিনি বলেন, মাঝেমধ্যে বিবৃতি দেখছি কেউ কেউ বলছেন আমার কাজকে দল মান্যতা দেয় না। দল যদি মান্যতা না দেয় আমাকে দল বলুক। যদি দল বলে নিজেকে সংশোধন করো, তবে দল রাখবে। নিজেকে সংশোধন করতে পারলে দলে থাকব। না হলে রাজনীতিতে বসে যাব। কারণ রাজনীতি আমার পেশা নয়। সাফ জানিয়েছেন উদয়ন গুহ। এর সঙ্গেই তাঁর সংযোজন, এভাবে বার বার ব্যাক বাইটিং করে কর্মীদের মনোবল যারা নষ্ট করতে চান তাদের বিরুদ্ধে রাজ্য পার্টিতে মুখ খোলা দরকার।

তবে এবার এনিয়ে পালটা উদয়ন গুহকে নিশানা করেছেন রবীন্দ্রনাথ ঘোষ। তিনি বলেন, উনি ওনার নিজের চরকায় তেল দিন। ওনার এসব অরাজনৈতিক কথার উত্তর দেব না। আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক। তাঁর নীতি আদর্শ সামনে রেখে শুরু করেছিলাম। এখনও সেই পথে চলছি। 

বন্ধ করুন