বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > ভরদুপুরে ভাটপাড়ায় চলল গুলি, তৃণমূল কংগ্রেস প্রার্থীকে লক্ষ্য করে শুটআউট
ভাটপাড়ায় চলল গুলি। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

ভরদুপুরে ভাটপাড়ায় চলল গুলি, তৃণমূল কংগ্রেস প্রার্থীকে লক্ষ্য করে শুটআউট

  • রবিবার দুপুরে ঘটনাটি ঘটে ভাটপাড়ার ১০ নম্বর ওয়ার্ডের রামনগর কলোনিতে।

আসন্ন পুরসভা নির্বাচনের প্রার্থী তালিকা নিয়ে জেলায় জেলায় তৃণমূল কংগ্রেসের গোলমাল চলছে। তার মধ্যেই অশান্ত হয়ে উঠল ভাটপাড়া। পুরসভা নির্বাচনের প্রাক্কালে ভাটপাড়ায় চলল গুলি। তৃণমূল কংগ্রেস প্রার্থীকে লক্ষ্য করে গুলি চালায় দু্ষ্কৃতীরা। রবিবার দুপুরে ঘটনাটি ঘটে ভাটপাড়ার ১০ নম্বর ওয়ার্ডের রামনগর কলোনিতে। তবে অল্পের জন্য রক্ষা পান ওই প্রার্থী। ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী রাজ বিশ্বাসকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায় বলে অভিযোগ।

এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। ঘটনার খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে হাজির হয়েছেন ভাটপাড়া থানার বিশাল পুলিশ বাহিনী। কে বা কারা এই ঘটনার পিছনে রয়েছে?‌ তার তদন্ত শুরু হয়েছে। অভিযোগের তির বিজেপির দিকে। এর আগেও বোমাবাজির ঘটনায় বিজেপির নাম জড়িয়েছিল। যদিও এই বিষয়ে বিজেপির পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

স্থানীয় সূত্রে খবর, রবিবাসরীয় দুপুরে প্রচার করতে বেরিয়েছিলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী রাজ বিশ্বাস। প্রচার শেষে প্রায় ফেরার মুখে লোকজন কমে যায়। এই সুযোগে একদল দুষ্কৃতী মোটরবাইকে করে যাওয়ার সময় গুলি চালায়। এই দুষ্কৃতীরা বিজেপি আশ্রিত বলে অভিযোগ উঠেছে। গুলির শব্দে এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়।

উল্লেখ্য, পুরসভার নির্বাচন শান্তিপূর্ণ হওয়ার দাবি নিয়ে ডেপুটেশন জমা দিতে যায় টিটাগর থানার বামফ্রন্ট নেতৃত্ব। ডেপুটেশন জমা দিতে যাওয়ার সময় টিটাগর থানার পুলিশ মাইকের তার ছিড়ে দেয় বলে অভিযোগ ওঠে। এমনকী বামফ্রন্ট কর্মীদের লাঠিচার্জ করে বলেও অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় যথেষ্ট উত্তেজনা তৈরি হয়। ঘটনার প্রতিবাদে টিটাগর থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান বামফ্রন্টের কর্মী– সমর্থকরা।

বন্ধ করুন