বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > ব্যতিক্রমী লড়াই কোচবিহারে, তৃণমূল নেত্রী মা-কে হারিয়ে জয়ী নির্দল ছেলে

ব্যতিক্রমী লড়াই কোচবিহারে, তৃণমূল নেত্রী মা-কে হারিয়ে জয়ী নির্দল ছেলে

কোচবিহারে মাকে হারিয়ে জয়ী উজ্জ্বল তর।

মা ও ছেলের ভোটের লড়াইয়ে জয়ীকে হবে জানার জন্য এদিন সকাল থেকে কোচবিহারের দু'নম্বর ওয়ার্ডে ভোটের ফলাফলের ওপর নজর ছিল কৌতূহলী মানুষের।

এবার পুরভোটের রাজনীতিতে ব্যতিক্রমী ছবি ধরা পড়েছে। ক্ষমতা দখলের লড়াই মুখোমুখি দাঁড় করিয়েছিল মা ও ছেলেকে। আর সেই লড়াইয়ে মাকে হারিয়ে জয়ী হলেন ছেলে। পুরভোটের লড়াইয়ে এমনই ব্যতিক্রমী ছবি ধরা পরল কোচবিহারে। নির্দল প্রার্থী হিসেবে কোচবিহার পুরসভার ২ নম্বর ওয়ার্ড থেকে তৃণমূল নেত্রী মা মীনা তরকে হারিয়ে জয়ী হয়েছেন উজ্জ্বলতর। ৬১১ ভোটের ব্যবধানে তিনি জয়ী হয়েছেন।

কোচবিহার পুরসভার বিদায়ী বোর্ডের পুর প্রশাসক মীনা তর। তাঁর ছেলে উজ্জ্বল তর দীর্ঘদিন ধরেই তৃণমূলের সঙ্গে যুক্ত ছিলেন। এবার পুরভোটের প্রার্থী তালিকাকে কেন্দ্র করে তৃণমূলের মধ্যে অসন্তোষ দেখা গিয়েছিল। তার ব্যাতিক্রম হয়নি কোচবিহারের ২ নম্বর ওয়ার্ডে। মাকে তৃণমূল থেকে প্রার্থী করার পরেই অভিমানে তৃণমূল ছেড়ে নির্দল প্রার্থী হিসেবে দাঁড়িয়ে ছিলেন উজ্জ্বল তর। তৃণমূলের কাছ থেকে টিকিট না পেয়ে খালি হাতে ফিরতে হলেও পুরভোটের ফলাফলে খালি হাতে ফিরতে হয়নি উজ্জ্বলকে। মা ও ছেলের ভোটের লড়াইয়ে জয়ীকে হবে জানার জন্য এদিন সকাল থেকে কোচবিহারের দু'নম্বর ওয়ার্ডে ভোটের ফলাফলের ওপর নজর ছিল কৌতুহলী মানুষের। বুধবার ফল প্রকাশ হতেই দেখা যায় তিনি ৬১১ ভোটে হারিয়ে জয়ী হয়েছেন। 

যদিও এই হারে মাথাব্যথা নেই তৃণমূলের। তাদের বক্তব্য, ‘দলের জনপ্রিয়তা এমন জায়গায় পৌঁছে গিয়েছে যে মুখোমুখি লড়াই করতে পিছুপা হয়নি মা ও ছেলে।’ এই জয়ে উচ্ছ্বসিত উজ্জ্বলতর এবং তার সমর্থকরা। তিনি বলেন, ‘এখন দলের বোঝা উচিত যে তারা কতটা ভুল করেছিল। আমাকে প্রার্থী না করার সিদ্ধান্ত যে তাদের ভুল ছিল তা তাদের বোঝা উচিত। আমার এই জয় আমি বাবা কাজল তরকে উৎসর্গ করছি।’

ভোটযুদ্ধ খবর

Latest News

অসমে সরিয়ে ফেলা হয়েছে মহাত্মা গান্ধীর মূর্তি, আন্দোলনে ফেটে পড়ল ছাত্র সংগঠন জিতলেই ট্রফি নিশ্চিত গিলদের, বিনা পয়সায় কোথায় দেখবেন ভারত-জিম্বাবোয়ে চতুর্থ T20? গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল শনিতে সতর্কতা জারি ১৭ জেলায়, ভারী বৃষ্টি ৩টিতে, কবে থেকে বৃষ্টি কমবে কোথায়?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.