বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > দল আমাকে সভাপতি করেছে, সবাইকে নিয়ম মানতে হবে, কড়া বার্তা সুকান্তের
সুকান্ত মজুমদার। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @DrSukantaMajum1)

দল আমাকে সভাপতি করেছে, সবাইকে নিয়ম মানতে হবে, কড়া বার্তা সুকান্তের

  • সুকান্ত জানিয়ে দিয়েছেন, 'দলের সিদ্ধান্ত মেনে জেলা কমিটিতে হেরফের করা হয়েছে। এই সিদ্ধান্ত সকলকে মানতে হবে।'

সম্প্রতি বিজেপিতে দলের অন্দরেই বিদ্রোহ প্রকাশ্যে এসেছে। বিধানসভা নির্বাচনে ভরাডুবির পর দলের অন্দরে অসন্তোষ তৈরি হয়েছিল। পুরসভা নির্বাচনের পর ক্রমেই বাড়তে থাকে। জেলা কমিটি ঘোষণার পর বিদ্রোহ আরও কিছুটা বেড়েছে। দল ছাড়া সত্ত্বেও জেলা কমিটিতে এক নেতার নাম রয়েছে। এর ফলে বিজেপির অন্দরে ক্ষোভ আরও বেড়েছে। যার ফলে অস্বস্তিতে বিজেপি। এরইমধ্যে শোকজ করার প্রতিবাদে সরব হয়েছিলেন বিজেপির বর্ষিয়ান নেতা জয়প্রকাশ মজুমদার। তিনি দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে নাম না করে নিশানা করেছিলেন। এবার এ নিয়ে মুখ খুললেন সুকান্ত মজুমদার।

তিনি বলেন, 'আমরা সবাই বিজেপির অনুগামী, বিজেপির পতাকার অনুগামী। দল আমাকে সভাপতি করেছেন। দলের নিয়ম সকলকে মেনে চলতে হবে।' অন্যদিকে, বিজেপির জেলা কমিটির সদস্যদের নাম প্রকাশ্যে আসার পরেই নতুন করে বিতর্ক তৈরি হয়েছে। দলের সিদ্ধান্তের বিরুদ্ধে জেলায় জেলায় নেতারা সরব হয়েছেন। ২০ জনের নতুন কার্যকরী কমিটির সকলেই বর্তমান রাজ্য সভাপতি দিলীপ ঘোষের অনুগামী হিসেবে পরিচিত। এবং বেশিরভাগই সঙ্ঘ পরিবারের লোকজন। জেলা কমিটি নিয়ে প্রশ্ন তুলেছিলেন জয়প্রকাশ মজুমদার। এই বিষয়ে সুকান্ত জানিয়ে দিয়েছেন, 'দলের সিদ্ধান্ত মেনে জেলা কমিটিতে হেরফের করা হয়েছে। এই সিদ্ধান্ত সকলকে মানতে হবে।'

প্রসঙ্গত, দলের ২০ জনের নতুন জেলা কার্যকরী কমিটিতে ৮ জন যুগ্ম সহ-সভাপতি, ৩ জন সাধারণ সম্পাদক, ৭ জন সম্পাদক ও এক জন কোষাধ্যক্ষ হয়েছেন। ৯টি মণ্ডল সভাপতির মধ্যে ৪টি মণ্ডল সভাপতি পদে পরিবর্তন করা হয়েছে।

বন্ধ করুন