বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > শুভেন্দুকে শাড়ি, টিপ উপহার দেবেন প্রাক্তন বিজেপি নেতা, ভোটে ভরাডুবির 'পুরষ্কার'
সুরজিৎ সাহা।

শুভেন্দুকে শাড়ি, টিপ উপহার দেবেন প্রাক্তন বিজেপি নেতা, ভোটে ভরাডুবির 'পুরষ্কার'

  • এক বিজেপি নেত্রীর দাবি, নারী জাতিদের কি তিনি দুর্বল মনে করছেন?

কিছুদিন আগেও তিনি বিজেপি নেতা ছিলেন। আর বর্তমানে সেই সুরজিৎ সাহাই হাওড়ার তৃণমূল নেতা। পুরভোটে বিজেপির ভরাডুবির পরে শুভেন্দু অধিকারীর জন্য শাড়ি, টিপ, চুড়ি উপহার পাঠানোর কথা জানালেন সুরজিৎ। তিনি জানিয়েছেন, বিজেপির চিহ্ন মুছে গিয়েছে। একটি পুরসভাও নিজেদের দখলে রাখতে পারেনি বিজেপি।নির্বাচনে ভরাডুবির পুরষ্কার হিসাবে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে শাড়ি, টিপ, হাতের চুড়ি পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি। তাছাড়া হাওড়া থেকে লোক না পাঠালে তো তিনি নন্দীগ্রামেও জিততে পারতেন না। তার সবচেয়ে বড় প্রমাণ কাঁথি পুরসভায় হার। সুরজিতের নিশানায় শুভেন্দু। 

এদিকে সুরজিতের এই বক্তব্যকে ঘিরে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে বিজেপির অন্দরে। এক বিজেপি নেত্রীর দাবি, নারী জাতিদের কি তিনি দুর্বল মনে করছেন? সুরজিৎ সাহার দলের যিনি প্রধান, তিনিও এক মহিলা। এটা মনে রাখতে হবে। তবে ভোটে ভরাডুবি নিয়ে কটাক্ষ করেছেন জয়প্রকাশ মজুমদারও। দল থেকে সাসপেন্ড করা হয়েছে জয়প্রকাশকে। আর পুরভোটের ফলাফল বের হতেই বিজেপির একাংশের বিরুদ্ধে খড়্গহস্ত হয়েছেন তিনি। জয়প্রকাশ বলেন, শুভেন্দুকে দেখলে মায়াও হয়, কষ্টও হয়। ঘরে বাইরে তাঁকে লড়াই করতে হচ্ছে। বিজেপির রাজ্য দফতরে শুভেন্দুকে কাটার পরিকল্পনা নেওয়া হচ্ছে।

 

বন্ধ করুন