বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > প্রার্থীতালিকা নিয়ে অসন্তোষ, ফোঁস করেও পিছিয়ে এলেন অখিল গিরি
অখিল গিরি। ফাইল ছবি

প্রার্থীতালিকা নিয়ে অসন্তোষ, ফোঁস করেও পিছিয়ে এলেন অখিল গিরি

  • নির্বাচনী কমিটির আহ্বায়কের পদ থেকে ইস্তফা দিতে চান তিনি। বিক্ষোভকারী তৃণমূলকর্মীদের তিনি জানান, তাঁর তৈরি করে দেওয়া তালিকাকে অনুমোদন দেয়নি দল।

পুর নির্বাচনে তৃণমূলের প্রার্থীতালিকা পছন্দ না হওয়ায় ফোঁস করেও পিছিয়ে এলেন রাজ্যের মৎস্যমন্ত্রী অখিল গিরি। জানালেন দলের তৈরি নির্বাচনী কমিটির অহ্বায়ক পদে ইস্তফা দিচ্ছেন না তিনি। দলের শীর্ষ নেতৃত্বের নির্দেশেই তাঁর সিদ্ধান্ত বদল বলে দাবি করেছেন তিনি।

শুক্রবার সন্ধ্যায় তৃণমূলের প্রার্থীতালিকা ঘোষণার পরই কাঁথিতে অখিলবাবুর বাড়ির সামনে শুরু হয় বিক্ষোভ। বিক্ষোভকারীদের দাবি, কাঁথি পুরসভায় একাধিক ওয়ার্ডে দলের এমন প্রার্থী রয়েছে যারা শুভেন্দু অধিকারীর অনুগামী। এর পরই সুব্রত বক্সিকে ফোন করেন অখিলবাবু। জানান, তাঁর তৈরি করে দেওয়া তালিকা অনুমোদন পায়নি। তাই নির্বাচনী কমিটির আহ্বায়কের পদ থেকে ইস্তফা দিতে চান তিনি। বিক্ষোভকারী তৃণমূলকর্মীদের তিনি জানান, তাঁর তৈরি করে দেওয়া তালিকাকে অনুমোদন দেয়নি দল। শহরের ৭ নম্বর ওয়ার্ডে অতনু গিরি ও ১১ নম্বর ওয়ার্ডে তরুণকুমার বেরাকে কার পরামর্শে টিকিট দেওয়া হয়েছে তা তাঁর জানা নেই। দলের কাছে পদত্যাগের ইচ্ছাপ্রকাশ করেছেন তিনি।

শনিবার যদিও বদলে যায় ছবিটা। অখিলবাবু জানান, দলীয় নেতৃত্বের সঙ্গে তাঁর কথা হয়েছে। প্রার্থীতালিকা পুনর্বিবেচনা করার কথা জানিয়েছেন তাঁরা। সঙ্গে তাঁকেও পদত্যাগ করতে বারণ করেছে নেতৃত্ব। এব্যাপারে দলের সিদ্ধান্তই চূড়ান্ত। দল যা জানাবে তাই করবো।

 

বন্ধ করুন