বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > হুডখোলা গাড়িতে প্রচারে সৌগত রায়–মদন পুত্র, কামারহাটিতে উত্তাপ স্তিমিত!‌

হুডখোলা গাড়িতে প্রচারে সৌগত রায়–মদন পুত্র, কামারহাটিতে উত্তাপ স্তিমিত!‌

প্রচারে নামলেন সৌগত রায়।

হুড খোলা গাড়িতে বিধায়ক মদন মিত্রের ছেলে শুভজিৎ মিত্র এবং প্রার্থী কালামউদ্দিন আনসারিকে নিয়ে সাধারণ মানুষের কাছে ভোট প্রার্থনা করলেন সাংসদ সৌগত রায়।

সম্প্রতি তাঁকে চ্যালেঞ্জ জানিয়েছিলেন কামারহাটির বিধায়ক। হিম্মত থাকলে বিটি রোড দিয়ে যেতে বলে চ্যালেঞ্জ ছুড়েচিলেন তিনি। মানুষ তখন বুঝে নেবে বলে হুঁশিয়ারিও দিয়েছিলেন তিনি। হ্যাঁ, তিনি তৃণমূল কংগ্রেসের কালারফুল নেতা মদন মিত্র। আর যাঁকে চ্যালেঞ্জ ছুড়েছিলেন সেই সৌগত রায়কে দেখা গেল এখানের ৪ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেস প্রার্থী কালামউদ্দিন আনসারী সমর্থনে বুধবার সন্ধ্যায় প্রচারে বেরিয়েছিলেন। হুড খোলা গাড়িতে বিধায়ক মদন মিত্রের ছেলে শুভজিৎ মিত্র এবং প্রার্থী কালামউদ্দিন আনসারিকে নিয়ে সাধারণ মানুষের কাছে ভোট প্রার্থনা করলেন সাংসদ সৌগত রায়।

তাহলে কী বরফ গলল? এই নিয়ে কিছু বলতে চাননি সৌগত রায়। তবে মদন–পুত্রকে নিয়ে পুরসভা নির্বাচনের প্রচারে নামলেন সৌগত রায়। প্রার্থী তালিকা নিয়ে অসন্তোষের জেরে সৌগত রায়ের বিরুদ্ধে হুঙ্কার ছেড়েছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। বটি কাবাব থেকে শুরু করে দলকে ভুল পথে চালিত করার অভিযোগ তুলেছিলেন মিত্র মদন। অথচ কামারহাটি দেখল অন্য ছবি।

মদন মিত্র–সৌগত রায়ের দ্বন্দ্ব প্রকাশ্য চলে এসেছিল। মদন মিত্র নাম না করে বলেছিলেন ‘‌একজন নেতা, বারবার এখানে এক কথা বলেন, আর মমতা বন্দ্যোপাধ্যায়কে গিয়ে ভুল বোঝান। কর্মীদের সঙ্গে কুকুরের মতো ব্যবহার করেন। আর শুধু লুঙ্গি পরে বসে বসে কাজু খান, কাবাব খান।’‌ জবাবে সৌগত রায় বলেন, ‘‌যে নোংরা জঘন্য কথা বলছে, তার জবাব দিতে রুচিতে বাধে, কেউ গালাগাল দিয়ে, নোংরা কথা বলে আমাকে রাজনীতি থেকে সরাতে পারবে না’‌।

সেদিন সেভাবে জবাব না দিলেও কামারহাটিতে হুডখোলা গাড়িতে প্রচার করে জবাব দিলেন বলেই মনে করা হচ্ছে। কারণ আর কোনও মন্তব্য করেননি মদন মিত্র। উলটে এই প্রচারে তাঁর ছেলেকে সৌগত রায়ের পাশে দেখা গেল। মদন মিত্রকে অবশ্য শোকজ করা হয়েছে। শোকজ করার পর অবশ্য মদন মিত্র বলেছিলেন, ‘‌দল তাড়িয়ে দিলে বলব কাঁচা বাদাম।’‌

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

সমপ্রেম সম্পর্ক? মুখ খুললেন শিশু খুনে অভিযুক্ত মা, সওয়ালে পেলেন না আইনজীবী ‘কাঞ্চন ইমোশনাল ফুল’!, সদ্য বিয়ে করেই কেন স্বামীকে নিয়ে একথা বললেন শ্রীময়ী? NZ vs AUS T20I: ম্যাচ জিতেও হতাশ করলেন অজি বোলাররা, কামিন্সরা গড়লেন লজ্জার নজির খাসির মাংস খুব ভালোবাসেন যশস্বী,আর কী কী পছন্দ করেন তরুণ তারকা?জানালেন তাঁর বাবা টাকার ভাগ্যে বহুগুণ লাভ, কেরিয়ারে রকেট গতিতে উন্নতি! মঙ্গলের কৃপায় লাকি কারা? খাতায় কমলে আলাদা হলেন জিতু নবনীতা, ডিভোর্স পেতেই অভিনেতা লিখলেন, ‘আমি বেশ্যা…’ সফল ইসরোর গুরুত্বপূর্ণ টেস্ট, মহাকাশে মানুষ পাঠানোর আরও এক ধাপ কাছে ভারত অতিমারি অতীত! বিদেশে বেড়াতে প্রবল উৎসাহ কলকাতাবাসীর, ভিসার সুবিধাও বাড়ছে 'মা দুর্গার পায়েই তো সিংহ থাকে', সিংহীর নাম 'সীতা' দেওয়া নিয়ে প্রশ্ন হাইকোর্টের 'আমি একটু লোভী' দাদাসাহেব পেয়ে মুখ ফসকে একী বললেন শাহরুখ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.