বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > ২০০ টাকা ভাড়ায় বহিরাগত এনে ভোট করিয়েছে TMC, ভিডিয়ো পোস্ট করে দাবি অগ্নিমিত্রা
অগ্নিমিত্রা পাল।

২০০ টাকা ভাড়ায় বহিরাগত এনে ভোট করিয়েছে TMC, ভিডিয়ো পোস্ট করে দাবি অগ্নিমিত্রা

নিজের ফেসবুক পেজে ভিডিয়ো পোস্ট করে অগ্নিমিত্রা লিখেছেন, ‘বহিরাগতদের ভাড়া ২০০ টাকা। নিয়ে এসেছে তৃণমূল। নদীয়ায় এরপরে জুটলো গণধোলাই। অন্যরা সাবধান।’

রবিবার ১০৮ টি পুরসভার ভোটে সকাল থেকেই বিক্ষিপ্ত অশান্তির ছবি ধরা পড়েছে। বিভিন্ন বুথে ভোট লুঠের অভিযোগ উঠেছে। বুথ দখলের পাশাপাশি তৃণমূলের বিরুদ্ধে ছাপ্পা ভোটের অভিযোগ তুলেছে বিরোধীরা। এছাড়াও তৃণমূলের বিরুদ্ধে বহিরাগতদের নিয়ে এসে ভোট করানোর অভিযোগ তুলেছে বিরোধীরা। ভাটপাড়া পুরসভাতেও তৃণমূলের বিরুদ্ধে বহিরাগত নিয়ে আসার অভিযোগ তুলেছেন বিজেপি সংসদ অর্জুন সিং। এবার বহিরাগতদের দিয়ে ভোট করানোর প্রমাণস্বরূপ একটি ভিডিয়ো পোস্ট (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্থান টাইমস বাংলা) করলেন বিজেপি সাংসদ অগ্নিমিত্রা পাল যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। অগ্নিমিত্রার দাবি, ২০০ টাকার বিনিময়ে বহিরাগতদের নিয়ে এসে ভোট লুঠ করেছে তৃণমূল। এই ঘটনাটি নদীয়ার বলেই তিনি দাবি করেছেন।

নিজের ফেসবুক পেজে ভিডিয়ো পোস্ট করে অগ্নিমিত্রা লিখেছেন, ‘বহিরাগতদের ভাড়া ২০০ টাকা। নিয়ে এসেছে তৃণমূল। নদীয়ায় এরপরে জুটলো গণধোলাই। অন্যরা সাবধান।’ বিজেপি সাংসদ নিজের ফেসবুকে যে ভিডিয়ো পোস্ট করেছেন তাতে ২০০ টাকার বিনিময়ে তৃণমূলের হয়ে ভোট করানোর দাবি জানিয়েছেন।

কী রয়েছে ওই ভিডিয়োতে?

ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে এক যুবককে ব্যাপক মারধর করা হয়েছে। যারজেরে তার নাক মুখ ফেটে রক্ত বের হচ্ছে। একজনকে প্রশ্ন করতে শোনা যাচ্ছে যে, ‘তুমি কোথা থেকে এসেছ?’ তার উত্তরে ওই যুবক জানান, ‘আমি নতুন গ্রাম পঞ্চায়েত এলাকা থেকে এসেছি।’ ‘কেন এসেছ?’ জিজ্ঞেস করতে ওই যুবক জানায়, ‘পুরভোটে যাতে কোনও অশান্তি না ছড়ায় তার জন্য আমরা ২০ জন এসেছি।’ যুবকের দাবি, ‘ওরা বলেছিল ২০০ টাকা ভাড়া দেবে। তাই আমরা এখানে এসেছি।’ এমন ভিডিয়ো প্রকাশ আসার পরে কার্যত শোরগোল পড়ে গিয়েছে। যদিও তৃণমূল অবশ্য এই ভিডিওর সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছে। অগ্নিমিত্রার এই দাবিকে তারা অস্বীকার করেছে তৃণমূল।

বন্ধ করুন