বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > ২০০ টাকা ভাড়ায় বহিরাগত এনে ভোট করিয়েছে TMC, ভিডিয়ো পোস্ট করে দাবি অগ্নিমিত্রা

২০০ টাকা ভাড়ায় বহিরাগত এনে ভোট করিয়েছে TMC, ভিডিয়ো পোস্ট করে দাবি অগ্নিমিত্রা

অগ্নিমিত্রা পাল।

রবিবার ১০৮ টি পুরসভার ভোটে সকাল থেকেই বিক্ষিপ্ত অশান্তির ছবি ধরা পড়েছে। বিভিন্ন বুথে ভোট লুঠের অভিযোগ উঠেছে। বুথ দখলের পাশাপাশি তৃণমূলের বিরুদ্ধে ছাপ্পা ভোটের অভিযোগ তুলেছে বিরোধীরা। এছাড়াও তৃণমূলের বিরুদ্ধে বহিরাগতদের নিয়ে এসে ভোট করানোর অভিযোগ তুলেছে বিরোধীরা। ভাটপাড়া পুরসভাতেও তৃণমূলের বিরুদ্ধে বহিরাগত নিয়ে আসার অভিযোগ তুলেছেন বিজেপি সংসদ অর্জুন সিং। এবার বহিরাগতদের দিয়ে ভোট করানোর প্রমাণস্বরূপ একটি ভিডিয়ো পোস্ট (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্থান টাইমস বাংলা) করলেন বিজেপি সাংসদ অগ্নিমিত্রা পাল যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। অগ্নিমিত্রার দাবি, ২০০ টাকার বিনিময়ে বহিরাগতদের নিয়ে এসে ভোট লুঠ করেছে তৃণমূল। এই ঘটনাটি নদীয়ার বলেই তিনি দাবি করেছেন।

নিজের ফেসবুক পেজে ভিডিয়ো পোস্ট করে অগ্নিমিত্রা লিখেছেন, ‘বহিরাগতদের ভাড়া ২০০ টাকা। নিয়ে এসেছে তৃণমূল। নদীয়ায় এরপরে জুটলো গণধোলাই। অন্যরা সাবধান।’ বিজেপি সাংসদ নিজের ফেসবুকে যে ভিডিয়ো পোস্ট করেছেন তাতে ২০০ টাকার বিনিময়ে তৃণমূলের হয়ে ভোট করানোর দাবি জানিয়েছেন।

কী রয়েছে ওই ভিডিয়োতে?

ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে এক যুবককে ব্যাপক মারধর করা হয়েছে। যারজেরে তার নাক মুখ ফেটে রক্ত বের হচ্ছে। একজনকে প্রশ্ন করতে শোনা যাচ্ছে যে, ‘তুমি কোথা থেকে এসেছ?’ তার উত্তরে ওই যুবক জানান, ‘আমি নতুন গ্রাম পঞ্চায়েত এলাকা থেকে এসেছি।’ ‘কেন এসেছ?’ জিজ্ঞেস করতে ওই যুবক জানায়, ‘পুরভোটে যাতে কোনও অশান্তি না ছড়ায় তার জন্য আমরা ২০ জন এসেছি।’ যুবকের দাবি, ‘ওরা বলেছিল ২০০ টাকা ভাড়া দেবে। তাই আমরা এখানে এসেছি।’ এমন ভিডিয়ো প্রকাশ আসার পরে কার্যত শোরগোল পড়ে গিয়েছে। যদিও তৃণমূল অবশ্য এই ভিডিওর সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছে। অগ্নিমিত্রার এই দাবিকে তারা অস্বীকার করেছে তৃণমূল।

ভোটযুদ্ধ খবর

Latest News

কলকাতা পুরসভার ওপর বিরক্তি, মেট্রোর কাজ নিয়ে 'মঙ্গলবার্তা' শোনাবে আদালত? ‘লোকে বলে ভাল জিনিস…’! মিঠাই রানির প্রেম নিয়ে চর্চা, ইনস্টায় কী ইঙ্গিত সৌমিতৃষার বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার এই ৫ দিনে হবে না কোনও শুভ কাজ, মে মাসে দ্বিতীয়বারের মতো পালিত হতে চলেছে পঞ্চক কী কারণে ভেঙে পড়েছিল প্রেসিডেন্ট রাইসির হেলিকপ্টার? জানাল ইরান রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! খাওয়ার পরেই ভুলেও ছোঁবেন না জল! স্বাস্থ্যের এই ক্ষতিগুলি হতে পারে আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় ভোটের দায়িত্বে থাকা জওয়ানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ নিয়ে মুখ খুলল BSF, বলল… সেটে আসতে দেরি করত সলমন-ঐশ্বর্য… হাম দিল দে চুকে সনমের সহকর্মী কী ফাঁস করলেন?

Latest IPL News

বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.