বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > হীনমন্যতায় ভুগছিলাম, মনের কথা বলেই দিলেন শিলিগুড়ি ভাবী মেয়র গৌতম দেব
গৌতম দেব। ফাইল ছবি

হীনমন্যতায় ভুগছিলাম, মনের কথা বলেই দিলেন শিলিগুড়ি ভাবী মেয়র গৌতম দেব

  • গৌতম দেব বলেন, শিলিগুড়িতে ট্রাফিক সমস্যা মেটাতে হবে। পরিবেশবান্ধব একটা শহর করার উপর জোর দেব।নাগরিকদের অংশগ্রহণ করানোর কাজ করব। এটা আমরা অগ্রাধিকার দেব।

বিধানসভা ভোটে পরাজিত হয়েছিলেন তিনি। এরপর প্রাক্তন মন্ত্রী শিলিগুড়ির গৌতম দেবের রাজনৈতিক ভবিষ্য়ৎ নিয়ে নানা প্রশ্ন উঠছিল। তবে পুরভোটের ফলাফলে বাজিমাত করলেন গৌতম দেব। আর একমাত্র শিলিগুড়ির মেয়র পদে কে বসবেন তা এদিনই ঘোষণা করে দিলেন খোদ মমতা বন্দ্যোপাধ্য়ায়। এবং অবধারিতভাবে সেই পদে আর কেউ নন, গৌতম দেব।

ভোটে জেতার পরে সংবাদমাধ্যমের সামনে প্রতিক্রিয়া দিতে গিয়ে তিনি বলেন, খুবই ভালো লাগছে। শিলিগুড়িতে আমাদের জয়টা আসছিল না। ধীরে ধীরে একটা ইনফিরিওরিটি কমপ্লেক্স হচ্ছিল। আমরা কেন জয় পাচ্ছি না। এত উন্নয়ন হচ্ছে। এত ভালো কাজ হচ্ছে। উন্নয়নের ব্যাপারটা মানুষের কাছে নিয়ে যেতে পারছি না কেন? এনিয়ে একটা হীনমন্যতায় ভুগছিলাম বলতে পারেন। সেদিক থেকে এই জয়টা একটা আত্মবিশ্বাস দেবে। মনের কথা জানিয়ে দিলেন গৌতম দেব।

পাশাপাশি আগামী দিনের পরিকল্পনার কথাও জানিয়ে দেন তিনি। গৌতম দেব বলেন, শিলিগুড়িতে ট্রাফিক সমস্যা মেটাতে হবে। পরিবেশবান্ধব একটা শহর করার উপর জোর দেব।নাগরিকদের অংশগ্রহণ করানোর কাজ করব। এটা আমরা অগ্রাধিকার দেব। মাথার উপর দিদি আছে। তাঁর আশীর্বাদ আছে। দিদিকে আমার প্রণাম। আমার জীবনের ধ্রুবতারা। আদি তৃণমূল বলেই কি গৌতম দেব মেয়র হলেন? গৌতম দেব বলেন. বরাবরই আমি দিদির কাছে প্রশয় পাই।

 

বন্ধ করুন