বাংলা নিউজ > ভোটযুদ্ধ > গ্রামের লড়াই > WB Panchayat election Latest News: নদিয়ায় শাসক - বিরোধী সংঘর্ষ থামাতে গুলি চালাল কেন্দ্রীয় বাহিনী

WB Panchayat election Latest News: নদিয়ায় শাসক - বিরোধী সংঘর্ষ থামাতে গুলি চালাল কেন্দ্রীয় বাহিনী

প্রতীকী ছবি (MINT_PRINT)

স্থানীয়দের দাবি, শনিবার দুপুরে আগ্নেয়াস্ত্রসহ বুথে ঢুকে ছাপ্পা দিতে শুরু করে তৃণমূলের এক দুষ্কৃতী। পুলিশকর্মীরা তাঁকে বুথ থেকে বার করে দিলে ব্যাপক উত্তেজনা ছড়ায়। এর পর খবর দেওয়া হয় সেক্টর অফিসারকে। তিনি কেন্দ্রীয় বাহিনী নিয়ে ঘটনাস্থলে পৌঁছন।

পঞ্চায়েত ভোটে অশান্তি রুখতে এবার গুলি চালাল কেন্দ্রীয় বাহিনী। শনিবার দুপুরে নদিয়ার বড় আন্দুলিয়ায় তৃণমূল ও কংগ্রেসের সংঘর্ষ থামাতে কেন্দ্রীয় বাহিনীর ১ জওয়ান শূন্যে ১ রাউন্ড গুলি চালান বলে জানা গিয়েছে। তবে গুলিতে কেউ হতাহত হননি। ঘটনার জেরে বেশ কিছুক্ষণ ভোটগ্রহণ বন্ধ থাকে বলে জানা গিয়েছে।

স্থানীয়দের দাবি, শনিবার দুপুরে আগ্নেয়াস্ত্রসহ বুথে ঢুকে ছাপ্পা দিতে শুরু করে তৃণমূলের এক দুষ্কৃতী। পুলিশকর্মীরা তাঁকে বুথ থেকে বার করে দিলে ব্যাপক উত্তেজনা ছড়ায়। এর পর খবর দেওয়া হয় সেক্টর অফিসারকে। তিনি কেন্দ্রীয় বাহিনী নিয়ে ঘটনাস্থলে পৌঁছন। ততক্ষণে সেখানে পৌঁছেছেন কংগ্রেস প্রার্থীও। ছাপ্পার প্রতিবাদ করলে কংগ্রেস ও তৃণমূলের মধ্যে ব্যপক বিবাদ শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে দেখে শূন্যে ১ রাউন্ড গুলি চালাান কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ান। এর পর ছত্রভঙ্গ হয়ে যায় উপস্থিত জনতা। ঘটনার জেরে প্রায় ১ ঘণ্টা ওই বুথে ভোটগ্রহণ বন্ধ ছিল।

এদিন নদিয়ায় প্রায় কোথাও বুথে কেন্দ্রীয় বাহিনীর দেখা পাওয়া যায়নি। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা কোথায় রয়েছেন তারও জবাব দিতে পারেননি পুলিশ আধিকারিকরা। কার্যত রাজ্য পুলিশের পাহারাতেই জেলাজুড়ে হয়েছে ভোট।

 

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

MLS: আগুনে মেজাজে মেসি-সুয়ারেজ, ৫-০ অরল্যান্ডো সিটিকে উড়িয়ে দিল ইন্টার মায়ামি গোর্খাদের সমস্যার সমাধানের দাবিতে মোদীকে রক্ত দিয়ে চিঠি বিজেপি বিধায়কের ছেলের বিয়েতে প্রেমের সাগরে ভাসলেন মুকেশ, নীতার সঙ্গে নাচলেন 'পেয়ার হুয়া'য় BJP-RSS নেতা, কর্মীদের পা মেরে ভেঙে দেওয়ার হুঁশিয়ারি, বিতর্কে তৃণমূল বিধায়ক কোহলি-গম্ভীরের ঝগড়া দেখেই বিরাটকে বার্তা পাঠিয়েছিলেন! স্বীকার করলেন পাক ক্রিকেট বিদেশিনীকে গণধর্ষণ দুমকায়, ৪০ কিমি বাইক চালিয়ে হাসপাতালে এলেন নিজেই পাকিস্তানে দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী পদে ফের শাহবাজ শরিফ ‘আমি একটু ধরে থাকিনা তোমার হাতটা, মনে হচ্ছে…’সৌরভকে ছুঁয়ে বললেন 'একলা' ইন্দ্রাণী ‘‌বাংলার জনতার অদম্য প্রতিবাদের জয়’‌, পবন সিং সরে দাঁড়াতেই অভিষেকের প্রতিক্রিয়া ‘রাজনৈতিক ময়দানেই যাব’, ইস্তফা দিচ্ছেন হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.