বাংলা নিউজ > ভোটযুদ্ধ > গ্রামের লড়াই > এবার সরাসরি গ্রামবাসীর মাথা ফাটালেন বিজেপি প্রার্থী, গ্রেফতার হলেন চন্দ্রকোণায়

এবার সরাসরি গ্রামবাসীর মাথা ফাটালেন বিজেপি প্রার্থী, গ্রেফতার হলেন চন্দ্রকোণায়

বিজেপি প্রার্থী পলাশ বাগ।

গ্রামবাসীকে মেরে মাথা ফাটানোর অভিযোগে গ্রেফতার হয়েছেন বিজেপি প্রার্থী। এই ঘটনায় এখন আলোড়ন পড়ে গিয়েছে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ১ ব্লকে। এই পঞ্চায়েত সমিতির বিজেপি প্রার্থীর নাম পলাশ বাগ। তিনি এবার ওই অঞ্চল থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি প্রচার করতে বেরিয়ে ছিলেন। তখন এক ব্যক্তির বচসা হয়।

পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালেই বিজেপি বুঝতে পেরে গিয়েছে তাদের পরাজয় নিশ্চিত। কারণ ইতিমধ্যেই বহু আসনে প্রার্থী দিতে ব্যর্থ হয়েছে তারা। সংগঠন তলানিতে গিয়ে ঠেকেছে। আর দিকে দিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হচ্ছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা। এই পরিস্থিতিতে বিজেপি নেতারা হুমকি দিতে শুরু করেছেন। হুগলির পুড়শুড়ার বিজেপি বিধায়ক বিমান ঘোষ আজ, রবিবার দিলীপ ঘোষের সামনে তৃণমূল নেতাদের গাছে বেঁধে পেটানোর নিদান দিলেন। বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার পুলিশকে দিয়ে এনকাউন্টার করার কথা বলেন। আর তারপরই প্রচারে বেরিয়ে বিজেপি প্রার্থী এক গ্রামবাসীকে মারধর করেন। তাতে মাথা ফাটে বলে অভিযোগ।

এই গ্রামবাসীকে মেরে মাথা ফাটানোর অভিযোগে গ্রেফতার হয়েছেন বিজেপি প্রার্থী। এই ঘটনায় এখন আলোড়ন পড়ে গিয়েছে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ১ ব্লকে। এই পঞ্চায়েত সমিতির বিজেপি প্রার্থীর নাম পলাশ বাগ। তিনি এবার ওই অঞ্চল থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি প্রচার করতে বেরিয়ে ছিলেন। তখন তাঁর সঙ্গে এক ব্যক্তির বচসা হয় বলে খবর। আর তা থেকে বিজেপির কর্মী–সমর্থকদের সঙ্গে ধস্তাধস্তি হয়। তখন রেগে গিয়ে ওই ব্যক্তির মাথা দেওয়ালে ঠুকে দেন বিজেপি প্রার্থী বলে অভিযোগ। আর তার জেরে গ্রেফতার হয়েছেন পলাশ বাগ।

এদিকে ওই ব্যক্তির নাম চন্দন বন্দ্যোপাধ্যায়। তিনি স্থানীয় গ্রামবাসী। বিজেপির কাজ যে রাজ্যের পক্ষে ভাল হচ্ছে না এমনই অভিযোগ তুলেছিলেন প্রার্থীর কাছে। তখন তাঁর সঙ্গে থাকা বিজেপি কর্মীরা রে রে করে তেড়ে গেলে চন্দনবাবুর সঙ্গে বচসা এবং পরে হাতাহাতি হয়। তখন চন্দনবাবুর মাথা দেওয়ালে ঠুকে দেন বিজেপি প্রার্থী পলাশ বাগ বলে অভিযোগ। তাতে মাথা ফেটে রক্ত বেরিয়ে যায়। যদিও এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন বিজেপি প্রার্থী। ইতিমধ্যেই বিজেপি বিধায়ক বিমান ঘোষ বলেন, ‘‌এই পঞ্চায়েত নির্বাচনে বিজেপি নিজের দমে লড়তে এসেছে। কোনও পুলিশের উপর ভরসা করে আমরা লড়ছি না। তৃণমূলের কিছু চোর আমাদের এখনও চোখ রাঙাচ্ছে। আমি বলছি, কোথাও আমাদের প্রার্থীদের কোনও তৃণমূলের নেতা প্রচারে বাধা দিলে তাকে গাছে বেঁধে মারুন।’‌

আরও পড়ুন:‌ ‘‌এতদিন যিনি কাজ করেছেন, ভবিষ্যতেও করবেন’‌, অনুব্রতকে কৃতজ্ঞতা জানিয়ে মন্তব্য শতাব্দীর

আর কে, কি বলছেন?‌ অন্যদিকে বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার হুমকি দিয়ে বলেন, ‘‌এই ভোটে বিজেপি ক্ষমতায় আসবে। ধমকানো চমকানো পুলিশ বাবাকে দিয়ে মিথ্যা মামলা করার চেষ্টা করছে। আমি দায়িত্ব নিয়ে বলছি, ওই পুলিশ বাবাকে দিয়ে আগামীদিনে এনকাউন্টার করাব।’‌ পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে যখন এমন হুমকি চলছে তখন চন্দ্রকোনা ১ ব্লকের পঞ্চায়েত সমিতির বিজেপি প্রার্থী পলাশ বাগের বিরুদ্ধে গ্রামবাসীর মাথা ফাটানোর অভিযোগ উঠল। যদিও বিজেপি প্রার্থী সংবাদমাধ্যমে বলেন, ‘‌ওই ব্যক্তি পুলিশের কাছে মিথ্যা কথা বলেছেন। তার ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে। এর পিছনে তৃণমূলের হাত রয়েছে।’‌ আজ, রবিবার অভিযুক্তকে ঘাটাল আদালতে তোলা হলে তাঁকে দু’দিনের পুলিশ হেফাজত দেওয়া হয়েছে।

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

কংগ্রেসকে বাংলায় ৫টি আসন ছাড়তে পারে তৃণমূল, ফের দুই দলের আলোচনা শুরু: রিপোর্ট আজ কাদের প্রিয়জনের কাছ থেকে চমক পাওয়ার সম্ভাবনা রয়েছে? দেখুন আজকের প্রেম রাশিফল ‘কীরকম নোংরা’, রাঁচির পিচ নিয়ে মত আথারটনের, তবে আমল নয় স্টোকসদের ‘কাঁদুনিতে’ IND vs ENG 4th Test Live: রাঁচিতে টস হারলেন রোহিত,টেস্ট অভিষেক বাংলার আকাশ দীপের ‘মৃত মহিলা হেঁটে বেড়াচ্ছে’, মৃত্যুর ভুয়ো নাটকের পর মন্দিরে পুনম, হলেন ট্রোল হাইওয়েতে ভয়াবহ দুর্ঘটনার কবলে দামী বিলাসবহুল গাড়ি, মৃত্যু ৩৭ বছর বয়সি বিধায়কের ব্রকোলির ভক্ত? ভুলবশত করছেন না তো এই ভুলগুলি নিয়মিত খেতে থাকুন এই ৫ ভিটামিন, শরীরে একাধিক রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে ভোররাতে প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী, বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন দীর্ঘদীন সানির ‘লাহোর ১৯৪৭’এ বলিপাড়ার এই সুপুরুষ অভিনেতা, সদ্য দিয়েছেন বাবা হতে চলার খবর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.