বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > 'মোদীর চাপে জেটলি ও সুষমার মৃত্যু', মন্তব্য DMK নেতার, প্রার্থীপদ বাতিলের দাবি BJP-র
ডিএমকে নেতা উদয়নিধি স্ট্যালিন। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
ডিএমকে নেতা উদয়নিধি স্ট্যালিন। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

'মোদীর চাপে জেটলি ও সুষমার মৃত্যু', মন্তব্য DMK নেতার, প্রার্থীপদ বাতিলের দাবি BJP-র

  • প্রার্থীপদ বাতিলের দাবি বিজেপির।

ডিএমকে নেতা উদয়নিধি স্ট্যালিনের প্রার্থীপদ বদলের দাবিতে এবার নির্বাচন কমিশনে নালিশ জানাল বিজেপি। সম্প্রতি ডিএমকে নেতা মন্তব্য করেছিলেন, নরেন্দ্র মোদীর চাপের কারণেই মৃত্যু হয়েছে কেন্দ্রীয়মন্ত্রী অরুণ জেটলি ও সুষমা স্বরাজের। ডিএমকে নেতার এই মন্তব্যের পরই সরব হয় বিজেপি। নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগে উদয়নিধি যাতে ভোটে লড়তে না পারেন, সেই দাবিও নির্বাচন কমিশনের কাছে জানানো হয়েছে।

বিজেপির সাধারণ সম্পাদক কারু নগরাজন জানান, উদয়নিধি যে মন্তব্য করেছেন, তা হাস্যকর ও মানহানিকর। তিনি এই ধরনের মন্তব্য করে প্রধানমন্ত্রীর কুর্সির অপমান করেছেন। নির্বাচন কমিশনের কাছে বক্তব্যের ভিডিয়ো দেওয়া হয়েছে।সেই ভিডিয়ো কমিশনকে খতিয়ে দেখতে বলা হয়েছে।

যদিও এই ডিএমকে নেতার মন্তব্যকে সম্পূর্ণ নস্যাৎ করে দিয়েছেন সুষমা স্বরাজের কন্যা বাঁসুরি স্বরাজ। তিনি স্পষ্টভাবে এই মন্তব্যের প্রেক্ষিতে বলেন, 'দয়া করে নির্বাচনী প্রচারে আমার মাকে ব্যবহার করবেন না। আপনার বক্তব্য মিথ্যা। প্রধানমন্ত্রী আমাদের পরিবারের পাশে সবসময় ছিলেন ও আছেন।' একই বক্তব্য শোনা গিয়েছে অরুণ জেটলির মেয়ে সনিয়া জেটলির মুখেও। এই প্রসঙ্গে টুইটে জেটলির মেয়ে বলেন, 'নির্বাচনের বিশাল চাপ আছে ঠিকই।কিন্তু যখন কেউ মিথ্যা কথা বলছে ও বাবার স্মৃতিকে অসম্মান করছে, তখন চুপ করে থাকতে পারলাম না।'

এর আগে উদয়নিধি ধারাপুরমে সভা করতে এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমালোচনা করেছিলেন। সভায় এসে বিজেপি নেতা লালকৃষ্ণ আডবানি থেকে শুরু করে সুষমা স্বরাজ, অরুণ জেটলি একাধিক নেতার নাম উল্লেখ করে উদয়নিধি দাবি করেছিলেন, 'মোদীজি অনেক বিজেপি নেতাকে সরিয়েই রাজনীতিতে সামনের সারিতে উঠে এসেছেন।' এই কথা বলতে গিয়ে অরুণ জেটলি ও সুষমা স্বরাজ সম্পর্কে বিতর্কিত মন্তব্য করে বসেন উদয়নিধি।একইসঙ্গে তিনি বলেন, 'এআইএডিএমকে নেতা পালানিস্বামী মোদীর দাস হয়ে থাকতে পারে। কিন্তু স্ট্যালিন কখনও মোদীর কাছে মাথা নত করবে না।' উল্লেখ্য, উদয়নিধি চিপক–তিরুনেল্লিভেলি বিধানসভা কেন্দ্র থেকে ভোটে লড়ছেন।

বন্ধ করুন