বাংলা নিউজ > ভোটযুদ্ধ > 'মোদীর চাপে জেটলি ও সুষমার মৃত্যু', মন্তব্য DMK নেতার, প্রার্থীপদ বাতিলের দাবি BJP-র

'মোদীর চাপে জেটলি ও সুষমার মৃত্যু', মন্তব্য DMK নেতার, প্রার্থীপদ বাতিলের দাবি BJP-র

ডিএমকে নেতা উদয়নিধি স্ট্যালিন। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

প্রার্থীপদ বাতিলের দাবি বিজেপির।

ডিএমকে নেতা উদয়নিধি স্ট্যালিনের প্রার্থীপদ বদলের দাবিতে এবার নির্বাচন কমিশনে নালিশ জানাল বিজেপি। সম্প্রতি ডিএমকে নেতা মন্তব্য করেছিলেন, নরেন্দ্র মোদীর চাপের কারণেই মৃত্যু হয়েছে কেন্দ্রীয়মন্ত্রী অরুণ জেটলি ও সুষমা স্বরাজের। ডিএমকে নেতার এই মন্তব্যের পরই সরব হয় বিজেপি। নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগে উদয়নিধি যাতে ভোটে লড়তে না পারেন, সেই দাবিও নির্বাচন কমিশনের কাছে জানানো হয়েছে।

বিজেপির সাধারণ সম্পাদক কারু নগরাজন জানান, উদয়নিধি যে মন্তব্য করেছেন, তা হাস্যকর ও মানহানিকর। তিনি এই ধরনের মন্তব্য করে প্রধানমন্ত্রীর কুর্সির অপমান করেছেন। নির্বাচন কমিশনের কাছে বক্তব্যের ভিডিয়ো দেওয়া হয়েছে।সেই ভিডিয়ো কমিশনকে খতিয়ে দেখতে বলা হয়েছে।

যদিও এই ডিএমকে নেতার মন্তব্যকে সম্পূর্ণ নস্যাৎ করে দিয়েছেন সুষমা স্বরাজের কন্যা বাঁসুরি স্বরাজ। তিনি স্পষ্টভাবে এই মন্তব্যের প্রেক্ষিতে বলেন, 'দয়া করে নির্বাচনী প্রচারে আমার মাকে ব্যবহার করবেন না। আপনার বক্তব্য মিথ্যা। প্রধানমন্ত্রী আমাদের পরিবারের পাশে সবসময় ছিলেন ও আছেন।' একই বক্তব্য শোনা গিয়েছে অরুণ জেটলির মেয়ে সনিয়া জেটলির মুখেও। এই প্রসঙ্গে টুইটে জেটলির মেয়ে বলেন, 'নির্বাচনের বিশাল চাপ আছে ঠিকই।কিন্তু যখন কেউ মিথ্যা কথা বলছে ও বাবার স্মৃতিকে অসম্মান করছে, তখন চুপ করে থাকতে পারলাম না।'

এর আগে উদয়নিধি ধারাপুরমে সভা করতে এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমালোচনা করেছিলেন। সভায় এসে বিজেপি নেতা লালকৃষ্ণ আডবানি থেকে শুরু করে সুষমা স্বরাজ, অরুণ জেটলি একাধিক নেতার নাম উল্লেখ করে উদয়নিধি দাবি করেছিলেন, 'মোদীজি অনেক বিজেপি নেতাকে সরিয়েই রাজনীতিতে সামনের সারিতে উঠে এসেছেন।' এই কথা বলতে গিয়ে অরুণ জেটলি ও সুষমা স্বরাজ সম্পর্কে বিতর্কিত মন্তব্য করে বসেন উদয়নিধি।একইসঙ্গে তিনি বলেন, 'এআইএডিএমকে নেতা পালানিস্বামী মোদীর দাস হয়ে থাকতে পারে। কিন্তু স্ট্যালিন কখনও মোদীর কাছে মাথা নত করবে না।' উল্লেখ্য, উদয়নিধি চিপক–তিরুনেল্লিভেলি বিধানসভা কেন্দ্র থেকে ভোটে লড়ছেন।

ভোটযুদ্ধ খবর

Latest News

গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল শনিতে সতর্কতা জারি ১৭ জেলায়, ভারী বৃষ্টি ৩টিতে, কবে থেকে বৃষ্টি কমবে কোথায়? ১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি!

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.