বাংলা নিউজ > ভোটযুদ্ধ > ফলোয়ার সাড়ে ৭ লাখ, কংগ্রেসের হয়ে লড়ে মাত্র ১৫১৯ ভোট পেলেন প্রাক্তন মিস বিকিনি!

ফলোয়ার সাড়ে ৭ লাখ, কংগ্রেসের হয়ে লড়ে মাত্র ১৫১৯ ভোট পেলেন প্রাক্তন মিস বিকিনি!

কংগ্রেস প্রার্থী অর্চনা গৌতম (ছবি সৌজন্যে লাইভ হিন্দুস্তান)

অর্চনাকে ঘিরে ভোটের আগেই জোর বিতর্ক শুরু হয়েছিল। 

অভিনেতা তথা প্রাক্তন মিস বিকিনি ইউনিভার্স ইন্ডিয়া অর্চনা গৌতম এবার কংগ্রেসের হয়ে ভোটে লড়েছিলেন হস্তিনাপুর কেন্দ্র থেকে। তবে এই কেন্দ্র থেকে তাঁর জমানাত বাজেয়াপ্ত হয়েছে। অর্চনার ঝুলিতে গিয়েছে মাত্র ১৫১৯ ভোট। এই কেন্দ্রে ১ লক্ষ ৭ হাজার ৫৮৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন বিজেপি প্রার্থী দীনেশ। দ্বিতীয় স্থানে ছিলেন সমাজবাদী পার্টি যোগেশ ভর্মা। তিনি পান ১ লক্ষ ২৭৫ ভোট। এদের ধারের কাছে ছিলেন না অর্চনা। যদিও জনপ্রিয়তার নিরিখে এই প্রার্থীদের থেকে অনেক উপরে অর্চনা।

ইনস্টাগ্রামে ৭ লক্ষ ৫৬ হাজার ফলোয়ার তাঁর। এহেন অর্চনাকে নিয়ে ভোটের আগেই জোর বিতর্ক শুরু হয়েছিল। কংগ্রেসের প্রার্থী তালিকা প্রকাশ হতেই অর্চনার পুরোনো বিকিনি পরা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যদিও অর্চনা আর্জি জানিয়েছিলেন যাতে তাঁর পেশা ও রাজনীতিকে আলাদা রাখা হয়। তবে তিনি যে মানুষের মন জয় করতে ব্যর্থ হয়েছেন, তা স্পষ্ট এই ভোটের ফলে।

অভিনেতা তথা মডেল অর্চনা গৌতম গতবছরই কংগ্রেসে যোগ দিয়েছিলেন। ২০১৮ সালে মিস বিকিনি প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন অর্চনা। এর আগে ২০১৪ সালে মিস উত্তরপ্রদেশ এবং ২০১৮ সালে মিস কসমো ওয়ার্ল্ড হয়েছিলেন অর্চনা গৌতম। অর্চনা গৌতম দক্ষিণী চলচ্চিত্রের একজন বিখ্যাত অভিনেত্রী। তেলেগু, তামিল ছবিতেও কাজ করেছেন। গত সপ্তাহে তাঁর একটি সিনেমা মুক্তি পেয়েছে। ২০১৫ সালে বলিউডে প্রবেশ করেন অর্চনা। তিনি অনেক টিভি-প্রিন্ট বিজ্ঞাপনেও কাজ করেছেন। তিনি সাহসী কমেডি ফিল্ম ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’তে কাজ করেছেন। তবে ভোটের ময়দানে অর্চনার ফ্লপ শো।

ভোটযুদ্ধ খবর

Latest News

অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’! শেষ কয়েকটা সপ্তাহ স্বপ্নের মতো গেছে! ভগবানকে ধন্যবাদ দিয়ে বলছেন সূর্যকুমার যাদব বরের বাড়িতে থাকেন, এখনও ‘স্ট্রাগলার’ করিনা! ছবি পিছু কত দর হাঁকান নবাব ঘরণী? অবশেষে ধরা পড়ল জামাল সর্দার, সোনারপুরের ত্রাস তিনদিন পর পুলিশের জালে ‘ভারতীয় দলের জন্য খুশি, তবে আরও বেশি দ্রাবিড়ের জন্য’…মন্তব্য খলনায়ক চ্যাপেলের 'দেশের জানাজা...' বাংলাদেশের মৃত ছাত্রদের ছবি শেয়ার করে কী লিখলেন সৃজিত-রাহুল? চিত্রার গান শ্রেয়ার গলায়, সঙ্গে রহমান! মিস করে থাকলে অবশ্যই দেখুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.