বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Dhupguri By election: ধূপগুড়ির আকাশে 'বাইরন' মেঘ! ভোটে জিতলে ডিগবাজি খাব না, মঞ্চে সেলিমের সামনে শপথ সিপিএম প্রার্থীর

Dhupguri By election: ধূপগুড়ির আকাশে 'বাইরন' মেঘ! ভোটে জিতলে ডিগবাজি খাব না, মঞ্চে সেলিমের সামনে শপথ সিপিএম প্রার্থীর

সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম

ধূপগুড়িতে দেখা গেল একেবারেই ভিন্ন ছবি। প্রখর রোদ উপেক্ষা করে ভিড় কিছু কম হয়নি। একটা সময় ধূপগুড়িতে বামেদের প্রভাব ভালোই ছিল। এখন আবার বাম-কংগ্রেস জোট। সভা ভরাতে এসেছিলেন অনেকেই। তার মধ্যে কানাঘুষো চলতে থাকে, ঈশ্বরচন্দ্র রায় আবার তৃণমূল হয়ে যাবেন না তো? এটাই তো ট্রেন্ড!

ধূপগুড়ির সিপিএম প্রার্থী ঈশ্বরচন্দ্র রায়। বেশ লাল জামা পরে ঘুরে বেড়াচ্ছেন ভোটপর্বে। লাল পতাকা নিয়ে কার্যত দিন রাত এক করে ঘুরছেন তিনি। কিন্তু এতসব কিছুর পরেও প্রশ্নটা থেকেই গেল, তিনি আবার সাগরদিঘির বায়রন বিশ্বাস হয়ে যাবেন না তো? অর্থাৎ নেতারা খেটেখুটে জিতিয়ে আনলেন আর তারপরের দিনই তিনি ঘাসফুল শিবিরে চলে গেলেন? তেমন কোনও নিশ্চয়তা কি দিতে পারবেন নেতারা? 

তবে এদিন ধূপগুড়িতে দেখা গেল একেবারেই ভিন্ন ছবি। প্রখর রোদ উপেক্ষা করে ভিড় কিছু কম হয়নি। একটা সময় ধূপগুড়িতে বামেদের প্রভাব ভালোই ছিল। এখন আবার বাম-কংগ্রেস জোট। সভা ভরাতে এসেছিলেন অনেকেই। তার মধ্যে কানাঘুষো চলতে থাকে, ঈশ্বরচন্দ্র রায় আবার তৃণমূল হয়ে যাবেন না তো? এটাই তো ট্রেন্ড! 

তবে সেক্ষেত্রে অবশ্য এদিন বড় পদক্ষেপ নিলেন সিপিএম নেতা মহম্মদ সেলিম। তিনি  ঈশ্বরচন্দ্র রায়কে মঞ্চে ডেকে নেন। এরপর তিনি বলেন, কেউ কেউ বলছেন না সাগরদিঘি সাগরদিঘি? ঈশ্বরবাবুকেও বলতে হবে আপনারা তো ভোট দেবেন, ভোটের পরে উনি কী করবেন? 

এরপরই একেবারে পোড় খাওয়া সিপিএম নেতার মতোই ঈশ্বরচন্দ্র রায় বলেন, আমি বামফ্রন্ট মনোনীত কংগ্রেস সমর্থিত প্রার্থী হিসাবে শপথ করছি আপনারা যেভাবে আমাকে আশীর্বাদ করেছেন ৫ সেপ্টেম্বরও আশীর্বাদ করবেন। আপনাদের ছেড়ে আমি কোনওদিন কোনওভাবেই অন্য কোনও রাস্তায় যাব না। যাব না। কার্যত এভাবে বায়রনের সিঁদুরে মেঘকে এক লহমায় সরিয়ে দিলেন তিনি নিজেই। 

তবুও যেন সন্দেহ কিছুতেই .যাচ্ছে না। কারণ আগামী দিনে কী হবে , ভোটে যদি জিতে যান তবে কী করবেন ঈশ্বরচন্দ্র বিশ্বাস তা কেউ জানেন না। ভোটের পরের দিন থেকেই উল্টো সুর গাইতে থাকেন অনেকেই। সেরকম যাতে না হয় সেজন্য ভোটারদের মধ্য়ে আস্থা ফেরাতে আগাম ব্যবস্থা। তবে শেষ পর্যন্ত এতে কাজ কতদূর হয় সেটাই দেখার। তবে এদিন ধূপগুড়ির সভা থেকে একেবারে জোরকদমে তৃণমূলের বিরুদ্ধে সুর চড়ান কংগ্রেস ও সিপিএম। 

ভোটযুদ্ধ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল Australia বনাম Namibia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন? রেমালের তাণ্ডবে কোথাও ধস, কোথাও দুর্ঘটনা! উত্তর পূর্বে মৃত্যু ৩২ জনের ইয়ে ক্যায়সে 'পরমাত্মা' হ্যায়? আদানিকে সাহায্য করতে…মোদীকে তীব্র খোঁচা রাহুলের

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.